Asianet News BanglaAsianet News Bangla

Murshidabad Fraud-যুবকের প্রেমের ফাঁদে সর্বস্বান্ত একাধিক মহিলা, মোটা টাকা লুঠ

সীমান্ত শহর লালগোলার আকবর আলি নামের এক যুবক সুযোগ বুঝে এলাকার একাধিক যুবতী এবং যেসব গৃহবধূর স্বামী কাজের সুত্রে বাড়ির বাইরে থাকেন তাদের সঙ্গে প্রেমের ছলনা শুরু করে। 

A Gang is looting huge money from more than one woman  bpsb
Author
Kolkata, First Published Nov 16, 2021, 6:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজব কান্ড। গ্রামের (Village) মাটিতে দাপিয়ে বেড়াচ্ছে 'প্লে বয়' (Play Boy) ! একদম তাই। রীতিমতো ফাঁদ পেতে কখনোও বিয়ের (Marriage) প্রলোভন দেখিয়ে, তো কখনও আবার নানান ধরনের রুপোলী স্বপ্নের আশ্বাস দিয়ে ব্ল্যাকমেইল করা হচ্ছে বলে অভিযোগ। এমনকি প্রয়োজনে পুলিশের ছদ্মবেশে একাধিক মহিলার কাছ থেকে মোটা টাকা লুট করে নিয়ে তাদের সর্বস্বান্ত করে দিচ্ছে একটি চক্র।

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ইন্দো-বাংলা সীমান্তের শহর লাগোয়া এলাকায়। চক্রের মাথা আকবর শেখ এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গ্রামের প্রমীলারা থেকে শুরু করে অন্যান্য সকলে সরব হয়ে উঠেছেন।এই ঘটনায় ওই 'প্লে বয়' চক্রের মাথা অভিযুক্ত আকবর শেখের এক সাগরেদ মিঠু শেখকে হাতেনাতে ধরে ফেলে গ্রামের লোকজন ,তবে মূল অভিযুক্ত আকবর শেখ পলাতক বলেই জানাচ্ছেন এলাকাবাসী। 

A Gang is looting huge money from more than one woman  bpsb

এই ব্যাপারে স্থানীয় থানার পুলিশ আধিকারিক বলেন, "অভিযোগকারীদের মুখ বন্ধ করার উদ্দেশ্যে মিঠু শেখ নামের এক জনকে সিভিক ভলেন্টিয়ার সাজিয়ে এলাকায় পাঠিয়েছিল আকবর। পুলিশ মিঠুকে গ্রেপ্তার করেছে, অন্যদিকে পলাতক আকবরের খোঁজ শুরু করা হয়েছে।” এদিকে এই 'প্লেবয় চক্র' বিষয়ে জানতে গিয়ে একাধিক আঁতকে ওঠা ঘটনা উঠে আসছে। জানা গিয়েছে, সেক্ষেত্রে সীমান্ত শহর লালগোলার আকবর আলি নামের এক যুবক সুযোগ বুঝে  এলাকার একাধিক যুবতী এবং যেসব গৃহবধূর স্বামী কাজের সুত্রে বাড়ির বাইরে থাকেন তাদের সঙ্গে প্রেমের ছলনা শুরু করে। 

এদের কথার জালে মোহিত করে দিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয় আকবর। অভিযোগ এলাকার দুই সন্তানের মাও এই রকম এক গৃহবধূ ওই যুবকের প্রলোভনে পা দিয়ে  ব্যাঙ্ক  থেকে ঋণ করেও তাকে টাকা দেয়। আরেক যুবতীর অভিযোগ মোটর বাইক কেনার টাকা তিনি দেন আকবরের প্রেমের ফাঁদে পড়ে । দীর্ঘ কয়েক বছর থেকে এলাকার একাধিক মহিলাকে প্রলোভন দেখিয়ে টাকা তোলেন তিরিশ বছর বয়সি, সুঠাম,সুন্দর চেহারার ওই ছেলে। কিন্তু ঘটনা জানাজানি হতেই এলাকার মানুষের মধ্যে আকবরকে ঘিরে চাপা ক্ষোভ লক্ষ্য করা যাচ্ছে সর্বত্র। 

এদিকে বিপদের আঁচ অনুমান করে  আকবর গা ঢাকা দিয়েছে ।এর মধ্যে প্রতারিত এক মহিলার মা লুসিয়ারা বিবি  বিস্তারিত জানিয়ে এর প্রতিকার চেয়ে  থানার আকবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন । এদিকে ওই সব মহিলাদের মুখ বন্ধ করতে আকবর সিভিক ভলেন্টিয়ার সাজিয়ে তার সাগরেত মিঠু শেখ এলাকায় পাঠায় ।কিন্তু হিতে বিপরিত হয় লুসিয়ারা বিবিকে পুলিশি কায়দায় হুমকি দিতে গিয়ে বাসিন্দাদের হাতে ধরা পড়ে যায় মিঠু শেখ। 

Imran Khan-সেনা-সরকারের মাঝে পিষছেন ইমরান,পদত্যাগ করতে পারেন পাক প্রধানমন্ত্রী

Rahul Gandhi-হিন্দুত্ব মানেই শিখ-মুসলিমকে পেটানো, বিজেপিকে কটাক্ষ রাহুল গান্ধীর

Climate Summit-জলবায়ু চুক্তির বিরোধিতায় ২১টি দেশ, কোন প্রশ্নে এককাট্টা ভারত-চিন

পরে বাসিন্দারা পুলিশের হাতে তুলে দেয় প্রতারকের ওই সাগরেদকে। এই ব্যাপারে লুসিয়ারা বলেন, “আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে দু বছর ধরে টাকা পয়সা আত্মসাৎ করার পাশাপাশি সর্বস্ব লুঠ করেছে আকবর। ওই ছেলে যাতে গ্রামে ঢুকতে না পারে পুলিশ তার ব্যবস্থা করুক।” 

এদিকে গুণধর 'প্লে বয়' চক্রের মাথা আকবরকে গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির দাবি করেছেন তার প্রতিবেশীরাও। তার শাস্তি ও গ্রেপ্তারের দিকে চেয়ে এখন দীর্ঘ নিঃশ্বাস ফেলছেন গ্রামের প্রমিলা থেকে শুরু করে বাসিন্দারা।

Follow Us:
Download App:
  • android
  • ios