South Kolkata  

(Search results - 54)
  • Police have arrested 6 people on charges of money fraud case in South Kolkata RTB

    KolkataAug 6, 2021, 10:07 AM IST

    ব্য়াঙ্ক লোনের নামে লক্ষাধিক টাকার প্রতারণা, কালীঘাট-বেহালা থেকে ৩ মহিলা সহ গ্রেফতার ৮

     ব্যাঙ্কে লোন করিয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকার আর্থিক প্রতারণা।  মোট ৮জনকে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলিশ। ধৃতদের মধ্যে তিনজন মহিলাও রয়েছেন।   ধৃতদের শুক্রবার বারুইপুর আদালতে তোলা হবে।

  • After Vaccine on Wheels this time Drive in Vaccination, in South Kolkata if you visit this mall, you will get the vaccine Pnb
    Video Icon

    KolkataJun 4, 2021, 4:35 PM IST

    ভ্যাকসিন অন হুইলস -এর পর এবার ড্রাইভ ইন ভ্যাকসিনেশন, দক্ষিণ কলকাতার এই মলে গেলেই মিলবে করোনা টিকা

    কলকাতায় ইতিমধ্যেই শুরু হয়েছে ভ্যাকসিন অন হুইলস। এবার আরও এক নতুন পরিষেবা শুরু হল কলকাতায়। এই নতুন পরিষেবার নাম দেওয়া হয়েছে ড্রাইভ ইন ভ্যাকসিনেশন। কোয়েস্ট মলে গেলেই মিলবে এবার করোনা টিকা।

  • Dev voted on 7th phase of Election at South International school PNB
    Video Icon

    West Bengal ElectionsApr 26, 2021, 8:58 PM IST

    গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে ভোট দিলেন তৃণমূলের তারকা সাংসদ দেব

    ২৬ মার্চ রাজ্যে ছিল সপ্তম দফা নির্বাচন। কলকাতা একাধিক জায়গায় নির্বাচন ছিল এই দিন। দক্ষিণ কলকাতার একাধিক জায়গায়। এই দিনেই ভোট দিলেন তৃণমূল সাংসদ দেব।

  • Mamata Banerjee reacts  on cbi notice to Abhishek Banerjee's wife bsm

    West BengalFeb 21, 2021, 9:00 PM IST

    'আমাদের মেরুদণ্ড ভেঙে ফেলা সহজ নয়', কেন্দ্রের বিরুদ্ধে কি সিবিআই-এর নোটিশ নিয়েই তোপ মুখ্যমন্ত্রীর

    দক্ষিণ কলকাতায় ভাষা দিবসের অনুষ্ঠানে কিছুটা চড়া সুরেই কেন্দ্রের বিজেপি সরকারকে আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  তিনি বলেন, 'ধমকানি, চমকানি আর জেলের ভয় দেখাবেন না।' রবিবার দেশপ্রিয় পার্কের ভাষা দিবসের অনুষ্ঠানে গিয়ে তিনি বলেন, 'শুনেছি কখনও কখনও বিজেপি কেন্দ্রের নেতারা বলছেন, বাংলার মেরুদণ্ড ভেঙে দেবেন। তারপরই  চ্যালেঞ্জ ছোঁড়ার ভঙ্গিতে তৃণমূল সুপ্রিমো বলেন, আমি বলছি আসুন, একবার চেষ্টা করে দেখুন। অনেকবার তো ভেঙে দেওয়ার চেষ্টা করেছেন।'  
     

  • The first-time book fair in South Kolkata is going to begin PNB
    Video Icon

    KolkataFeb 19, 2021, 1:47 PM IST

    একুশেই প্রথম, শুরু হতে চলেছে 'একুশের বই উৎসব'

    কলকাতা আন্তর্জাতিক বইমেলা এবার দেরিতে। করোনার জেরেই পিছিয়েছে এবার বইমেলা। তার আগেই এবার দক্ষিণ কলকাতায় বইমেলা। এই প্রথম সেখানে বইমেলার আয়োজন। 'একুশের বই উৎসব' নামে হচ্ছে এই বইমেলা। ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বইমেলা। বইমেলা শেষ হবে ২৮ ফেব্রুয়ারি। তালতলার মাঠে হবে 'একুশের বই উৎসব'। 
     

  • Mamata Banerjee in Nandigram and Suvendu Adhikari road show in South Kolkata RTB

    West Bengal ElectionsJan 18, 2021, 8:53 AM IST

    আজ ময়দানে মুখোমুখি ২, একদিকে নন্দীগ্রামে মমতার জনসভা, অন্যদিকে কলকাতায় পদ্ম ফোঁটাবে শুভেন্দু

     সোমবার ভোটযুদ্ধের ময়দানে একাধিক সভা বাংলায়। নন্দীগ্রামে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী। অপরদিকে প্রথমবার কলকাতার রাজপথে  দিলীপ -শুভেন্দু। দক্ষিণ ২৪ পরগনায় মেগা রোড শো-এ শোভন -বৈশাখী।


     

  • Live update on West Bengal Assembly Elections 2021 Breaking News RTB

    West Bengal ElectionsJan 18, 2021, 7:42 AM IST

    Election Live Update-নন্দীগ্রামের প্রার্থী মমতা, 'গণতান্ত্রিক ভাবে ছুঁড়ে ফেলব', বললেন শুভেন্দু


    সোমবার ভোটযুদ্ধের ময়দানে জোড়া সভা বাংলায়। একদিকে   নন্দীগ্রামে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবং অপরদিকে প্রথমলার কলকাতার রাজপথে একই সঙ্গে দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী। সোমবার টালিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত প্রথম ব়্যালি। তারপর সভা করবেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষরা। সভায় থাকতে পারেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এতদিন নিজের গড় দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম অথবা অন্যান্য জেলা থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।  এবার আর অন্যত্র নয়, সরাসরি মুখ্যমন্ত্রীর গড়ে রোড শো ও সভা করতে চলেছেন শুভেন্দু সহ বিজেপি শীর্ষ নেতৃত্ব। 

  • BJP leader Suvendu Adhikari, Dilip Ghosh will hold a rally and meetting at South Kolkata on Monday spb

    West Bengal ElectionsJan 17, 2021, 11:57 AM IST

    এবার মমতার ঘরে পদ্ম ফোটাতে আসছেন শুভেন্দু, সোমবার দক্ষিণ কলকাতায় জোড়া কর্মসূচি

    এবার দক্ষিণ কলকাতায় সভা ও ব়্যালি শুভেন্দু অধিকারীর। সোমবার টালিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত প্রথম ব়্যালি। তারপর সভা করবেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষরা। সভায় থাকতে পারেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়।
     

  • Sourav ganguly back home after release from hospital spb

    CricketJan 7, 2021, 12:30 PM IST

    জীবন যুদ্ধে জয় 'মহারাজের', 'দাদা'-র কামব্যাকে খুশি ভক্তেরা

    অবশেষে হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতালের তরফ থেকে জানানো হল সম্পূর্ণ সুস্থ রয়েছেন সৌরভ। জীবন যুদ্ধে জয়ী হয়ে সকলকে ধন্যবাদ জানান বিসিসিআই প্রেসিডেন্ট। খুব শীঘ্রই কাজে ফেরার কথা জানালেন তিনি। জীবন যুদ্ধ জয় করে ঘরে ফেরায় খুশি সৌরভ অনুগামীরা।

  • A man, who allegedly raping stray dogs in South Kolkata's Haridevpur, held ALB

    KolkataDec 29, 2020, 4:11 PM IST

    একের পর এক কুকুরকে ধর্ষণ, অবশেষে ধরা পড়ল বিকৃতকামী - তীব্র উত্তেজনা হরিদেবপুরে

    একের পর এক রাস্তার কুকুরের ধর্ষণ ঘটে চলেছিল। এলাকাবাসী ভয় পাচ্ছিলেন শিশুদের নিরাপত্তা নিয়ে। শেষ পর্যন্ত দুই পশুপ্রেমীর হাতে ধরা পড়ে গেল বিকৃতকামী যুবক। তীব্র উত্তেজনা দক্ষিণ কলকাতার হরিদেবপুরে।  

     

  • Suvendu Adhikaris poster has been put up in South Kolkata RTB

    West Bengal ElectionsDec 9, 2020, 10:22 AM IST

    শুভেন্দুর পোস্টার এবার দক্ষিণ কলকাতায়, হামলার আশঙ্কা করলেন ঘনিষ্ঠ অনুগামী

    'মানুষের কাজ করতে গেলে কোন পদ লাগে না, আমরা দাদার অনুগামী',শুভেন্দুর পোস্টার এবার দক্ষিণ কলকাতায়।এবার দক্ষিণ কলকাতার গড়িয়াহাট, গোলপার্ক, নিউ আলিপুর পর বেহালা চৌরাস্তা বেহালা ম্যানটন ও বেহালা ১৪ নম্বর বাস স্ট্যান্ডে শুভেন্দু অধিকারীর পোস্টার পড়ল। শুভেন্দুর উপর হামলার আশঙ্কা করলেন তাঁর এক ঘনিষ্ঠ অনুগামী।

  • From north to south Kolkata Durga Puja is once again in full Theme TMB

    Life StyleOct 19, 2020, 4:11 PM IST

    উত্তর থেকে দক্ষিণ, কলকাতার দুর্গা পুজোয় এবারও থিমের রমরমা

    করোনাকালে কী দুর্গাপুজো করা আদৌ সম্ভব হবে? মাস তিনেক আগেও এ প্রশ্ন অনেকের মনে ঘোরাফেরা করেছে। তার আগে বাঙালির নববর্ষ পয়লা বৈশাখ, অন্নপূর্ণা পুজো, বাসন্তী পুজো এবং গণেশ চতুর্থী করোনার দাপটে একেবারে ম্লান হয়ে গিয়েছিল। উৎসব প্রিয় বাঙালি তারপর থেকে ভাবনায় পড়েছিল যে আদৌ এবার বাংলায় বাঙালির শ্রেষ্ঠ উৎসবের আয়োজন হবে কি না। ক্রমে বোঝা গেল পরিসর আগের মতো বিশাল না হলেও বাংলায় শারদোৎসব হচ্ছে। 

  • Know the best travelling places near Kolkata RTB

    KolkataSep 19, 2020, 4:53 PM IST

    কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা

     রাজ্য়ে ধীরে ধীরে করোনা জয়ীর সংখ্যা বাড়ছে। শুক্রবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে সুস্থ হয়ে একদিনে বাড়ি ফিরেছেন ২৯৬০ করোনা জয়ী। এই মুহূর্তে রাজ্য়ে সুস্থতার হার ৮৬.৮৬ শতাংশ। তাই বিজ্ঞানসম্মতভাবেই কোভিড বিধি মেনে রাজ্যে ধীরে ধীরে দর্শনীয় স্থানগুলি খুলে দেওয়া হচ্ছে জন সাধারণের জন্য। এদিকে ফুটেছে কাশ ফুল,  পুজো আসতে যে আর বেশি দেরি নেই। আর তাঁর আগেই টুক করে ঘুরে আসুন, কলকাতার অন্যতম দর্শনীয় স্থানে। অনেক সময় চেনা জায়গাও অসাধারণ লাগে, কারণ অনেকদিন পর বিদেশ থেকে ফিরে যেভাবে দেশের প্রতি আরও টান তৈরি হয়, ঠিক সেভাবেই। তাহলে জেনে নেওয়া যাক, সেই ঠিকানা গুলি, উসকে দেওয়া যাক কলকাতার নস্টালজিয়াকে।


     

  • Know the best Food  Restaurant  in Kolkata RTB

    KolkataSep 13, 2020, 5:09 PM IST

    আজই বেরিয়ে পড়ুন, মন ভাল করে ফিরুন, রইল কলকাতার সেরা রেস্তোরার হদিশ


    গল্পে-সাহিত্য়ে এমনও শোনা যায় কেউ নাকি খেতে ভালবাসার জন্য আত্মহত্যা করতে গিয়েও ফিরে আসেন। বোঝাই যায় বাঙালি জীভের স্বাদ এবং কলমের টানের ইমাজিনেশন ঠিক কত দূর যায়।  হয়তো, 'যতো দূর চোখ গেছে, যত দূর কেউ কাকে চায়..।' সে প্রথম প্রেমে হোক কিংবা অবসরের একাকিত্বে নতুন করে কাউকে ভালবেসে তাঁকে নিয়ে গিয়ে হোক, কথা বলতে গিয়ে  জীভ জড়িয়ে গেলেও কলকাতার এই রেস্তরাগুলি আপনাকে ডাহা ফেল করা থেকে বাঁচিয়ে দেবে। কেই বা বলতে পারে রাতে ফেরার সময়ে কপালে জুটতে পারে উপরিপাওনা। তাহলে আজই বেরিয়ে পড়ুন, জেনে নিন কোথায় আছে সেই সব রেস্তারা, রাজ্য়ের রাজধানীতে। 

  • Find out the most beautiful place to visit in Kolkata RTB

    KolkataSep 10, 2020, 4:56 PM IST

    চড়তে হবে না ট্রেন, হুশ করে হারিয়ে যেতে ঘুরে আসুন কলকাতার এই ঠিকানায়

    কলকাতায় দ্রষ্টব্য স্থানগুলি স্কুল লাইফ থেকে বারবার গিয়ে এখন আর মন চাইছে না। পছন্দের মানুষের সঙ্গে এখন একটু কম কোলাহলে, কম চেনা মুখে ভীড়ে হারাতে ইচ্ছে হচ্ছে, তাহলে অবশ্যই এই জায়গাগুলি আপনার অন্যতম পছন্দ হতে চলেছে। বেশি ভাবনা চিন্তা না করে বাইক বা গাড়ি নিয়ে টুক করে বেরিয়ে পরুন। পথেই খান, সূর্যাস্তের পর রাতেই আবার একরাশ ভাললাগা নিয়ে আসুন ফিরে।