কোমরের ঠুমকায় টেক্কা রশ্মিকাকে, 'সামি সামি' গানে উদ্দাম নেচে ঝড় তুললেন 'লক্ষ্মী কাকিমা'

Mar 04 2022, 10:25 AM IST

 সদ্যই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। টিআরপি-র তালিকায় সেরা পাঁচে জায়গা করে নিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ( ৮.২ )  পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে  'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। দ্বিতীয় সপ্তাহেই সেরা পাঁচে নিজের জায়গা করে নিয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সারের হাল একার হাতে সামলান তিনি, এর পাশাপাশি 'লক্ষ্মী ভান্ডার'-এর যাবতীয় দায়িত্বও তার কাঁধে রয়েছে। তিনি যেন সাক্ষাৎ দশভূজা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের  কোমর দুলিয়ে ট্রেন্ডিং গানের তালে নাচের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।  অপরাজিতা আঢ্যও এবার সামিল হলেন সেই তালিকায়। জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার গানের তালে নেচে ঝড় তুললেন  সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। দক্ষিণী ছবি 'পুষ্পা'র 'সামি'  (Sami Sami Song)গানের তালে নেচে সকলের ঘুম কাড়লেন  অপরাজিতা আঢ্য।  'পুষ্পা'র 'সামি'র তালে নেচে ভাইরাল হলেন টলি নায়িকা। সাদামাটা ছাপোষা গৃহবধূ দক্ষিণী কায়দায় নেচে পাগল করে দিলেন ভক্তদের। 

বক্স অফিসে 'গাঙ্গু' ঝড়, দ্বিতীয় দিনে ৩০ শতাংশ ব্যবসা করল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

Feb 27 2022, 11:31 AM IST

মুক্তির প্রথম দিনে বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সূত্রের খবর প্রথম দিন প্রায় ১০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি। তবে দ্বিতীয় দিন  অর্থাৎ শনিবার কত টাকার ব্যবসা করেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  তা  জানার জন্য মুখিয়ে রয়েছেন আলিয়া ভক্তরা। বক্স অফিসের রিপোর্ট থেকে জানা গেছে, মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। দ্বিতীয় দিনে ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে এই ছবি। মুক্তির দ্বিতীয় দিন ১৩ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। মোট দুদিনে ২৩ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।

'গাঙ্গুবাঈ' লুকে ঝড় তৃণা সাহার, অভিনেত্রীকে সঙ্গে দিচ্ছেন কে জানেন, রইল ভিডিও

Feb 22 2022, 01:15 PM IST


গাঙ্গুবাঈয়ের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়া ভাট। কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন তিনি।  দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi ) নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই।  ইতিমধ্যেই ছবির ট্রেলার, গান সারা ফেলেছে নেটদুনিয়ায়। চলতি মাসের ২৫ ফ্রেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে বহু দিনের প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।   বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) এবার ধরা দিলেন 'গাঙ্গুবাঈ' (Gangubai) লুকে। আলিয়ার সেই চেনা সংলাপের সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করলেন তৃণা সাহা। আলিয়ার আদলে শাড়ি পরে  মাটিতে বসে তৃণাকে বলতে দেখা গেল, জমিন পে বৈঠি বহত আচ্ছি লাগ রহি হ্যায় তু। আদত ডাল লে। কিউকি তেরি কুরসি তো গয়ি। এই সংলাপের সঙ্গেই ঠোঁট মেলাতে দেখা গেছে তৃণা সাহাকে।