মাদককাণ্ডে নাম জড়াল পরিমণি-র, বনানীতে অভিনেত্রীর বাড়িতে তল্লাশি, নেশার সাপ্লায়ার কি প্রযোজক নজরুল

বাংলাদেশের ঢাকা ট্রিবিউনে প্রকাশিত খবরেও দেখা যায়, বাংলাদেশের দ্য রাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন বা RAB যে তল্লাশি অভিযান চালিয়েছে তা নিশ্চিত করা হয়েছে। এই প্রকাশিত খবরে এও দাবি করা হয় যে অভিনেত্রী পরিমণির বাড়িতে তল্লাশি অভিযানে ৩০ বোতল বিদেশি দামি মদ উদ্ধার হয়েছে।
 

Asianet News Bangla | Published : Aug 4, 2021 7:38 PM IST / Updated: Aug 05 2021, 01:30 AM IST

বাড়ি থেকে আচমকাই ফেসবুকে লাইভ করতে শুরু করেছিলেন বাংলাদেশের চলচ্চিত্র অভিনেত্রী পরিমণি। ঢাকার বনানী-র বাড়ি থেকে তিনি এই ফেসবুক লাইভ করতে শুরু করেন। ফেসবুক লাইভে সমানে অভিযোগ করতে থাকেন তাঁর বাড়়িতে বেশ কিছু সংখ্যক মানুষ ঢুকে পড়েছে। এরা নিজেদের পুলিশের কর্মী বলে পরিচয়ও দিচ্ছেন। কিন্তু বনানী থানাতে ফোন করে কোনও সাহায্য পাচ্ছেন না। তিনি বিকেলে যখন ঘুমোচ্ছিলেন তখন এই মানুষগুলো বাড়ির ভিতরে ঢোকার চেষ্টা করছিল বলেও ফেসবুক লাইভে অভিযোগ করেন পরিমণি। কিন্তু এরপরে যে নাটকীয় মোড় অপেক্ষা করছিল তা কেউ-ই বুঝতে পারেনি। বিষয়টা পরিস্কার হয় সন্ধে নাগাদ। জানা যায় পরিমণির বাড়িতে আসলে তল্লাশি অভিযান চালিয়েছে রাব-এর বাহিনী। সেই সঙ্গে পরিমণিকে আটক করা হয়েছে। 

বাংলাদেশের ঢাকা ট্রিবিউনে প্রকাশিত খবরেও দেখা যায়, বাংলাদেশের দ্য রাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন বা RAB যে তল্লাশি অভিযান চালিয়েছে তা নিশ্চিত করা হয়েছে। এই প্রকাশিত খবরে এও দাবি করা হয় যে অভিনেত্রী পরিমণির বাড়িতে তল্লাশি অভিযানে ৩০ বোতল বিদেশি দামি মদ উদ্ধার হয়েছে। সেই সঙ্গে পরিমণির বাড়ি থেকে উদ্ধার হয়েছে এমনকিছু ব্লটিং পেপার যা এলএসডি সেবনে ব্যবহৃত হয়। এছাড়াও উদ্ধার হয়েছে নেশার ঘোর লাগানো কিছু মাদক। 

রাব-এর পক্ষ থেকে লিগাল অ্যান্ড মিডিয়া উইং-অর অ্যাসিস্ট্যান্টি ডিরেক্টর এএনএম ইমরান খান জানিয়েছেন যে কিছু নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এই তল্লাশি অভিযান হয়েছে। পরিমণি ছাড়াও বাংলাদেশের নামি সিনেমা প্রযোজক নজরুল ইসলাম রাজ-এর বাড়িতেও তল্লাশি হয়েছে। 

জানা গিয়েছে বাংলাদেশের সময় বিকেল চারটা নাগাদ রাব-এর অফিসার ও কর্মীরা পরিমণি-র বাড়িতে ঢোকার চেষ্টা করে। সিভিল ড্রেসে থাকা রাব কর্মীদের দেখে ডাকাত বলেও ভয় পান পরিমণি। তাঁর সংক্ষিপ্ত ফেসবুক লাইভে তিনি এমন আশঙ্কার কথাও প্রকাশ করেন। পরিমণির বাড়িতে তল্লাশি অভিযান হয়ে যাওয়ার পর তাঁকে আটক করে রাব। মাস দেড়েক আগে পরিমণি ঢাকার এক প্রোথিতযশা ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও খুনের চেষ্টা অভিযোগ আনেন। এই মর্মে ১৪ জুন তিনি সাবার পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেন। পরিমণি তাঁর এফআইআর-এ জানান, তিনি এবং তাঁর কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিম্মি, ওমি এবং তাঁর তুতো আত্মীয় বন্নি দুটো আলাদা গাড়িতে করে ৮ জুন রাতে উত্তরার উদ্দেশে বেরিয়ে পড়েছিলেন। সেই রাতে আশুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাঁরা পৌঁছন বলেও এফআইআর- জানান পরিমণি। এখানে তাঁকে মহম্মদ ও ওমি জোর করে নেশাযুক্ত পানীয় পান করায় বলে অভিযোগ করেন অভিনেত্রী। এফআইআর-এ আরও অভিযোগ করে পরিমণি জানান যে নেশাগ্রস্ত অবস্থায় তাঁকে অশ্লীলভাবে স্পর্শ করেছিলেন মহম্মদ এবং ওমি। এমনকী বাধা দেওয়ায় তাঁকে মারধর করা হয় বলেও এফআইআর-এ অভিযোগ করেন তিনি। যদিও, পরবর্তিকালে তদন্তকারী অফিসাররা জানান, বহু স্থানে পরিমণি-র দেওয়া বয়ানের অসঙ্গতি ধরা পড়েছে। 
আরও পড়ুন- ধর্ষণ করে খুনের চেষ্টা পরীমণিকে, 'আমি বাঁচতে চাই' কাতর আর্জি জানাতেই ব্যবসায়ী সহ গ্রেফতার ৫

এমনকী ঘটনার সময় সেখানে উপস্থিত অল কমিউনিটি ক্লাব প্রেসিডেন্ট কেএম আলমগীর ইকবাল-এর বয়ানও সংগ্রহ করেন তদন্তকারী অফিসাররা। ইকবাল নাকি তদন্তকারীদের জানান, ৭ জুন রাতে পরিমণি ক্লাবে এসেছিলেন এবং এক ক্লাব সদস্যের সুপারিশে তিনি ও তাঁর সঙ্গীরা ভিতরে ঢোকার অনুমতি পেয়েছিলেন। পরিমণির সঙ্গে একজন পুরুষ এবং একজন মহিলা ছিল। এতটাই নেশাগ্রস্ত ছিলেন যে পরিমণি সেই রাতে ক্লাবের মধ্যে ১৫টি কাঁচের গ্লাস ছুঁড়ে ভেঙে ফেলেন। ৯টা অ্যাস্ট্রেও নাকি সেই রাতে ভেঙেছিলেন পরিমণি। এমনকী বেশকিছু প্লেটও ভেঙে ফেলেন। পরিমণি-র আচরণে প্রবল অসন্তোষ নাকি প্রকাশ করেছিলেন ক্লাবের ফুড ডিপার্টমেন্টের দায়িত্বে থাকা কর্মীরা। পরিমণি-এর এমন আচরণ আসলে ক্লাবের সম্মানকে খাটো করেছে বলেও না কি তাঁরা জানিয়েছিলেন। এর জন্য পরিমণি এবং তাঁর সঙ্গীদের দ্রুত ক্লাব ছেড়ে চলে যেতেও নাকি বলে দিয়েছিলেন ক্লাবের কর্মীরা। 
আরও পড়ুন- 'ধর্ষণ ও খুনের চেষ্টাই করা হয়েছিল পরীমণিকে', নোংরা অপরাধের পরও কীভাবে জামিন পেলেন অভিযুক্তরা

কেএম আলমগীর আরও জানিয়েছেন যে সদস্য পরিমণিদের ক্লাবে ঢোকার অনুমতি জোগার করে দিয়েছিলেন তিনিও নাকি তাদের চলে যেতে বলেছিলেন। এরপরও পরিমণিরা ক্লাব ছেড়ে যাননি। শেষমেশ পুলিশ ডাকা হলে তাঁরা ক্লাব ছেড়ে বেরিয়ে যান। এই ঘটনার পর থেকেই ধর্ষণ ও খুনের অভিযোগে সরব হয়েছেন পরিমণি। যদিও, পুলিশের হাতে তাঁর আটক হওয়াটা এই ঘটনায় এক নয়ামাত্রা যোগ করল বলেই মনে করা হচ্ছে। 

এদিকে, পরিমণি-কে জেরা করে রাব বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পায়। তার ভিত্তিতে বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাড়ি থেকে নজরুল-কে আটক করা হয়। নজরুলের বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ অংসখ্য বিদেশি মদ, বিয়ার এবং সিসা উদ্ধার করে। 

Share this article
click me!