Wikipedia  

(Search results - 4)
  • রাজ্যপাল জগদীপ ধনখড়ের উইকিপিডিয়া পেজ-এ তথ্য বিকৃতি ঘটানো হলো। রাজ্যপালের সম্পর্কে লেখা হলো নানা অবমাননাকর মন্তব্য। সেখানে রাজ্যপালকে কৌতুকশিল্পী থেকে শুরু করে পদ্মপাল বলে কটাক্ষ করা হয়। শুধু তাই নয়, রাজ্যপালকে গত বছরের সবচেয়ে অপমানিত মানুষ হিসেবেও কটাক্ষ করা হয়। দীর্ঘক্ষণ ধরে সেই অবস্থাতেই ছিল রাজ্যপালের উইকিপিডিয়া পেজ। পরে অবশ্য তা সংশোধন করা হয়।

    Kolkata13, Jan 2020, 12:41 PM IST

    পদ্মপাল থেকে কমেডিয়ান, রাজ্যপালের উইকিপিডিয়া পেজ-এ লেখা হল যা খুশি তাই

    রাজ্যপাল জগদীপ ধনখড়ের উইকিপিডিয়া পেজ-এ তথ্য বিকৃতি ঘটানো হলো। রাজ্যপালের সম্পর্কে লেখা হলো নানা অবমাননাকর মন্তব্য। সেখানে রাজ্যপালকে কৌতুকশিল্পী থেকে শুরু করে পদ্মপাল বলে কটাক্ষ করা হয়। শুধু তাই নয়, রাজ্যপালকে গত বছরের সবচেয়ে অপমানিত মানুষ হিসেবেও কটাক্ষ করা হয়। দীর্ঘক্ষণ ধরে সেই অবস্থাতেই ছিল রাজ্যপালের উইকিপিডিয়া পেজ। পরে অবশ্য তা সংশোধন করা হয়। 

  • undefined

    Kolkata13, Jan 2020, 9:38 AM IST

    'বর্ষসেরা অপমানিত ব্যক্তি', বদলে দেওয়া হলো রাজ্যপালের উইকিপিডিয়া পেজ

    জগদীপ ধনখড়ের উইকিপিডিয়া পেজ থেকে পাওয়া তথ্য অনুযযায়ী, ১৩ জানুয়ারি ভোর রাত ৩.০৫ মিনিটে শেষ বার এই পেজটি এডিট করা হয়েছে।

  • undefined
    Video Icon

    India 28, Dec 2019, 1:10 PM IST

    আরেকবার ভেবে দেখুন, মোদী সরকার-কে আর্জি উইকিমিডিয়া-গুগল-ফেসবুক'এর

    ভারত সরকার গত বছরই ইন্টারমিডিয়েটরি লায়াবিলিটি রুল-এ পরিবর্তনের প্রস্তাব  দিয়েছিল। মূলতঃ বেআইনী তথ্য বা বিষয়বস্তুতে জনগণের অ্যাক্সেসকে আগে থেকে সনাক্তকরণ এবং অপসারণ বা অক্ষম করার কথা মাথায় রেখেই এই পরিবর্তনের প্রস্তাব দিয়েছে মোদী সরকার। এতে করে বহু সংস্থা এবং প্রায় পঞ্চাশ কোটি মানুষের অনলাইনে তথ্যের অ্যাক্সেস-এ প্রভাব পড়বে। এর জন্য মোদী সরকারকে ফের একবার এই পরিবর্তনের প্রস্তাব পুনর্বিবেচনা করার জন্য আর্জি জানালো উইকিমিডিয়া ফাউন্ডেশন। গুগল, ফেসবুক-সহ আরও বেশ কিছু নামী সংস্থা আগেই এই প্রস্তাবনায় বড় ধরনের পরিবর্তন আনার প্রস্তাব দিয়েছে।

     

  • মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে ভাটপাড়া উপনির্বাচনে প্রার্থী করেছেন।

    Election14, May 2019, 4:14 PM IST

    মদন মিত্রকে গালিগালাজ উইকিপিডিয়ায়, কোমরে দড়ি পরানোর হুমকি দিলেন তৃণমূল নেতা

    এদিন উইকিপিডিয়ায় তাঁর নামের পেজটিতে শুরু হয় অশ্রাব্য গালিগালাজ। কখনও তাঁকে মাতাল বলা হল, কখনও তাঁকে ডাকনাম দেওয়া হল।দি