Payal Ghosh  

(Search results - 8)
  • undefined

    India 26, Oct 2020, 5:51 PM

    রামদাস আঠাওয়ালের হাত ধরেই রাজনৈতিক জীবন শুরু পায়েল ঘোষের, পাচ্ছেন বড় পদও

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন নেপোটিজমের অভিযোগে উত্তাল বলিউড সেই সময় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ তুলে শোরগোল ফেলে দিয়েছিলেন পায়েল ঘোষ। এবার সেই পায়েল ঘোষই তাঁর জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন বলা যেতে পারে। সোমবার তিনি কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাোয়ালের দলে যোগ দিলেন। সাংবাদিকদের সামনেই রিপাব্লিকান পার্টি অব ইন্ডিয়ার  পতাকা তুলে নেন পায়েল ঘোষ। বলিউড অভিনেত্রী হিসেবেই তিনি এতদিন পরিচিত ছিলেন। অভিনয় জগতে পা রাখার আগে মডেলিংও করেছিলেন তিনি। 

  • undefined

    Bengali Cinema7, Oct 2020, 8:58 PM

    পায়েলের বিরুদ্ধে রিচার মানহানির মামলা, শীঘ্রই ক্ষমা চাইতে চলেছেন পায়েল

    অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌন সম্পর্ক রাখতে কোনও অসুবিধা নেই রিচা চাড্ডার। এমনই অভিযোগ এনেছিলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেন রিচা। যার পরই ক্ষমা চাইতে চলেছে পায়েল।
     

  • <p>Anurag also recalled the time when he did something and didn't realise that he has done something wrong.</p>

    IPL Cricket24, Sep 2020, 2:24 PM

    ৫ বছরের প্রেমে একাধিকবার যৌন সঙ্গম, ইরফান পাঠানের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন এই অভিনেত্রী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু হতেই উঠে এসেছে বলিউডের অকাধিক কালো অধ্যায়, নেপোটিজম, 'মি টু', মাদক দ্রব্য থেকে শুরু করে নানা দিক। নানা অভিযোগ সামনে উঠে আসছে এই সময়ে। যা এতদিন ছিল পর্দার আড়ালে। তার মধ্যে কোনটা সত্যি, আর কোনটা মিথ্যে তা বোঝা দায় হয়ে উঠছে। সম্প্রতি পায়েল ঘোষ নামে এক অভিনেত্রাী শিরোনামে উঠে আসে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করায়। অনুরাগের পাশে দাঁড়ান নির্দেশক আনন্দ কুমার।  তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, কাজল ঘোষ এই ধরনের কাজ আগেও করেছে। এর আগে ক্রিকেটার ইরফান পাঠানের বিরুদ্ধে প্রেমে প্রতারণা ও শারীরিক সম্পর্কের অভিযোগ তুলেছিলেন তিনি। যা নিয়ে তোলপার হয়েছিল ক্রিকেট জগৎ। চলুন জানা যাক সেই কাহিনি।
     

  • <p>'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী</p>

    Bollywood21, Sep 2020, 10:46 PM

    'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী

    অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌন সম্পর্ক রাখতে কোনও অসুবিধা নেই রিচা চাড্ডার। এমনই অভিযোগ এনেছিলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করবেন রিচা। মিথ্যেভাবে ফাঁসানো হচ্ছে রিচাকে, দাবি 'রামলীলা'র অভিনেত্রীর।

  • <p>കങ്കണയും മഹാരാഷ്‌ട്ര സര്‍ക്കാരും തമ്മിലുള്ള പോര് മുറുകുന്നതിനിടെയാണ് അനധികൃത നിർമ്മാണങ്ങൾ പൊളിക്കാന്‍ മുംബൈ കോര്‍പ്പറേഷന്‍ ആരംഭിച്ചത്.&nbsp;</p>

    Bollywood21, Sep 2020, 10:03 AM

    'ঘরে আটকে যৌনাঙ্গ দেখাত বলি হিরোরা', পায়েলের সমর্থনে যৌন লালসা নিয়ে সুর চড়ালেন কঙ্গনা

    বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন  
     কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এক সময়কার কাছের বন্ধু বলি পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে কঙ্গনার তর্জা দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোদ তুলেছেন পায়েল ঘোষ। এবার পায়েলের হয়ে সুর চড়ালেন কুইন। সম্প্রতি টুইটারে কঙ্গনার দাবি কখনও ভ্যানিটি ভ্যান আবার কখনও ঘরের দরজা বন্ধ করেই তার সামনে নাকি যৌনাঙ্গ প্রদশর্ন করতে বলিউডের নামী  নায়কেরা।  এমনকী বলিউডের অনেক নায়কেরই যৌন লালসার শিকারও নাকি হয়েছেন কঙ্গনা রানাউত।

  • undefined

    Bollywood20, Sep 2020, 8:06 PM

    'আমার কাছে অনুরাগের বিরুদ্ধে কোনও প্রমাণ নেই, তবে এমন ঘটনা আগে কখনও ঘটেনি'

    বলিউডে ফের মিটু। অনুরাগ কাশ্যপ বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। দক্ষিণী ছবিতে অভিনয় করার পর বলিউডে তিন বছর আগে ডেবিউ করেছেন পায়েল। পাটেল কি পঞ্জাবী শাদি ছবিতে ঋষি কাপুর এবং পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সেই অভিনেত্রীর এবার বিস্ফোরক হয়ে উঠলেন নিজের টুইটার সহ এক সাক্ষাৎকারে। তাঁর দাবি অনুরাগ তাঁকে কাজের প্রতিশ্রুতি ও প্রলোভন দেখিয়ে যৌন হেনস্তা করার চেষ্টা করেছেন। পায়েল বারংবার বারণ করার পর জবরদস্তি করেন অনুরাগ। যদিও এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন অনুরাগ। 

  • <p>এবার তাঁর বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে মন্তব্য করে বসলেন অনুরাগ কাশ্যপ। এক সময় যথেষ্ট ভাল বন্ধুত্ব ছিল তাঁদের। সেই ভাল বান্ধবীর বিরুদ্ধেই মন্তব্য করে বসলেন তিনি।&nbsp;</p>

    Bollywood20, Sep 2020, 1:21 PM

    যৌন হেনস্তার অভিযোগ ভিত্তিহীন, লড়ার জন্য একটা মেয়েকে অস্ত্র করলে, কঙ্গনাকে পাল্টা অনুরাগ

    সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠলেন অনুরাগ কাশ্যপ। এবার অভিনেত্রী পায়েল ঘোষ তাঁর নামে শ্লীলতাহানির অভিযোগ এলে সামিল হলেন মিটু মুভমেন্টে। সোশ্যাল মিডিয়ায় টুইট করে তিনি জানান পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁকে যৌনহেনস্থা করেছেন। এরপরই তা নজর কাড়ে কঙ্গনা রানাওয়াতের।

  • undefined

    Bollywood19, Sep 2020, 9:53 PM

    অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ বঙ্গতনয়ার, টুইটারে ঝড় তুললেন অভিনেত্রী

    অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ আনলেন বঙ্গতনা। তিন বছর আগে বলিউডে ডেবিউ করেন পায়েল ঘোষ। অভিনেত্রী তাঁর সঙ্গে দেখা করতে গিয়েই এই কাজটি করেন অনুরাগ। এমনই অভিযোগ করেছেন পায়েল।