Asianet News BanglaAsianet News Bangla

Murder case-সম্পত্তি বিবাদের জেরে স্বামীকে বিষ খাইয়ে খুন, ফেরার অভিযুক্ত স্ত্রী ও ছেলে

সম্পত্তি বিবাদের জেরে এক ব্যাক্তিকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে। এই ঘটনায় মৃতের পরিবারের অন্যান্য সদস্যদের পক্ষ থেকে চন্দ্রকোনা থানায় পুরো বিষয়টি জানানো হয়েছে, পুলিশ তদন্ত শুরু করেছে।

The wife and son have been accused of poisoning her husband to death over a property dispute RTB
Author
Kolkata, First Published Nov 4, 2021, 5:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্বামীকে বিষ খাইয়ে মেরে (Murder Case) ফেলার অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে। ফেরার অভিযুক্তরা। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এক ব্যাক্তিকে জোর করে বিষ খাইয়ে মেরে ফেলার ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা টাউন থানার অন্তর্গত বেলাদন্ড গ্রামে (West Midnapore) ৷

আরও পড়ুন, Diwali 2021-'আমাদের অন্ধকার দূর করতে অনুপ্রাণিত করে', দীপাবলিতে সবাইকে শুভেচ্ছা রাজ্যপালের

অভিযোগ সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বেলাদন্ড গ্রামের বাসিন্দা সুবোধ মন্ডলের সঙ্গে স্ত্রীর গন্ডগোল বিয়ের পর থেকেই ৷ স্থানীয়দের দাবি , স্ত্রী নিজের নামে সম্পত্তি লিখে দিতে চাপ দিত।  লিখে না দেওয়াতেই স্ত্রী ও ছেলে জোর করে বিষ মুখে ঢেলে দিয়েছে বলে অভিযোগ৷ অসুস্থ্য অবস্থায় চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হলেও হাসপাতালে তাঁর মৃত্যু হয় ৷ এরপরেই ফেরার অভিযুক্ত স্ত্রী ও ছেলে ৷ ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে পুলিশে ৷ জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের বেলাদন্ড গ্রামের বছর ৫০ এর সুবোধ মণ্ডল পেশায় কৃষক৷ এলাকার মানুষের কাছে জনপ্রিয়তা ছিল তার ৷  সুবোধ বাবু নাকি বিয়ের পর থেকেই সাংসারিক অশান্তিতে ভুগছিলেন ৷ সুবোধ বাবুর বৃদ্ধা মা আশালতা মন্ডলের অভিযোগ ছেলের বিয়ের পর থেকে প্রায় ২৭ বছর ধরে স্বামী-স্ত্রীর মধ্যে চরম অশান্তি লেগে রয়েছে। স্ত্রী বিয়ের কয়েক বছর পর থেকে খেতে পর্যন্ত দিত না ৷ ছেলেকে নিয়ে সুবোধকে কোনঠাসা করে রাখতো ৷ মা আর ছেলে মিলেই সুবোধকে বিষ খাইয়ে মেরে ফেলেছে ৷  স্থানীয় বাসিন্দাদের কথায় অশান্তির মূল কারণ সম্পত্তির বিবাদ।স্ত্রী ও ছেলে খেতে পর্যন্ত না দিলে নিজে না খেয়েই থাকতো ৷ যখন পারতো নিজে রান্না করে খেতো ৷ পারিবারিক অশান্তির জেরে তার ছেলে ও স্ত্রী জোরপূর্বক বিষ খাইয়ে মেরে ফেলেছে।  

 আরও পড়ুন, Kali Puja 2021- কালীপুজোয় অ্যাপ ও গাইডলাইন প্রকাশ, দেড় হাজার পুলিশ মোতায়েন বারাসাতে
স্থানীয়রা সকলেরই দাবি- সুবোধের স্ত্রী পূর্ণিমা মন্ডল বিয়ের পর থেকে তার নামে সম্পত্তি লিখে দেয়ার জন্য জোর করত।  কিন্তু সুবোধ সম্পত্তি না লিখে দেয়ার জন্য প্রতিনিয়ত অশান্তি লেগেই থাকত। এমনকি সুবোধের এক মাত্র ছেলে চন্দন  মায়ের কথায় বাবার ওপর চাপ সৃষ্টি করত বেশ কিছুদিন ধরে।সুবোধ একাই রান্না বান্না করে খেত, হঠাৎ করে মঙ্গলবার অশান্তি চরমে পৌঁছায়। দুপুর নাগাদ তাকে বাড়ির মধ্যে আটকে রেখে জোরপূর্বক সুবোধের স্ত্রী ও ছেলে মুখে বিষ ঢেলে দেয় বলে প্রতিবেশী থেকে শুরু করে তার বৃদ্ধ মায়ের অভিযোগ। সুবোধ বাবুর চেঁচামেচীতে প্রতিবেশীরা বুঝতে পেরে হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যান ৷ হাসপাতালেই বৃহস্পতিবার ভোরে মৃত্যু হয় তাঁর ৷ ঘটনার পর থেকেই ফেরার অভিযুক্ত স্ত্রী ও ছেলে ৷ এই ঘটনায় মৃতের পরিবারের অন্যান্য সদস্যদের পক্ষ থেকে চন্দ্রকোনা থানায় পুরো বিষয়টি জানানো হয়েছে, পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios