Love  

(Search results - 1203)
  • <p style="text-align: justify;">Kiara Advani garners many praises for her fashion sense. Her style is uber-cool and here's how you can ace it too.</p>

    BollywoodJul 31, 2021, 12:28 PM IST

    অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

     বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। ২৯-শে পা দিলেন বলি নায়িকা কিয়ারা। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা।  কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। প্রেমে বাঁধা পেয়েই কি নিজেকে বদলে ফেলেছেন কিয়ারা, জন্মদিনে ফাঁস হল কিয়ারার অজানা গল্প।

  • undefined

    BollywoodJul 31, 2021, 10:03 AM IST

    গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

    দীর্ঘ ১৪  বছর পর হাঙ্গামা ২ দিয়ে বড়পর্দায় কামব্যাক করলেও রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক কারণে শিরোনামে উঠে এসেছে শিল্পা শেট্টি। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। এছাড়াও এইডসের সচেতনতা প্রচারে রিচার্ডের চুম্বনের ঘটনায় হৈ চৈ পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শিল্পার এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছিল। প্রেম থেকে বিচ্ছেদ, চুম্বন থেকে অশ্লীল ফোটোশুট- বহু বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টির।

  • undefined

    BollywoodJul 30, 2021, 12:26 PM IST

    'ঐশ্বর্য ও সলমনকে মেরে ফেললেই অমর প্রেম হবে ওদের', প্রকাশ্যে কেন একথা বলেছিলেন সেলিম খান

    ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয় সলমনের প্রেমে হাবুডুবু ছিলেন। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। প্রেম থেকে বিচ্ছেদ নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। সম্প্রতি তাদের প্রেম ভাঙা নিয়ে সলমনের বাবা তথা বর্ষীয়ান অভিনেতা মন্তব্য় করেছিলেন,  সলমন আর ঐশ্বর্যকে মেরে ফেললেই তারা অমর প্রেমিক-প্রেমিকা হয়ে যাবে। কেন এমন কথা বলেছিলেন ভাইজানের বাবা সেলিম, যা নিয়ে বিতর্ক আজও তুঙ্গে।
     

  • undefined

    BollywoodJul 30, 2021, 10:29 AM IST

    শারীরিক সম্পর্ক অতীত, কাছে নেই রণবীর, প্রেমিকের কথা মনে পড়লেই গোপনে এটি করেন আলিয়া

    ফ্যাশন স্টেটমেন্ট থেকে ব্যক্তিগত জীবনের রোম্যান্স  বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সর্বদাই থাকেন শিরোনামে। ফ্যানেদের ধরে রাখতেও সিদ্ধহস্ত মহেশ কন্যা। প্রায় ৩ বছর ধরে কাপুর পরিবারে ছেলে তথা বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন  আলিয়া। বলিউডের লাভবার্ডস  আলিয়া ভাট এবং রণবীর কাপুর কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।  বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। সম্প্রতি আলিয়ার চেয়ে অনেকটাই দূরে রয়েছেন রণবীর। আর সেই কারণেই বয়ফ্রেন্ডকে খুব মিস করছেন আলিয়া। প্রেমিককে মনে পড়লেই চুপিচুপি এই কাজ করে নিচ্ছেন আলিয়া।
     

  • <p><br />
হালকা মেক আপ, খোলা চুলে নেটিজেনদের ঘায়েল করেছেন মধুমিতা।</p>

    Bengali CinemaJul 30, 2021, 8:46 AM IST

    অফ শোল্ডার গাউনে স্পষ্ট বুকের খাঁজ, ট্রান্সপারেন্ট নেটের পোশাকে জলকেলিতে মত্ত মধুমিতা

    মধুমিতার হাইভোল্টেজে তাপমাত্রার পারদ যেন তুঙ্গে। বৃষ্টিভেজা দিনে ভেজা শরীরে সুইমিংপুলে আগুন জ্বালিয়েছেন মধুমিতা। বিকিনি কিংবা মনোকিনি নয়, বরং নেটের গাউন পরে সুইমিংপুলে জলকেলি মত্ত টলিউডের চিনি। নিয়ন রঙের মাল্টি লেয়ারড ক্যান্ডি গাউনে মোহময়ী মধুমিতাকে দেখে ঘুম উড়েছে সাইবারবাসীর।
     

  • Sex in fashion

    RelationshipJul 29, 2021, 3:54 PM IST

    বাজার চলতি 'ভায়াগ্রা' আর নয়, যৌনমিলন দীর্ঘস্থায়ী করতে দ্বিগুণ কার্যকরী 'হিমালয়ান ভায়াগ্রা'

    হিমালয়ান  ভায়াগ্রা, যা প্রায় বিলুপ্ত। এবার বিলুপ্ত প্রায় প্রজাতির আওতাভুক্ত হল  এই হিমালয়ান ভায়াগ্রা। দামী প্রজাতির এই ফাঙ্গাসই হিমালয়ান ভায়গ্রা নামে পরিচিত। এর দাম শুনলে চক্ষু চড়কগাছ হবে।  আন্তর্জাতিক বাজারে কেজি প্রতি এর দাম প্রায় ২০ লক্ষ টাকার কাছাকাছি।   এবার থেকে লাল তালিকার আওতাভুক্ত হল এই হিমালয়ান ভায়াগ্রা। এই ছত্রাক সেবনে যৌনসুখ আরও বেশি উপভোগ করা যায়।

  • <p style="text-align: justify;">Deepika Padukone and Ranveer Singh are loved for their fun and quirky relationship moments that they share with fans.</p>

    BollywoodJul 29, 2021, 1:35 PM IST

    অস্বস্তিকর পরিস্থিতিতে দীপিকা, দাঁতের ফাঁকে কাঁকড়া, রণবীরের সঙ্গে প্রথম সাক্ষাৎ আজও

    দীপিকা পাড়ুকোন, যাঁর বর্তমানে বলিউডের দাপট এক কথায় দেখার মত। হাতে একের পর এক ছবি। আর তার পারিশ্রমিকও নেহাতই কম নয়। পার্সোনাল লাইফ থেকে শুরু করে প্রফেশনাল লাইফ, মাঝে মধ্যেই খবরের শিরোনামে জায়গা করে থাকেন দীপিকা পাড়ুকোন। যার মধ্যে ব্যক্তিগত জীবনের প্রভাবও নেহাতই কম নয়। 

  • undefined

    India Jul 29, 2021, 12:30 PM IST

    আন্তর্জাতিক বাঘ দিবস ২০২১, বাঘ সংরক্ষণে আরও জোর দিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা প্রধানমন্ত্রী মোদীর

    আন্তর্জাতিক বাঘ দিবসে পরপর তিনটি টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাঘ সংরক্ষণের ওপর জোর দেন তিনি। 
     

  • undefined

    Bengali CinemaJul 29, 2021, 11:49 AM IST

    'মিঠাই'-এর সঙ্গে গদগদ রোম্যান্সে আচকমাই ঢুকে পড়ল হবু বউ, চিনে নিন উচ্ছেবাবুর 'লেডি লাভ'-কে

    দিনকয়েক আগে পর্যন্তও উচ্ছেবাবু ওরফে আদৃতয়ের বিয়ের গুঞ্জন ছিল টক অফ দ্য টাউন। কার সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন মিঠাই এর দাদাবাবু, কে হতে চলেছেন হ্যান্ডসামের জীবনসঙ্গী, তা নিয়ে যেন দর্শকদের কৌতুহলে শেষ ছিল না। এবার টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সোশ্যাল মিডিয়ারতেই মিঠাই-য়ের উচ্ছেবাবুর রিয়েল লাইফ পার্টনারকে দেখা গিয়েছে। 
     

  • আপনার প্রিয় বন্ধুটি কি আপনারই প্রেমে হাবুডুবু খাচ্ছেন, বুঝে নিন এই ৫ উপায়ে
    Video Icon

    RelationshipJul 28, 2021, 9:49 PM IST

    আপনার প্রিয় বন্ধুটি কি আপনারই প্রেমে হাবুডুবু খাচ্ছেন, বুঝে নিন এই ৫ উপায়ে

    আপনার বন্ধু কি আপনারই প্রেমে পড়েছে, অথচ মুখে প্রকাশ করছে। আপনি কোনও মেসেজ করলে সে কি সঙ্গে সঙ্গে রিপ্লাই করছে। দীর্ঘক্ষণ ধরেই কি আপনার এই বন্ধুর সঙ্গে কথা হচ্ছে। ৫ উপায়ে বুঝে নিন আপনার বন্ধু আপনার প্রেমে পড়েছেন কী না।

  • <p>এই খুদে কার সন্তান তা তিনি স্পষ্ট করে না জানালেও বাচ্চাদের প্রতি প্রেম ব্যক্ত করেছেন শ্রাবন্তী।&nbsp;</p>

    Bengali CinemaJul 28, 2021, 10:43 AM IST

    পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

    একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে এবার সুখের হদিশ পেলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
     

  • <p style="text-align: justify;"><strong>Shah Rukh Khan</strong><br />
"For me, love is dignifying a woman. She needs to be dignified by her man. That is romance for me."</p>

    BollywoodJul 28, 2021, 9:55 AM IST

    সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

    কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। কে সেই প্রেমিকা, কী তার আসল পরিচয়, জানলে চমকে যাবেন।

  • undefined

    USAJul 27, 2021, 11:52 PM IST

    মৃতের ছাই বা চুল থেকে হীরা তৈরি করে এই সংস্থা, এমন উদ্ভট ব্যবসার ভাবনার এল কোথা থেকে

    প্রিয়জনের স্মৃতি রক্ষার জন্য মানুষ কত কীই না করে। কিন্তু, আমেরিকার টেক্সাস প্রদেশের অস্টিন শহরের এই স্টার্ট আপ সংস্থা বিষয়টিকে অন্য স্তরে নিয়ে গিয়েছে।

  • <p>Kolkata, Kolkata Fake Vaccine, Kolkata News, Mimi Chakraborty, Vaccination in Kolkata</p>

    Bengali CinemaJul 26, 2021, 9:51 AM IST

    শর্টস পরেই পায়ে হেঁটেই তিলোত্তমার আনাচে কানাচে মিমি, গোপন ভালবাসা উজার করে দিলেন নায়িকা

    ঘুরতে যেতে প্রচন্ড ভালবাসেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। নিজের শহর হোক কিংবা অন্য শহর, তার প্রতিটি কোণা তাড়িয়ে উপভোগ করতে চান নায়িকা। এবার ভোরবেলা তিলোত্তমা ভ্রমণে বেড়িয়ে পড়লেন নায়িকা। কালো শর্টস, বেগুনি রঙের সোয়েট শার্ট, পায়ে স্পোর্টস শ্যু পরেই হেঁটে হেঁটে কলকাতার আনাচে কানাচে ঘুরলেন মিমি। সবুজে মোড়া ময়দান থেকে, ভিক্টোরিয়া , প্রিন্সেপঘাট মিমির মন-প্রাণ জুড়ে রয়েছে 'কলকাতা, সিটি অফ জয়'। 
     

  • <p>funeral fire and safety help</p>

    West BengalJul 25, 2021, 4:40 PM IST

    প্রেমিক বিবাহিত জানতে পেরে বিয়েতে অনিচ্ছুক প্রেমিকা, গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা জওয়ানের

    শনিবার বিকেলে জার ভর্তি পেট্রোল নিয়ে ঢুকে পড়ে পেশায় বিএসএফ কর্মী আশীষ খাঁড়া। মেদিনীপুর শহরেরই শরৎ পল্লির বাসিন্দা আশীষ। তাঁর দাবি ছিল প্রেমিকা বিয়েতে যে অমত পোষণ করেছে তা প্রত্যাহার করতে হবে।