Porimoni : ফের আইনি জটিলতায় পরীমণি, অশ্লীল ছবি-ভিডিও ছড়ানোর অভিযোগে নোটিস দিল আদালত

ফের আইনি জটিলতায় জড়ালেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি ও ভিডিও শেয়ার করেছেন বলে অভিযোগ উঠেছে পরীমণির বিরুদ্ধে। এবং এই সমস্ত ছবি সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছে বাংলাদেশের আদালত। এমনকী ছবি ও ভিডিও গুলিকে অশ্লীল বলেও ব্যাখা দিয়েছে আদালত। আগামী ৩০ দিনের মধ্যে সমস্ত ছবি সরিয়ে ফেলতে হবে পরীমণিকে।

Riya Das | Published : Dec 29, 2021 5:22 AM IST / Updated: Dec 30 2021, 10:10 AM IST

কন্ট্রোভার্সি যেন পিছু ছাড়ছে না পরীমণির। একের পর এক নয়া বিতর্ক।  বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা বাংলাদেশ। গত ৪ ঠা আগস্ট বাংলাদেশের ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (RAB) অভিনেত্রী পরীমণির বাড়িতে তল্লাশি চালায়। পরীর বাড়িতে বিপুল পরিমাণে বিদেশি মদ পাওয়ার পরেই ব়্যাবের হাতে গ্রেফতার হয়েছিলেন পরীমণি। অবশেষে মাদককান্ডে জামিন পেয়েছেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। অভিনেত্রীর জামিন মঞ্জুর হওয়ার খবর নিশ্চিত করেছিলেন আইনজীবী দলের অন্যতম সদস্য আমন রেজা। তবে জামিন পাওয়ার পর থেকেই বারেবারে শিরোনামে উঠে এসেছে পরীমণির নাম।

ফের আইনি জটিলতায় জড়ালেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি ও ভিডিও শেয়ার করেছেন বলে অভিযোগ উঠেছে পরীমণির বিরুদ্ধে। এবং এই সমস্ত ছবি সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছে বাংলাদেশের আদালত। এমনকী ছবি ও ভিডিও গুলিকে অশ্লীল বলেও ব্যাখা দিয়েছে আদালত। আগামী ৩০ দিনের মধ্যে সমস্ত ছবি সরিয়ে ফেলতে হবে পরীমণিকে। আদালতের দেওয়া নোটিসে পরীমণিকে ফের সাবধান করা হয়েছে যাতে তিনি ভবিষ্যতে এই ধরনের অশ্লীল সংলাপ, অভিনয় থেকে দূরে থাকেন।

 

 

আরও পড়ুন-Sushmita Sen : অনেক বড় শিক্ষা পেয়েছি জীবন থেকে, বিচ্ছেদের পরই আত্মবিশ্বাসী সুস্মিতা

আরও পড়ুন-Milind-Ankita : যৌনমিলনে এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ

আরও পড়ুন-Roundup 2021 : মন ভাল করা একগুচ্ছ বাংলা সিনেমা, বর্ষশেষে না দেখলেই মিস করবেন

 

সূত্র থেকে জানা গেছে, সুপ্রিমকোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার ও ঢাকা জর্জ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকী তালুকদার সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি ও ভিডিও শেয়ার করার অভিযোগে নোটিস পাঠিয়েছেন পরীমণিকে। যদিও পরীমণির দাবি করেছেন এখনও পর্যন্ত তিনি কোনও নোটিস হাতে পাননি। একের পর এক সমস্যায় বারেবারে নাম উঠে আসছে পরীমণির। আইনি নোটিসে পরীমণিকে বলা হয়েছে, তিনি বাংলাদেশের অত্যন্ত একজন পরিচিত মুখ। এবং নিয়মিত তাকে সেখানকার শিশু, কিশোর, থেকে বয়স্ক সবধরনের মানুষেরা টিভি-তে দেখেন। কিন্তু তার মধ্য দিয়েই যদি কোনও বার্তা সমাজের কাছে পৌঁছায় তাহলে সমাজের বড় ক্ষতি হবে। এর আগেও জেলমুক্তির দিনহাতে লিখেছিলেন প্রতিবাদের ভাষা।  জেল থেকে ছাড়া পেয়েই ভোলবদল হয়েছিল পরীমণির। যেখানে হাতের তালুতে লেখা ছিল  ডোন্ট লাভ মি বিচ। এই নিয়েও জোর জল্পনা শুরু হয়েছিল। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে প্রথমে ছোটপর্দায় কাজ শুরু করেন তিনি। তারপর সেখান থেকে রূপোলি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। 'ভালবাসা সীমাহীন' ছবির মধ্য দিয়েই প্রথম বড় পর্দায় কাজ শুরু করেন পরিমণি। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও তার জনপ্রিয়তা রয়েছে। অভিনয়ের পাশাপাশি গসিপেও উঠে এসেছে তার নাম। নিজের সৌন্দর্য, অভিনয় দিয়েই দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।

Share this article
click me!