Bharatiya Janata Party Videos -

146 Stories
06:31

Shantanu Thakur : 'বনগাঁ একটা আবেগ সেটাকে কেন ইছামতি জেলা করা হবে' মন্তব্য শান্তনু ঠাকুরের

Sep 16 2022, 04:37 PM IST
শান্তনু-বিশ্বজিৎ বাকযুদ্ধ অব্যাহত। বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর দাবি করেন, রাজ্য সরকার জায়গা দিলে বনগাঁ-বাগদা রেল প্রকল্প বাস্তবায়িত হবে। মুখ্যমন্ত্রী বনগাঁর নাম 'ইছামতি' করার প্রস্তাবে অসন্তোষ জানালেন শান্তনু ঠাকুর। তিনি বলেন, 'বনগাঁ একটা আবেগ সেটাকে কেন ইছামতি জেলা করা হবে'। 'ইছামতি সংস্কার করা হবে কেন্দ্রীয় সরকারের উদ্যোগে।' তিনি অভিযোগ করেন তার উন্নয়ন তহবিল থেকে অনুদান দিলেও সেই অর্থ নিচ্ছে না অনেক গ্রাম পঞ্চায়েত। এই প্রসঙ্গে পাল্টা দিয়েছেন বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস। তিনি বলেন, ইছামতি আমাদের কাছে আবেগ সেই কারণেই ইছামতি জেলার নাম হয়েছে'। 'উনি চার বছরে কিছু করেননি, মানুষ ওনার চেহারা ভুলে গিয়েছে।' বাগদা-বনগাঁ রেললাইন প্রসঙ্গে তিনি বলেন কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার মতো দূরদর্শিতা তার নেই'।
03:32

WB Assembly: বিজেপি-র বিক্ষোভে উত্তাল বিধানসভা, উত্তপ্ত বিধানসভা কক্ষত্যাগ শাসক-বিরোধী-স্পিকারের

Sep 15 2022, 03:39 PM IST
শাসক বিরোধী তরজায় উত্তপ্ত রাজ্য বিধানসভা। নজিরবিহীনভাবে শাসক ও বিরোধী উভয় দলের সদস্যরাই কক্ষ ত্যাগ করলেন। প্রথমে বিজেপি রাজ্য সরকারির দুর্নীতির বিরুদ্ধে আলোচনার জন্য মুলতুবি প্রস্তাব আনে। কিন্তু সেই সেই প্রস্তাব গৃহীত হয়নি। তারপরই বিজেপি সদস্যরা 'চোর ধরো জেল ভরো' স্লোগান তুলে বিক্ষোভ দেখাতে শুরু করে। শেষ পর্যন্ত ওয়াকআউট করে। তার কিছুক্ষণ পরেই বিধানসভা ত্যাগ করেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। এখানেই শেষ নয়। সবশেষে বিধানসভার অধিবেশন কক্ষ ত্যাগ করে তৃণমূল কংগ্রেসও।
05:01

বিজেপি কর্মী-সমর্থকদের হাতে আক্রান্ত কলকাতা পুলিশের এসি, ঘটনা ঘিরে শোরগোল বিভিন্ন মহলে

Sep 14 2022, 12:41 PM IST
বিজেপির নবান্ন অভিযান কর্মসূতে গুরুতরভযবে জখম কলকাতা পুলিশের অন্তত ৩০ জন কর্মী। শুধু তাই নয় রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়কে। মঙ্গলবার দুপুরে নেটমাধ্যমে ভাইরাল একটি ভিডিয়োয় এমনই দৃশ্য দেখা যায়। ঘটনা ঘিরে শোরগোল পড়ে যায় বিভিন্ন মহলে। পুলিশের অভিযোগ আক্রমণকারীরা বিজেপির কর্মী-সমর্থক। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি কলকাতা পুলিশের এসি দেবজিৎ চট্টোপাধ্যায়কে। বড় বাজার থানায় এই মর্মে একটি মামলাও দায়ের করা হয়েছে।