ব্রালেটের সঙ্গে শাড়ি, রেট্রো লুকে গর্জিয়াস দীপিকা, সব্যসাচীর পোশাকে তাক লাগালেন কান চলচ্চিত্র উৎসবে

May 18 2022, 09:05 AM IST

৭৫- তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে সব্যসাচীর ডিজাইন করা শাড়িতে রেট্রো লুকে নজর কাড়লেন দীপিকা পাড়ুকোনা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে গর্জিয়াস লুকের ছবিও শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। কালো ও সোনালি রঙের স্ট্রাইপ সিমারি শাড়িতে তাক লাগালেন বলিউডের দীপ্পি। ব্রালেটের সঙ্গে মিক্স অ্যান্ড ম্যাচ করে শাড়িতে লাস্যময়ী দীপিকার সাজে মুগ্ধ সকলেই। গাঢ় মেক আপ, টানা আইলাইনার, হেয়ার স্টাইল, সোনালি হেয়ার ব্যান্ড যেন নব্বইয়ের দশকে নিয়ে গেছে এক মুহূ্তে। সব্যসাচীও নিজের সোশ্যাল মিডিয়ায় দীপিকার এই গর্জিয়াস রেট্রো লুকের ছবিটি শেয়ার করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন ৭৫ তম তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দীপিকা পাড়ুকোন।

রণবীর এখন শুধু আলিয়ার, অভিমান-তিক্ততা ভুলে প্রাক্তনকে শুভেচ্ছা ভালবাসায় ভরালেন দীপিকা ও ক্যাটরিনা

Apr 15 2022, 10:05 AM IST

 ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর এখন হ্যাপিলি ম্যারেড।  সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের সঙ্গে বিয়ের একগুচছ ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। বিয়ে করেই ঠোঁটে ঠোঁট রেখে আদুরে চুম্বনে ভরিয়ে দিলেন একে অপরকে। আদর-সোহাগে মাখা সেই ছবি প্রকাশ্যে এনেছেন স্বয়ং কাপুর পরিবারের বউমা। ভালবাসা, একসঙ্গে পথচলার অঙ্গীকার নিয়ে নয়া জীবন শুরু করলেন রণবীর ও আলিয়া। কাপুর পরিবারের বউমার পোস্ট করা ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ।

'মাফিয়া কুইন' গাঙ্গু-র প্রেমে পড়লেন 'মস্তানি', তিক্ততা ভুলে আলিয়াকে আদরে ভরালেন দীপিকা

Feb 26 2022, 08:57 AM IST

গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)। এবার সেই তালিকায় নাম লেখালেন স্বয়ং বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। নামটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র একটি স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন বনশালি। সেখানে বাছাই করা কিছু অতিথিরা উপস্থিত ছিলেন। যেখানে দীপিকা পাড়ুকোনও ছিলেন। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ছবি শেষে প্রেক্ষাগৃহের বাইরে বেরিয়ে আনন্দে একেবারে (Alia Bhatt) আলিয়াকে জড়িয়ে ধরেন দীপিকা (Deepika Padukone)। শুধু তাই নয়, তার দক্ষ অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ মস্তানি। পুরোনো তিক্ততা ভুলে রাগ-অভিমান গলে যেন নিমেষে একে অপরের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন প্রথম সারির দুই তারকা।