বিয়ের পিঁড়িতে একেবারেই বসতে নারাজ মিঠাই, ধোকা খেয়েই কি এই সিদ্ধান্ত ?

Apr 26 2022, 05:54 PM IST

প্রেম থেকে বিয়ে, একাধিক ভুঁয়ো খবরে জেরবার মিঠাই রানি।  নিজেকে নিয়ে এত রকমের খবর শুনতে শুনতে প্রায় ক্লান্ত। দীর্ঘদিন ধরে চলা জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাইয়ের চরিত্রে নাকি অন্য কারোর করার কথা ছিল সেই সুযোগ নাকি পেয়েছেন মিঠাই রানি। কিছুদিন আগে শোনা গিয়েছিল পর্দার জামাইবাবু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে রিলেশনে রয়েছেন সৌমিতৃষা। তাকে নাকি বিয়েও করতে চলেছেন । এই খবর শুনে নিজেই মজা করে সৌরভকে বিয়ের কথা বলতেই চরম সমস্যায় পড়েছিলেন নায়িকা।  সেই খবরও ছড়িয়ে পড়েছিল। এমনকী আদৃতকে নিয়েও জল্পনা কম হয়নি। তবে একাধিক জল্পনার পর বিয়ে নিয়ে মুখ খুলেছেন সৌমিতৃষা কুন্ডু। অভিনেত্রী জানিয়েছেন, বিয়ে করব না। কারণ হিসেবে বলেছেন, মনের মানুষ যদি কথা দিয়ে কথা না রাখে, তখন তিনি কী করবনে। তার থেকে পেশার সঙ্গে প্রেম করা বুদ্ধিমানের কাজ।

আবারও নিজের রাজত্ব হারাল 'মিঠাই', এগিয়ে গেল 'ধুলোকণা', টিআরপি-র তালিকায় সেরার সেরা হল কে?

Apr 21 2022, 03:21 PM IST

ফের টিআরপি তালিকায় একনম্বর থেকে সোজা তিন নম্বরে চলে গেল বেঙ্গল টপার মিঠাই রানি। ফের সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'গাঁটছড়া'। একটানা টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। তবে নতুন বছরের ফেব্রুয়ারি মাস থেকেই যেন তাল কাটতে শুরু করেছিল।  বেশ কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছিল  মিঠাইয়ের। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন মিঠাই ভক্তরা। মিঠাইয়ের রোম্যান্স ছেড়ে ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্যেই মজেছিল বাংলার দর্শক। তারপর থেকেই টিআরপি তালিকায় রাজত্ব জমিয়েছে 'গাটছড়া'। দীর্ঘদিন বাদে  নিজের রাজত্ব ফিরে পেয়েও ধরে রাখত পারল না মিঠাই।
 

টিআরপি-র মহাধামাকা, হারানো রাজত্ব ফিরে পেল 'মিঠাই', ছিটকে গেল সেরার সেরা 'গাটছড়া'

Apr 07 2022, 05:22 PM IST

এপ্রিলের প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় বাজিমাত । একেই হয়তো বলে উলটপূরান। কয়েক সপ্তাহ ধরেই টিআরপি-তালিকায় এগিয়ে রয়েছে স্টার জলসার ধারাবাহিক। এককথায় বলতে গেলে, হাড্ডাহাড্ডি লড়াই চলছে টিআরপি তালিকায়। একদিকে জি বাংলা অন্যদিকে স্টার জলসার হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন। স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। তবে প্রথম সপ্তাহের টিআরপি তালিকা যেন সকলকে চমকে দিয়েছে নিমেষের মধ্যে। বিশেষ করে মিঠাই ভক্তদের জন্য দারুণ খবর। কারণ এতদিন বাদে গোপাল তাদের প্রার্থনা শুনেছে। আর তাই তো সকলের মুখে এখন একটাই কথা  'জয় গোপাল'।

'গাটছড়া'-কে টপকে কি ফের সেরার সেরা হল 'মিঠাই', দেখুন সেরা দশ টিআরপি তালিকা

Mar 24 2022, 04:17 PM IST


হাড্ডাহাড্ডি লড়াই চলছে টিআরপি তালিকায়। একদিকে জি বাংলা অন্যদিকে স্টার জলসার হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন। স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। ফের টিআরপি  (TRP List) তালিকায় বড়সড় রদবদল। গত সপ্তাহেও 'গাটছড়া' নিজের প্রথম স্থান ধরে ছিল। কোনওভাবেই যেন নিজের রাজত্বে ফিরে যেতে পারছেন না 'মিঠাই' রানি। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর নম্বর যেন দিনদিন যেন কমে যাচ্ছে। চলতি সপ্তাহেও নিজের জায়গায় কি ফিরে পেল মিঠাই। তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকার জন্য একপ্রকার যেন হা করেই বসে থাকেন ভক্তরা। ফের প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা (Bengali Serial TRP list )।

'গাটছড়া'-কে কি টেক্কা দিতে পারল 'মিঠাই', হোলির আগে টিআরপি তালিকায় বড়সড় চমক

Mar 17 2022, 06:48 PM IST

এক সপ্তাহ যেতে না যেতেই ফের রদবদল টিআরপি তালিকায়। পছন্দের ধারাবাহিক থেকে পছন্দের তারকারা, কে কোন স্থান দখল করল তা ঝালিয়ে নেওয়ার এটাই মোক্ষম সময়।  কে কাকে টেক্কা দিয়ে এগিয়ে এলো সেরা পাঁচে সেটা জানার জন্যই সারা সপ্তাহ মুখিয়ে থাকেন ভক্তরা। এবারেও বড়সড় চমক এল টিআরপি লিস্টে (Bengali Serial TRP list)। কোনওভাবেই যেন নিজের রাজত্বে ফিরে যেতে পারছেন না মিঠাই রানি। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর নম্বর যেন দিনদিন যেন কমে যাচ্ছে। চলতি সপ্তাহেও নিজের জায়গা থেকেও আরও নীচে নেমে গেল মিঠাই। চলতি বছরের শুরু থেকেই সময়টা মোটেই ভাল যাচ্ছে না মিঠাই রানি। প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকার জন্য একপ্রকার যেন হা করেই বসে থাকেন ভক্তরা। ফের প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা।  গত কয়েক সপ্তাহ ধরেই সেরার তকমা ধরে রেখেছে ধারাবাহিক 'গাটছড়া'। যদি গত সপ্তাহের তুলনায় বেশ খানিকটা নম্বর কমেছে 'গাটছড়া'র।  

নিজের রাজত্বে কিছুতেই ফিরতে পারছে না মিঠাই, ফের সেরার সেরা 'গাটছড়া'

Mar 10 2022, 03:02 PM IST

ফের টিআরপি তালিকায় বড়সড় রদবদল। কোনওভাবেই যেন নিজের রাজত্বে ফিরে যেতে পারছেন না মিঠাই রানি। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর নম্বর যেন দিনদিন যেন কমে যাচ্ছে। চলতি সপ্তাহেও নিজের জায়গা থেকেও আরও নীচে নেমে গেল মিঠাই। চলতি বছরের শুরু থেকেই সময়টা মোটেই ভাল যাচ্ছে না মিঠাই রানি। প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকার জন্য একপ্রকার যেন হা করেই বসে থাকেন ভক্তরা। ফের প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা (Bengali Serial TRP List)। টিআরপি তালিকায় সবার শীর্ষে থাকা ধারাবাহিক 'মিঠাই'- একধাক্কায় এবার গত সপ্তাহের থেকেও আরও একধাপ নেমে গেল চতুর্থ স্থানে। টিআরপি-র তালিকায় ক্রমশ নম্বর কমছে মিঠাইয়ের। এবার মিঠাইকে টপকে নিজের জায়গা দখল করে নিল 'আলতা ফড়িং ' এবং 'ধুলোকণা '। আপাতত মিঠাইয়ের রোম্যান্স ছেড়ে ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্যেই মজেছে বাংলার দর্শক। আর তাই তো টিআরপি তালিকায় এখন রাজত্ব জমিয়েছে 'গাটছড়া'। তবে চলতি সপ্তাহে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে 'ধুলোকণা'।

'মিঠাই'-কে টপকে জায়গা দখল করল 'আলতা ফড়িং', ফের সেরার মুকুট ধরে রাখল 'গাটছড়া'

Mar 03 2022, 03:22 PM IST

চলতি বছরের শুরু থেকেই সময়টা মোটেই ভাল যাচ্ছে না মিঠাই রানি। পুরোনো রাজত্ব যেন কোনওভাবেই ফিরে পাচ্ছেন না মিঠাই রানি। প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকার জন্য একপ্রকার যেন হা করেই বসে থাকেন ভক্তরা। ফের প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা (Bengali Serial TRP list)। এবারেও বড়সড় চমক নিয়ে টিআরপি-র তালিকায়। তবে কি পাকাপাকি শেষ হয়ে গেল মিঠাই-রানির রাজত্ব। সত্যিই কি শ্রেষ্ঠত্বের দিন শেষ হল মিঠাইয়ের। এমন প্রশ্নই কানাঘুষোতে শোনা যাচ্ছে। ফের আবারও মিঠাই রানির রাজত্বে ভাগ বসাচ্ছে 'গাটছড়া'। টিআরপি তালিকায় সবার শীর্ষে থাকা ধারাবাহিক একধাক্কায় এবার গত সপ্তাহের থেকেও আরও একধাপ নেমে গেল তৃতীয় স্থানে।

জন্মদিনে রেড হট লুকে 'মিঠাই'কে দেখে আদরে ভরিয়ে দিল সিডি বয়, কী নামে ডাকল জানেন

Feb 26 2022, 09:41 AM IST

জন্মদিনের দিন লাল টুকটুকে শিফন শাড়িতে সেজে উঠেছিলেন মিঠাই  (Mithai) রানি। শাড়ির সঙ্গে ম্যাচ করে হাতে লাল নেইলপলিশ,  মাথায় গোজা লাল গোলাপ, ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে নেশা ধরালেন মিঠাই। একের পর এক কেটেই চলেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। উপহারও পেলেন অনেক। সৌমিতৃষার যে একটা নয় দুটো পরিবার রয়েছে তা ফের ধরা পড়ল ক্যামেরায়। জন্মদিনের কেক কেটে প্রথমেই আদৃত অর্থাৎ উচ্ছেবাবুকেই খাওয়ালেন মিঠাই রানি। এই ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মিঠাই। মিঠাই -এর জন্মদিনে ভালবাসায় ভরিয়ে দিলেন আদৃত রায়। আদর করে মিঠাই পরিবারের অনেকে সৌমিতৃষাকে গুবলু বলে ডাকে। মিঠাই এর জন্মদিনের দিনও আদর করে 'হ্যাপি বার্থ ডে গুবলু' বলে ডাকতে শোনা গেল উচ্ছেবাবুকে ( Adrit Roy)। জন্মদিন সেলিব্রেশনের একটা পর্ব মিঠাই পরিবারের সঙ্গে মিটিয়ে আবারও বন্ধুও পরিবারের সঙ্গে কাটিয়েছেন মিঠাই রানি।