সেক্সের ইচ্ছেটাই কি হারিয়ে ফেলছেন? সঙ্গমের সময় যৌনতৃপ্তি পেতে কখনও ট্রাই করেছেন এগুলি

May 01 2022, 03:25 PM IST

যৌনমিলন শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। কিন্তু যৌনতার তৃপ্তির কথা শুনলেই ঘাম ছুটে যায় আম-বাঙালির। আজও যৌনজীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে ভয় পায় ৯০ শতাংশের বেশি বাঙালি। সেক্স-কে আজও বাঙালি এক ট্যাবু হিসাবেই দেখে যায়। তবে সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। কিন্তু দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে লিপ্ত হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। গবেষণা বলছে, সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। যৌনজীবনের সঙ্গে ওতপ্রোতভবে জড়িয়ে রয়েছে সম্পর্ক। সুখী দাম্পত্যের জন্য স্বামী ও স্ত্রীর বোঝাপড়ার পাশাপাশি প্রয়োজন স্বাস্থ্য়কর যৌনজীবন। তবে সঙ্গমের মুহূর্তে যেন হারিয়ে যাচ্ছে প্যাশন। কীভাবে একঘেয়েমি যৌনজীবনে ফিরিয়ে আনবেন পুরোনো রোম্যান্স, দেখে নিন একনজরে।

ওজন কমাতে লেবু মধু নয় ট্রাই করুন এই জুস, হুড়মুড়িয়ে কমবে শরীরের বাড়তি মেদ

Apr 15 2022, 05:59 PM IST

শরীরের যত্ন থেকে, চুলের যত্ন, সবতেই কেল্লাফতে হয় এই একটি জিনিসে। অনেকের বাড়িতেই এই অ্যালোভেরা গাছ রয়েছে। প্রতিষেধক হিসেবেও দারুণ কার্যকরী এই অ্যালোভেরা।  কিন্তু কীভাবে ব্যবহার করবেন সেই দুশ্চিন্তায় তা আর ব্যবহার করা হয়ে ওঠে না। কিন্তু এই অসামান্য জিনিসটির প্রাকৃতিক সর্বগুণে সম্পন্ন। অ্যালোভেরা হাজারো গুণ রয়েছে তা  আমাদের সকলেরই জানা। ত্বকের ঔজ্জ্বল্য থেকে শারীরিক সমস্যা সবেতেই জুড়ি মেলা ভার অ্যালোভেরার। ওজন কমাতেও অ্যালোভেরার জুস অনেক কার্যকরী। অ্যালোভেরার রস নিয়মিত খেলে শরীরের বাড়তি মেদ দূর হয়। কোনওরকম পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই ওজন কমাতে সাহায্য করে অ্যালোভেরা।

বুধবার এই ছোট্ট কাজটি করলেই হাতে আসবে প্রচুর টাকা, ধনপতি হতে চাইলে আজই ট্রাই করুন

Mar 30 2022, 04:29 PM IST

রাতারাতি ধন-সম্পত্তির মালিক হওয়ার স্বপ্ন সকলেরই মনে থাকে। কিন্তু সে স্বপ্ন সকলের কি পূরণ হয় , অনেকেরই হয় না। কারণ কোটিপতি হতে চাইলেই তো আর হওয়া যায় না।
কোটিপতি  হতে কে না চায়। তবে কোটিপতি হতে চাইলেই তো আর হওয়া যায় না। কারণ এটা সকলেই জানেন, ভাগ্য সকলের সমান হয় না। কিন্তু প্রচুর টাকা-সম্পত্তির মালিক হওয়ার স্বপ্ন সকলেরই মনেই থাকে। কিন্তু ভাগ্য সঙ্গ দেয় তারা খুব সহজেই ধনপতি হয়ে যান। অনেকেই অনেক টোটকা করে দেখেছেন, কিন্তু তারপরেও ভাগ্য সঙ্গ দেয়নি। তবে যারা দীর্ঘদিন ধরে রাতারাতি বড়লোক হতে চাইছেন, তারা প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই বাসি বিছানায় করুন এই ছোট্ট কাজ। নিয়মিত এই কাজটি করলেই ফল মিলবে হাতেনাতে।

গরম পড়তেই মুখের যত্ন, কালচে ভাব দূর করতে ট্রাই করুন ঘরোয়া ফেসপ্যাক

Feb 26 2022, 04:18 PM IST

প্রচন্ড গরমে ত্বক রুক্ষ বা শুষ্ক হয়ে যায়। আর ত্বক শুষ্ক হলে তা দেখতে যেমন ভাল লাগে না আর তার পাশাপাশি মনটাও খারাপ হয়ে যায়। অনেকের মুখের মধ্যে কালচে ছোপ দাগ পড়ে, সেই নিয়ে আমরা নানান ওষুধ, ক্রিম ব্যবহার করে থাকি। অনেকসময়েই বাজর চলতি কসমেটিক ব্যবহারে  হিতে বিপরীতটাই হয়। তাই বাজার চলতি কসমেটিক ভুলে প্রাকৃতিক উপায়েই ভরসা রাখুন (Skin  Care)। গরম পড়তে না পড়তেই ত্বকের নাজেহাল অবস্থা। প্রচন্ড গরমে ত্বক রুক্ষ বা শুষ্ক হয়ে যায়। শুষ্ক ত্বককে সতেজ রাখতে  ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজিং যেমন মাস্ট। তেমনি এর পাশাপাশি ফেসপ্যাকও কিন্তু খুবই গুরুত্বপূর্ণ।  তবে বাজার চলতি কসমেটিক নয়,  ভরসা রাখুন প্রাকৃতিক উপাদানে। গরমে রোদে পোড়া ত্বকে থেকে মুক্তি পেতে ট্রাই করুন সামার কুলিং ফেসপ্যাক (Homemade Cooling Face Pack )। 

ভ্যালেন্টাইন ডে-তে কীভাবে নজর কাড়বেন সঙ্গীর, গর্জিয়াস লুকস পেতে ট্রাই করুন

Feb 14 2022, 05:08 PM IST

বাঙালির ভ্যালেন্টাইন শুরু হয় সরস্বতী পুজো দিয়ে আর শেষ হয় ভ্যালেন্টাইন ডে দিয়ে। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিনেই প্রেমিক-প্রেমিকারা নিজেদের ভালবাসার মানুষকে  প্রেমে- আদরে ভরিয়ে দেন।  তবে   ভ্যালেন্টাইন্স ডে-তে একটু হটকে না হলে ব্যাপারটা যেন ঠিক জমে না। সারাবছর যেমন তেমন ভাবে সাজলেও এই বিশেষ দিনগুলিতে চাই একটু গর্জিয়াস লুকস।  প্রেমদিবসের দিনে নিজেকে এমনভাবে সাজাতে হবে যাতে প্রেমিকের চোখ আটকে থাকে আপনার উপরেই। তবে কীভাবে নজর কাড়বেন আপনার সঙ্গীর, তা নিয়ে ভাবার আর সময় নেই। তাই আর দেরি না করে সঙ্গীর নজর কাড়তে ট্রাই করুন ভ্যালেন্টাইন্স ডে গর্জিয়াস লুক।