Relationship Goals  

(Search results - 3)
  • <p>দাম্পত্য জীবনে সুখী হওয়ার ৫ অব্যর্থ টোটকা, যা আপনাকে বিবাহিত জীবনে সুখী রাখবে</p>

    Relationship1, Jul 2020, 4:00 PM

    দাম্পত্য জীবনে সুখী হওয়ার ৫ অব্যর্থ টোটকা, যা আপনাকে বিবাহিত জীবনকে অটুট রাখবে

    দম্পতিদের দাম্পত্য জীবনে সুখ থাকা প্রয়োজন। তাহলেই তাঁদের জীবন ভাল ভাবে চলবে। প্রতিটি দম্পতি এটি চান যে তাঁদের দাম্পত্য জীবন যেন সুখের হয়। তবে আজও অনেক বিবাহিত দম্পতি তাদের সম্পর্ক নিয়ে সংশয়ে থাকেন। সম্পর্কে নিরাপত্তাহীনতা, মতবিরোধ এবং আত্ম-সন্দেহ এ জাতীয় সমস্যার জন্ম দেয়। প্রতিটি বিবাহে অনুভূতি বিকাশের উচ্চ সম্ভাবনা থাকে যা সম্পর্কের জন্য ক্ষতিকর। এই সমস্ত নেতিবাচক চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসা উচিত। সম্পর্কের কিছু ইতিবাচক লক্ষণ রয়েছে, যার সাহায্যে আপনি আপনার বিবাহিত জীবনকে সুখী করে তুলতে পারবেন।

  • <p>Relationship</p>

    Relationship8, Jun 2020, 5:32 PM

    সুস্থ সম্পর্কের চাবিকাঠি, এই ৫টি বিষয় সম্পর্ক সুদৃঢ় করতে সাহায্য করে

    প্রতিটি সম্পর্কেই থাকে দায়বদ্ধতা। আর সেই দায়বদ্ধতা এড়িয়ে চলতে শুরু করলেই সম্পর্কে সমস্যার শুরু। আর বর্তমানে কর্মব্যস্ত জীবনে সম্পর্ক নিয়ে সমস্যা ক্রমশ বেড়েই চলেছে। দিনের পর দিন ছোটখাটো বিষয়গুলিকে কেন্দ্র করে বেড়েই চলেছে সমস্যা। একটা সমস্যা কাটিয়ে ওঠার পর দুদিনের মধ্যে শুরু হয়ে যাচ্ছে অরেকটি নতুন সমস্যা। যে কোনও একটি সম্পর্ক শুরুতে ভালো থাকলেও, কয়েকদিন পর থেকেই শুরু হয়ে যায় সমস্যা। আগে যে বিষয়গুলি হাসির ছলেই মিটে যেত এখন সেই একই বিষয়গুলিকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে ঝামেলা, অশান্তি। তবে সম্পর্ক সুরক্ষিত রাখতে এই পাঁচটি নিয়ম অবশ্যই পালন করা উচিত। সম্পর্ক অটুট রাখতে জেনে রাখুন এই পাঁচ টোটকা।

  • লকডাউনেই মিটিয়ে ফেলুন সম্পর্কের যাবতীয় সমস্যা, এই সময়কে কাজে লাগাতে মাথায় রাখুন এই বিষয়গুলি

    Life Style28, Mar 2020, 5:06 PM

    লকডাউনেই মিটিয়ে ফেলুন সম্পর্কের যাবতীয় সমস্যা, এই সময়কে কাজে লাগাতে মাথায় রাখুন এই বিষয়গুলি

    প্রতিটি সম্পর্কেই থাকে দায়বদ্ধতা। আর সেই দায়বদ্ধতা এড়িয়ে চলতে শুরু করলেই সম্পর্কে সমস্যার শুরু। আর বর্তমানে কর্মব্যস্ত জীবনে সম্পর্ক নিয়ে সমস্যা ক্রমশ বেড়েই চলেছে। দিনের পর দিন ছোটখাটো বিষয়গুলিকে কেন্দ্র করে বেড়েই চলেছে সমস্যা। একটা সমস্যা কাটিয়ে ওঠার পর দুদিনের মধ্যে শুরু হয়ে যাচ্ছে অরেকটি নতুন সমস্যা। যে কোনও একটি সম্পর্ক শুরুতে ভালো থাকলেও, কয়েকদিন পর থেকেই শুরু হয়ে যায় সমস্যা।