ভয়ানক কঠিন রোগে আক্রান্ত হয়েছিলেন সলমন, আত্মহত্যার রোগের কথা খোদ জানালেন ভাইজান

Mar 21 2022, 03:42 PM IST

আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলে খোদ সলমন খান। খবরটা শুনে চোখ কপালে উঠলেও হ্যাঁ এটাই সত্যি। একটা সময়ে আত্মহত্যার পরিস্থিতিতে দিন কাটিয়েছিলেন সলমন খান।  নিজের জীবনের কথা খোদ  নিজেই জানিয়েছিলেন ভাইজান। বরাবরই নিজের স্বাস্থ্য নিয়ে সচেতন সলমন খান (Salman Khan)। এমন একটা সময়ের মধ্য দিয়ে সলমন দিন কাটিয়েছেন যে ট্রাইজেমিনাল নিউরালজিয়া নামের নার্ভের রোগে আক্রান্ত হয়েছিলেন। চলতি কথায় একেই বলা হয় আত্মহত্যার রোগ। কারণ  এই রোগের প্রকোপে যারা পড়েন তারা এতটাই যন্ত্রণার মধ্য দিয়ে যায় যে অনেকসময়েই তা সহ্য করে উঠতে পারে না রোগী। আর তখনই আত্মহত্যাই হতে পারে যন্ত্রণামুক্তির পথ। 

সলমন সঙ্গে বিয়ের ছবি ভাইরাল হতেই রেগে আগুন সোনাক্ষি, ক্ষোভ উগরে কী বললেন নায়িকা

Mar 05 2022, 01:28 PM IST

 বর-কনে সেজে আংটিবদল করছেন সলমন-সোনাক্ষি। তারপর থেকেই বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। মুহূর্তের মধ্যে এই ছবিকে কেন্দ্র করে জলঘোলা শুরু হয়েছিল। যা নিয়ে চর্চার শেষ ছিল না। তবে  ছবিটি যে ফোটোশপ করা তা বুঝতে কারোরই বাকি ছিল না। তারপরেও ভুয়ো ছবি দেখেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। এখানেই শেষ নয়, দাবাং ছবির দুই তারকাকে দম্পতি হিসেবে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন এক ব্যক্তি। আবার সলমন (Salman Khan) ও সোনাক্ষির ভক্তরা কেউ কেউ এই ছবিকে সত্যি মনে করে নিয়েছেন। তবে ভুয়ো ছবি ঘিরে জল্পনা চললেও এটা যে সত্যি নয়, তাও জানিয়েছেন নেটিজেনদের  একাংশ। এবার বিয়ের ছবি নিয়ে বিরক্তি প্রকাশ করতে দেখা গেল সোনাক্ষিকে। যারা এই ছবিটিকে সত্যি বলে মেনে নিয়েছিলেন তাদের নির্বোধ বলে মন্তব্য করলেন সোনাক্ষি সিনহা (Sonakshi Sinha)।

হাঁটুর বয়সী সোনাক্ষির সঙ্গেই বাগদান সারলেন সলমন, এবার কি 'ব্যাচেলর' তকমা ঘুচল ভাইজানের

Mar 02 2022, 10:07 PM IST


বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি সলমন খানের থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন  শীর্ষে রয়েছেন সলমন খান ( Salman Khan) । বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। তবে এখনও কারোর গলায় মালা পরাননি বলিউডের সল্লু। একাধিক প্রেম থেকে বিচ্ছেদ, লিভ-ইন,  অনিচ্ছাকৃত দুর্ঘটনায় ফুটপাথবাসীর প্রাণ হারানো, কৃষ্ণসার হরিণ মামলা, জেলে রাত কাটানা সব মিলিয়ে বলিউডের ভাইজানের ব্যক্তিগত জীবন যেন রূপোলি পর্দার কাহিনি।