Person  

(Search results - 352)
  • undefined

    Sports1, Apr 2020, 10:12 PM IST

    প্রধানমন্ত্রীর তহবিলে সাহায্যের জন্য সকল ক্রীড়াবিদদের ধন্যাবাদ জানালেন নরেন্দ্র মোদী

    প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন ক্রীড়াবিদরা। পিএম কেয়ার্স ফান্ডে অনুদান দিয়েছেন সব ক্ষেত্রের প্লেয়াররা। দেশের বিপদের দিনে সামনে থেকে লড়াই করেছেন ক্রীড়াব্যক্তিত্বরা। সকলকে প্লেয়ারদের সোশাল সাইটে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী। 

  • বাংলার নববর্ষে কোন রত্ন হবে আপনার জন্য শুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    Astrology 20201, Apr 2020, 4:33 PM IST

    বাংলার নববর্ষে কোন রত্ন হবে আপনার জন্য শুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। আমাদের জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। জ্যোতিষশাস্ত্র বলছে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷ তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু নিয়ম মেনে চলা জরুরি। না হলে রত্ন ধারণের উপযুক্ত ফল পাওয়া যায় না। জ্যোতিষশাস্ত্র মতে জেনে নিন কোন রাশির জন্য কোন রত্ন উপযুক্ত। অর্থাৎ বাংলার নতুন বছরে রাশি অনুযায়ী কোন রত্ন ধারণ করলে আপনার ভাগ্য পরিবর্তন হতে পারে।

  • मोहम्मद कहते हैं कि जब हमने होने वाले पति अनस मोहम्मद से यह बात कही, तो वह भी आसानी से इसके लिए मान गया। वे कहते हैं, मैं एक सामाजिक कार्यकर्ता हूं और मेरी पत्नी एक शिक्षक है। मेरी बेटी ने सामाजिक भावना को ही ऊपर रखा।

    Coronavirus India1, Apr 2020, 4:19 PM IST

    করোনায় স্বাস্থ্যকর্মীদের মৃত্যু হলে পরিবার পাবে ১ কোটি, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর

    দিল্লির নিজামুদ্দিন এলাকায় গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা, এই ঘটনা নিয়ে চাপে রয়েছে দিল্লি সরকার, এর মধ্যেই নতুন করে সংক্রমণের শিকার ২ চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের জন্য বিশেষ ঘোষণা করলেন কেজরিওয়াল।

  • নিজের গলায় গানটি গেয়েচেন মিমি চক্রবর্তী। পুরো গানটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদবে। গানের শ্যুটিং হয়েছে তুরস্কের ফেতিয়ে শহরে।

    Bengali Cinema1, Apr 2020, 11:44 AM IST

    এবার হোয়াটসঅ্যাপে মিলবে ওষুধ, করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ সাংসদ অভিনেত্রী মিমির

    করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ নিলেন মিমি। এবার হোয়াটসঅ্যাপ করলেই  মিলবে ওষুধ। করোনা মোকাবিলায় ব্যক্তিগত ভাবে  ১ লক্ষ টাকা অনুদানও করেছেন সাংসদ অভিনেত্রী মিমি। সেলফ আইসোলেশনে থাকাকালীন তার  এই অবদান নজর কেড়েছে সকলের।

  • এপ্রিল মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    Astrology 20201, Apr 2020, 11:21 AM IST

    এপ্রিল মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এপ্রিল মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

  • ভাইরাল ভিডিয়ো

    Kolkata31, Mar 2020, 8:33 PM IST

    সমবেত খিল্লি শেষ, মানুষটার পরিচয় প্রকাশ পেতেই এবার শুরু বিবেক দংশনের পালা

    একুশ দিনের লকডাউন তখনও  শুরু হয়নি এমনকি শুরু হওয়ার কোনও আভাসও পাওয়া যায়নি রবিবার জনতার কার্ফু শুরু হয়েছে সকালের দিকে একটি ভিডিয়ো চোখে পড়লো ফেসবুকে তখনও বুঝিনি, আগামী কয়েকদিনে ওই ভিডিয়োটাই সমবেত খিল্লির বিষয় হয়ে উঠতে চলেছে নেটিজেনদের কাছে

  • ছেলের পাশে দাঁড়াল মা, করোনা মোকাবিলায় জমানো ২৫ হাজার টাকা দিলেন হীরাবেন

    Coronavirus India31, Mar 2020, 8:15 PM IST

    ছেলের পাশে দাঁড়াল মা, করোনা মোকাবিলায় জমানো ২৫ হাজার টাকা দিলেন হীরাবেন

    মারাত্মক ছোঁয়াচে করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে সামিল হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৃদ্ধ মা। এদিন প্রধানমন্ত্রীর পিএম কেয়ার ফান্ডে তিনি দান করলেন ২৫ হাজার টাকা। সব টাকাই তাঁর নিজের সঞ্চয়ের। নিজের সঞ্চিত অর্থ প্রদান করে ছেলের পাশে দাঁড়িয়ে এক অন্য নজির তৈরি করলেন হীরাবেন। 

  • 2- कुल संक्रमित मामलों की नहीं हो पा रही जांच: इटली में लगातार संक्रमण के मामले बढ़ रहे हैं। इसका प्रमुख कारण है कि यहां संक्रमित लोगों की जांच नहीं हो पा रही है। ऐसे में संक्रमण तेजी से बढ़ रहा है। जिन लोगों को कोरोना हो भी गया है उनका पता भी नहीं चल पा रहा है और वे इलाज से पहले ही अपनी जान गंवा रहे हैं।

    Kolkata31, Mar 2020, 8:21 AM IST

    রাজ্যে আরও ১ করোনা আক্রান্তের মৃত্য়ু, ভয়ে কাঁপছে মহানগর


     করোনায় মৃত্য়ু হল আরও ১ জনের। এই মুহূর্তে মৃতের সংখ্য়া বেড়ে ৩। ওই মহিলা হাওড়া হাসপাতালে ছিলেন। নতুন করে আরও ২ আক্রান্ত রাজ্য়ে।

  • করোনা নিয়ে ফেসবুকে পোস্ট, যুবককে ঘিরে ধরে বেধড়ক 'মার' দুষ্কৃতীদের

    Coronavirus India30, Mar 2020, 1:08 PM IST

    শেষযাত্রায় কাছে ছিল না পরিবার, করোনাভাইরাসে মৃতের শেষকৃত্য স্বাস্থ্য কর্মীদের হাতে

    কথায় আছে আসেতে একা, যেতেও একা। সেই প্রবাদই সত্যি হল তেলাঙ্গনার প্রয়াত বৃদ্ধের ক্ষেত্রে। শনিবার করোনাভাইরাসে আক্রান্ত ৭৪ বৃদ্ধের মৃত্যু হয় হাসপাতালে। তারপর থেকে আর বৃদ্ধের দায়িত্ব নিয়ে অস্বীকার করে তাঁর পরিবারের সদস্যরা। একপ্রকার বাধ্য হয়েই হাসপাতাল কর্মী ও দায়িত্বপ্রাপ্ত স্বস্থ্য কর্মীরাই তাঁর শেষকৃত্য সম্পন্ন করে। 
     

  • बच्चन बहू यानी ऐश्वर्या राय की खूबसूरती पर सभी फिदा है।

    Bollywood30, Mar 2020, 12:12 PM IST

    দশ কোটির লোভ সামলাতে পারেননি ঐশ্বর্য, গোপনে বচ্চন বধূর কাণ্ড ঘিরে বি-টাউনে জল্পনা তুঙ্গে

    বচ্চন বধূকে ঘিরে একাধিক জল্পনা বিটাউনে। কখনও সামনে উঠে এসেছে সম্পর্ক ঘিরে একাধিক মতামত, কখনও আবার সামনে উঠে আসছে দেখা গিয়েছে ছবির অভিনয় ঘিরে জল্পনা। তবে কেবল পর্দার সামনে কিংবা পেছনে নয়। গোপনেও অনেক কাণ্ড ঘটিয়েছেন এই তারকা। 

  • पाकिस्तान में पहले ही गरीबी की वजह से लोग परेशान थे। खाने-पीने के लाले पड़े थे कि अब कोरोना ने मुसीबतें बढ़ा दी है।

    Coronavirus World30, Mar 2020, 11:45 AM IST

    করোনাভাইরাস মোকাবিলায় লকডাউনের পাকিস্তানে সেনা, মৃত্যু বেড়ে ১৭

    করোনাভাইরাসের সংক্রমণ ক্রমশই বাড়ছে পাকিস্তানে। স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া রিপোর্ট অনুযায়ী এখনও পর্যন্ত করোনার জীবানুতে সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে ১৭ জনের। আক্রান্ত হয়ে ১৬১৩ জন মানুষ ভর্তি রয়েছেন দেশের বিভিন্ন হাসপাতালে। করোনার সংক্রমণ সবথেকে ভয়ঙ্কর আকার নিয়েছে পঞ্জাব প্রদেশে।

  • undefined

    Coronavirus World29, Mar 2020, 4:01 PM IST

    মানুষের সবচেয়ে কাছের বন্ধু, গন্ধ শুঁকে করোনা ধরতে তৈরি হচ্ছে সারমেয় বাহিনী

    বিশ্বজুড়ে করোনাভাইরাস যতই ছড়িয়ে পড়ছে, ততই অভাব দেখা দিচ্ছে টেস্ট কিট, অর্থাৎ কোভিডড-১৯ পরীক্ষা করার মতো উপকরণের। যদি পরীক্ষাই না করা যায় তাহলে নিরাময়ই বা করা যাবে কীকরে? এই আশঙ্কায় রাতের ঘুম উড়ে যাচ্ছে স্বাস্থ্যকর্মী থেকে প্রসাসনিক কর্তাদের। বিশ্বজুড়ে মানুষের এই বিপদে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এল মানুষের সবচেয়ে ভালো বন্ধু, কুকুর। এবার গন্ধ শুঁকেই করোনা রোগী যাচাই করতে তৈরি করা হচ্ছে সারমেয় বাহিনী।

     

  • man ki bat

    India 29, Mar 2020, 1:11 PM IST

    যুদ্ধ জয় সম্ভব, করোনাজয়ীদের সঙ্গে সরাসরি কথা বলে ভরসা দিলেন মোদী

    এদিন কী বলবেন মোদী? লকডাউনের মেয়াদ কি তবে বাড়াবেন? নাকি অন্য় কোনও জরুরি ঘোষণা? এমনই সব প্রশ্ন নিয়ে সকাল এগারোটা পর্যন্ত গোটা দেশে ছিল টানটান উত্তেজনাকিন্তু না রবিবার মন কি বাত-এ এসে এর কোনওটাই করলেন না তিনিবরং বরাভয় দিয়ে ভরসা জোগালেন তিনি

  • undefined

    Kolkata28, Mar 2020, 11:32 PM IST

    সন্দেহের বশে যুবককে করোনা আক্রান্ত তকমা, ফেসবুক পোস্টে জেলে কাঁকিনাড়ার বাসিন্দা

    করোনা ভাইরাস নিয়ে ভুয়ো পোস্টের জেরে এবার গ্রেফতার করা হল কাঁকিনাড়ার এক যুবককে। অভিযোগ, ফেসবুকে এক যুবকের ছবি দিয়ে তাকে করোনা আক্রান্ত হিসাবে দেখিয়েছে অভিযুক্ত। শুধু ওই যুবকই নয়, তাঁর সন্দেহের তালিকায় ছিল ওই যুবকের পরিবারও। যার জেরে যুবক সহ ওই সন্দেহভাজন পরিবারের সদস্যদের অ্যাম্বুলেন্সে করে স্থানীয় হাসপাতালে ডাক্তার দেখাতে নিয়ে যায় স্বাস্থ্য কর্মীরা। যদিও সন্দেহভাজন ওই যুবক সহ তার পরিবারের সদস্যরা কেউই করোনা ভাইরাসের সংক্রমণের আক্রান্ত হয়নি বলে জানিয়ে দেন ডাক্তাররা।

  • লকডাউনেই মিটিয়ে ফেলুন সম্পর্কের যাবতীয় সমস্যা, এই সময়কে কাজে লাগাতে মাথায় রাখুন এই বিষয়গুলি

    Life Style28, Mar 2020, 5:06 PM IST

    লকডাউনেই মিটিয়ে ফেলুন সম্পর্কের যাবতীয় সমস্যা, এই সময়কে কাজে লাগাতে মাথায় রাখুন এই বিষয়গুলি

    প্রতিটি সম্পর্কেই থাকে দায়বদ্ধতা। আর সেই দায়বদ্ধতা এড়িয়ে চলতে শুরু করলেই সম্পর্কে সমস্যার শুরু। আর বর্তমানে কর্মব্যস্ত জীবনে সম্পর্ক নিয়ে সমস্যা ক্রমশ বেড়েই চলেছে। দিনের পর দিন ছোটখাটো বিষয়গুলিকে কেন্দ্র করে বেড়েই চলেছে সমস্যা। একটা সমস্যা কাটিয়ে ওঠার পর দুদিনের মধ্যে শুরু হয়ে যাচ্ছে অরেকটি নতুন সমস্যা। যে কোনও একটি সম্পর্ক শুরুতে ভালো থাকলেও, কয়েকদিন পর থেকেই শুরু হয়ে যায় সমস্যা।