Lifestyle News  

(Search results - 197)
  • lic

    Life Style26, Feb 2020, 2:18 PM IST

    মাত্র ২৭ টাকা বিনিয়োগে পাবেন ১০ লাখ টাকা, নয়া স্কিম এলআইসি-র

    গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র । যারা মূলত কৃষি কাজ করেন তাদের জন্য এই বিশেষ স্কিম নিয়ে এসেছে এলআইসি। মাত্র ২৭ টাকা করে প্রতিদিন জমালেই গ্রাহকরা পেয়ে যাবেন ১০ লক্ষ ৬২ হাজার টাকা। এছাড়াও পাওয়া যাবে কর ছাড়।

  • undefined

    Life Style23, Feb 2020, 1:38 PM IST

    বন্ধ হতে চলেছে এলআইসি-র এই বিশেষ যোজনা, মাথায় হাত পেনশন ভোগীদের

    পেনশন ভোগীদের জন্য বড় ঘোষণা এলআইসি-র। বন্ধ হতে চলেছে এলআইসি-র বড় প্রকল্প। চলতি বছরের ৩১ মার্চ-এর মধ্যেই বন্ধ হতে চলেছে প্রধানমন্ত্রী ব্যায় বন্দনা যোজনা। প্রতি মাসে পেনশনের পরিমাণ সর্বাধিক ১০,০০০ টাকা, ও সর্বনিম্ন ১,০০০ টাকা। 

  • হেয়ার স্টাইলের ছবি

    Life Style22, Feb 2020, 4:51 PM IST

    নিজেকে বদলাতে চান, হেয়ার স্টাইলেই ফুটে ওঠবে আপনার ব্যক্তিত্ব


    চুলের স্টাইলই বদলে দিতে পারে আপনার সৌন্দর্য। নিজের মুখের আদল অনুযায়ী হেয়ার কাট করাটা সবথেকে বুদ্ধিমানের কাজ। কোন পোশাকের সঙ্গে কী চুল বাধবেন সেটা সবার আগে জানা দরকার। হেয়ার স্টাইলেই ফুটে ওঠে আপনার ব্যক্তিত্ব।

  • আন্তর্জাতিক বাজারের সঙ্গে সঙ্গতি রেখে গ্যাসের দাম নির্ধারণ করে রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি।

    Life Style12, Feb 2020, 10:25 AM IST

    ভোট পর্ব মিটতেই হেঁশেলে কোপ, একধাক্কায় অনেকটা বাড়ল রান্নার গ্যাসের দাম

    সদ্যই শেষ হয়েছে দিল্লির বিধানসভা ভোট। আর ভোটের ফলাফল বেরোতে না বেরোতেই  একধাক্কায় ফের রান্নার গ্যাসের দাম বাড়াল কেন্দ্রীয় সরকার।  চলতি মাস শেষ হতে না হতেই বাড়ল ভর্তুকিবিহীন রান্নার গ্যাসের দাম। একধাক্কায় ১৪৯ টাকা বাড়ল রান্নার গ্যাসের দাম। 
     ফের দুশ্চিন্তা বাড়িয়ে একলাফে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম।  চলতি মাসের প্রথমেই বেড়েছিল রান্নার গ্যাসের দাম। ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের।

  • undefined

    Life Style3, Feb 2020, 9:57 AM IST

    নয়া বাজেটে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম, চিন্তার ভাঁজ মধ্যবিত্তের কপালে

    নতুন বছরেরে প্রথম বাজেট। এমনিতেই  এই বাজেট নিয়ে উৎসুক সকলেই । কীসের দাম বাড়ল আর কীসের দাম কমল তা জানার সকলেরই প্রবল আগ্রহ।  আর এই বছর বাজেটের দিনেই বড় ধাক্কা খেল সাধারণ মানুষ।  নতুন বছরে ফের দুশ্চিন্তা বাড়িয়ে একলাফে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম।  চলতি মাসের প্রথমেই বেড়েছিল রান্নার গ্যাসের দাম। ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের। একধাক্কায়  ভর্তুকীবিহীন গ্যাসের দাম বাড়ল ২২৪ টাকা ৯৮ পয়সা। ফলে প্রতি সিলিন্ডার প্রতি গ্যাসের নতুন দাম হল ১৫৫০টাকা। 

  • শাঁখের ছবি

     Astrology3, Feb 2020, 9:21 AM IST

    বাড়িতে দুটো শঙ্খ ব্যবহার করেন, হতে পারে চরম বিপদ

    বাড়িতে দুটো শাঁখ থাকলে একই ঘরে দুটো শাঁখ একসঙ্গে রাখবেন না। বাড়িতে শিবলিঙ্গ থাকলে তার পায়ের সামনে রাখার চেষ্টা করুন। হিন্দু ধর্মই নয় বৌদ্ধ ধর্মেও এই শাঁখের বহুল প্রচলন রয়েছে। শাঁখ সবসময় গঙ্গা জল দিয়ে ধুয়ে রাখুন।

  • undefined

     Astrology1, Feb 2020, 8:39 AM IST

    পুজোর সুপারি ব্যবহারে ফিরতে পারে অর্থভাগ্য, জানলে অবাক হবেন

    লক্ষ্মীপুজোয় আমরা প্রত্যেকেই সুপারি ব্যবহার করে থাকি। যেখানে টাকা পয়সা থাকে সেখানে সুপারি রাখলে অর্থবৃদ্ধি ঘটে। শাস্ত্র মতে সুপারি দুর্ভাগ্যকে সৌভাগ্যে পরিণত করে। ব্যবসাতেও সার্বিক উন্নতি, বৃদ্ধি, আর্থিক মন্দা থেকেও লাভ পাওয়া যায়।

  • Beetroot

    Life Style30, Jan 2020, 5:14 PM IST

    শীতের এই সব্জিতেই নিমেষে দূর হবে বলিরেখা, আজই ট্রাই করুন

    ত্বকের সমস্যা নিয়ে প্রত্যেকেই নাজেহাল। শীতকালে এই সমস্যা যেন আরও বেড়ে যায়।  বছর ৩০ পেরোলেই ত্বকের শিথিলতা কমতে শুরু করে। অকালেই বলিরেখা যেন ত্বককে আর বুড়িটে করে দেয়।  বয়স বাড়ার আগেই বলিরেখার চেহারাকে বয়সের তুলনায় বেশি দেখায়। বলিরেখা ঢাকতে পার্লারে দিয়ে নানারকমের ট্রিটমেন্ট করলেও তা যেন সম্পূর্ণ দূর করা যায় না। কিন্তু খাওয়া-দাওয়ার মধ্যে সামান্য পরিবর্তন আনলেই এই বলিরেখার থেকে মুক্তি পাওয়া যায়।

  • বড় ঠাকুরের ক্ষেত্রে দাম নির্ভর করছে তার সাইজ, সাজের ওপর। তবুও শেষ বেলাতে সরস্বতী বিক্রির ঘটা বেড়ে উঠল। পাশাপাশি শেষ সময় ক্রেতাদের ভিড় বাড়ছে সর্বত্র।

    Life Style29, Jan 2020, 1:46 PM IST

    বিদ্যাদেবীর বরাভয় পেতে গেলে বসন্ত পঞ্চমীতে ভুল করেও এই কাজগুলি করবেন না

    সরস্বতী পুজোর দিন হাত-পায়ের নখ ভুল করেও কাটতে নেই। সরস্বতী পুজোর দিন হাত-পায়ের নখ ভুল করেও কাটতে নেই। মাঘ মাসের এই শুক্লা পঞ্চমী তিথিতে বাড়িতে গাছ লাগানোকে শুভ বলে মনে করা হয়। সরস্বতী পুজোর দিন সাদা কিংবা হলুদ বস্ত্র পরুন।

  • সরস্বতীর ছবি

    West Bengal29, Jan 2020, 11:32 AM IST

    সরকারি কর্মচারীদের জন্য দুঃসংবাদ, বাতিল হল সরস্বতী পুজোর একটানা পাঁচদিনের ছুটি

    সরস্বতী পুজো মানে  বাঙালির ভ্যালেন্টাইন। সব আশায় জল ঢেলে  বাতিল করা হল এই একটানা পাঁচ দিনের ছুটি।অর্থ দফতর বিজ্ঞপ্তি জারি করে কর্মীদের ছুটি বাতিল করেছে। ৩১ জানুয়ারি সাধারণ দিনের মতোই কাজ করতে হবে কর্মচারীদের।

  • মেয়ের ছবি

    Life Style28, Jan 2020, 3:42 PM IST

    চুলের স্টাইলেই বাজিমাত অফিস সাজ, রইল কিছু নজরকাড়া স্টাইল

    অফিসে যাওয়ার সময় যেমন পোশাক নিয়ে সমস্যায় পড়ি আমরা ঠিক তেমনই কোন পোশাকের সঙ্গে কী চুল বাধব এই নিয়েও হাজারো সমস্যার সৃষ্টি হয়। অফিসে চুলের স্টাইল সবসময়েই খুব ফর্মাল হওয়া উচিত।  অফিস হল একটি কাজের জায়গা যেখানে পার্টি  লুকসে কখনওই যাওয়া উচিত নয়।  এলোমেলা করে চুলে খুলে না রেখে বরং তার চেয়ে পরিপাটি করে বেধে নেওয়াটাই বুদ্ধিমানের কাজ। খুব সাধারণ কতগুলো হেয়ার স্টাইল এখানে দেওয়া হল, যা অফিস লুকের জন্য একদম পারফেক্ট।

  • lic

    Life Style25, Jan 2020, 1:37 PM IST

    মাত্র ৯ টাকায় মিলবে এলআইসি-র আকর্ষণীয় পলিসি, সুযোগ হাতছাড়া করলেই মিস

    এলআইসি-জীবন বিমা নামটা শুনলেই  যেন মনে সুরক্ষা। আর হবে নাই বা কেন। দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন। সম্প্রতি  নিউ জীবন আনন্দ নামে একটি পলিসি নিয়ে এসেছে এলআইসি। আর এই পলিসিতে মিলবে দ্বিগুণ লাভ। মাত্র ৯ টাকার বিনিময়ে পেয়ে যাবেন দ্বিগুন লাভ এবং সঙ্গে মিলবে কর ছাড়। দেখে নিন এলআইসি-জীবন বিমার নতুন প্ল্যানের সুবিধাগুলি।

  • black spot

    Life Style24, Jan 2020, 6:01 PM IST

    লিভারের সমস্যা থেকে হচ্ছে মুখের কালো দাগ, দূর করুন সহজ উপায়ে

    বিশেষ করে লিভারের সমস্যা থেকেই এগুলো বেশি হয়। টক জাতীয় খাবার না খাওয়াই ভাল। আকন্দের আঠার সঙ্গে কাঁচা হলুদ বাটা পেস্ট করে সারা মুখে লাগিয়ে নিন। প্রতিদিন পর্যাপ্ত পরিমাণে জল খান।

  • সরস্বতী পুজোর ছবি

    Life Style24, Jan 2020, 2:58 PM IST

    সরস্বতী পুজোয় বিপত্তি, বেরোনোর আগে সাবধান

    সরস্বতী পুজো মানে বাঙালির ভ্যালেন্টাইন। ইতিমধ্যেই  সরস্বতী পুজোর তড়িঘড়ি শুরু হয়ে গিয়েছে। সরস্বতী পুজোর দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু বৃষ্টির কথা মাথায় রেখে নিজেদের প্ল্যানটা পরিবর্তন করে নিন।

  • ఉప్పు ఎక్కువగా ఉండే ఆహారం కూడా ఎంత తక్కువగా తింటే అంత మంచిది. అంతేకాదు శృంగారానికి ముందు కాఫీ కూడా తాగకూడదు.

    Life Style24, Jan 2020, 10:35 AM IST

    অতিরিক্ত নুন খাচ্ছেন, নিজেই ডেকে আনছেন বিপদ

    খাওয়ার সময় কাচা  নুন খাচ্ছেন। নুনের মধ্যে আয়োডিন থাকে যা মস্তিষ্কের জন্য ভাল। যাদের হাইপ্রেশার রয়েছে তাদের নুন খাওয়া একদমই ঠিক নয়। অতিরিক্ত নুন খেলে জ্বর হওয়ার সম্ভাবনা বেশি থাকে।