সঙ্গমের আগে এই ট্রিকস কাজে লাগালেই যৌনতায় পাগল হবে আপনার সঙ্গী, আপনিও ট্রাই করতে পারেন

Aug 01 2022, 01:30 PM IST

 
যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। সক্ষমের সময়টাতে সকলেরই ভিন্ন ভিন্ন মতামত থাকে। যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। তবে এটা জানেন কি যৌন মিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে এমন কিছু কথা মেয়েরা শুনতে চায়, যাতে তাদের মিলনের ইচ্ছা আরও দ্বিগুণ বেড়ে যায়, জানলে অবাক হবেন।

দিনের শেষে জাপানি সেক্সেই মিলবে স্ট্রেস থেকে মুক্তি, ট্রাই করলেই ফল পাবেন হাতেনাতে

Jul 11 2022, 08:27 PM IST

ব্যক্তিগত কারণে হোক কিংবা অন্য কোনও কারণেই যৌনমিলনের প্রতি বিবাহিতরাও আগ্রহ হারাচ্ছে। সমীক্ষায় দেখা যাচ্ছে যত দিন যাচ্ছে ততই যেন যৌনমিলনের প্রতি আগ্রহ কমে যাচ্ছে। সঙ্গমের প্রতি অনীহা আসার কারণটা কী, তা নিয়ে সার্ভে করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে সঙ্গীর সঙ্গে একসঙ্গে থাকার পর শারীরিক সম্পর্কের প্রতি আগ্রহ দেখাচ্ছেন না যুবকরা। সমীক্ষা বলছে, জাপানের মানুষরা সারাদিন কাজ করার পর নাকি সঙ্গমের মধ্য দিয়েই সবচেয়ে বেশি আনন্দ পায়। সম্প্রতি নতুন এক তথ্য প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে সঙ্গমকে অনেক বেশি দীর্ঘতর করতে এবং যৌনতায় নতুন স্বাদ ফিরিয়ে আনতে জাপানি কৌশল অনুসরণ করছেন।

সন্তান ধারণে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে 'স্পার্ম' কাউন্ট, কীভাবে বাড়াবেন, ট্রাই করুন অব্যর্থ টোটকা

May 05 2022, 04:48 PM IST

সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। কিন্তু দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে লিপ্ত হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। গবেষণা বলছে, সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন । কিন্তু যৌন সঙ্গমের পথে বাঁধা হয়ে দাড়াচ্ছে বেশ কিছু কঠিন সমস্যা। তার মধ্যে একটি হল স্পার্ম কাউন্ট হ্রাস, সমীক্ষা বলছে, প্রতি  ৬ জন পুরুষের মধ্যে ১জনের এই সমস্যা রয়েছে। প্রায় ৪০ থেকে ৫০ শতাংশ বন্ধ্যাত্বের ক্ষেত্রে দায়ী পুরুষরাই। ভবিষ্যত পরিকল্পনার ক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে এই শুক্রাণুর সংখ্যা হ্রাস। কারণ এর সঙ্গেই জড়িয়ে রয়েছে যৌনজীবন। তবে বন্ধ্যাত্ব চিরস্থায়ী নয়, এর থেকে মুক্তি পাওয়াও সম্ভব।