পর্ণকাণ্ডের জালে এবার ঢাকা, অভিনেত্রী পরিমণি-র গ্রেফতারিতে কেঁচো খুঁড়তে বের হল কেউটে

বাংলাদেশের একাধিক শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম থেকে শুরু করে প্রথমসারির ডিজিটাল মিডিয়ায় বৃহস্পতিবার দিনভর শিরোনামে পরিমণি এবং প্রযোজক ইসলাম নজরুল রাজের গ্রেফতারি। প্রতিটি সংবাদমাধ্যমের টপ প্রায়োরিটি নিউজে তুলে ধরা হয়েছে পরিমণি-কে ঘিরে ঘটে চলা সমস্ত তদন্তের আপডেট। 
 

Asianet News Bangla | Published : Aug 5, 2021 1:26 PM IST / Updated: Aug 06 2021, 05:42 PM IST

একেই বলে কেঁচো খুঁড়তে কেউটে। কিছুদিন আগে নিজেই ফেসবুক পেজে তুমুল চিৎকার-চেঁচামেচি করে তাঁকে ধর্ষণ ও খুনের চক্রান্তের অভিযোগ করেছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরিমণি। আর সেই তিনি এখন শ্রীঘরে। বুধবার সন্ধ্যায় বাংলাদেশের অপরাধ দমন শাখা সেই যে তাঁকে তুলে নিয়ে গিয়েছে তারপর থেকেই ওপার বাংলার বিখ্যাত অভিনেত্রী গরাদের পিছনে। রাতভর দ্য রাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের লাগাতার জিজ্ঞাসাবাদে কার্যত ভেঙে পড়েছেন পরিমণি। আর এমন এক মুহূর্তে পরিমণি এমন এমন সব তথ্য নাকি অপরাধ দমন শাখা-কে দিয়েছেন তাতে চোখ কপালে ওঠার জোগার। কারণ, এই ঘটনা শুধুমাত্র অনৈতিকভাবে বিদেশি মদ ঘরে রাখা বা মাদক লুকিয়ে রাখাতেই সীমাবদ্ধ নয়, এর সঙ্গে জড়িয়ে গিয়েছে পর্নকাণ্ড। যার জেরে বৃহস্পতিবা রাব ঠিক করেই নিয়েছে যে তারা পরিমণি এবং প্রযোজক নজরুল ইসলাম রাজকে গ্রেফতার তো করছেন। সেই সঙ্গে একাধিক ধারায় মামলাও দায়ের করা হচ্ছে। এমনকী, পরিমণিদের সঙ্গে ধৃত আরও ২ জন-এর বিরুদ্ধেও মামলা রুজু করা হয়েছে। 

বুধবার ঢাকার বনানী-র বাড়িতে আটক হওয়ার সময় পরিমণি

বাংলাদেশের একাধিক শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম থেকে শুরু করে প্রথমসারির ডিজিটাল মিডিয়ায় বৃহস্পতিবার দিনভর শিরোনামে পরিমণি এবং প্রযোজক ইসলাম নজরুল রাজের গ্রেফতারি। প্রতিটি সংবাদমাধ্যমের টপ প্রায়োরিটি নিউজে তুলে ধরা হয়েছে পরিমণি-কে ঘিরে ঘটে চলা সমস্ত তদন্তের আপডেট। বাংলাদেশের প্রথমসারির সংবাদমাধ্যম প্রথম আলো তাদের প্রতিবেদন জানিয়েছে যে- ব়্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল এম আজাদ জানিয়েছেন, পরিমণি ও নজরুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। এছাড়াও আরও কিছু বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন এম আজাদ। এমনকী, পরিমণি ও নজরুলের বিরুদ্ধে কীভাবে তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করা যায় তা নিয়েও আলোচনা করছে ব়্যাব। 
আরও পড়ুন- মাদককাণ্ডে নাম জড়াল পরিমণি-র, বনানীতে অভিনেত্রীর বাড়িতে তল্লাশি, নেশার সাপ্লায়ার কি প্রযোজক নজরুল

পরিমণি ব়্যাবের জেরায় নজরুল সম্পর্কে বহু গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস করে দিয়েছেন বলে খবর। এই খবরের ভিত্তিতেই বুধবার ঢাকার বনানীতে রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার প্রযোজক ইসলাম নজরুল রাজ-এর বাড়িতে তল্লাশি অভিযান করে ব়্যাব। এই তল্লাশি অভিযানে নজরুলের বাড়িতে যেমন বেহিসেবি বিদেশি মদ এবং মাদক উদ্ধার হয়, ঠিক তেমনি একটি ঘরের সন্ধানও মেলে। যেখানে একটি বিছানার উপর যৌন ক্রীড়ায় ব্যবহৃত নানা ধরনের সরঞ্জাম পাওয়া গিয়েছে। এই ঘরটি রাজ মাল্টিমিডিয়ার শ্যুটিং-এর জন্য ব্যবহৃত হত। কী কাজ হত এখানে? ব়্যাবের এমন প্রশ্নের উত্তরে অনেক ঢোক গেলার পর নাকি নজরুল স্বীকার করেছেন সেখানে পর্ন ভিডিও-র শ্যুটিং হত। সেই কারণে যৌন ক্রীড়ায় ব্যবহৃত সরঞ্জাম সেখানে রাখা থাকত। বাংলাদেশের সংবাদমাধ্যমগুলির সূত্রে খবর ব়্যাবের জেরাতে পরিমণিও নাকি এই পর্ন ভিডিও খবর ফাঁস করেছেন। যদিও এখনও পর্যন্ত পরিমণির সঙ্গে সরাসরি এই পর্ন ভিডিও শ্যুটের সরাসরি জড়িত থাকার সুনির্দিষ্ট প্রমাণ মেলেনি। 

এই সেই বিছানা যার সন্ধান মিলেছে প্রযোজক নরুলের স্টুডিও-তে

জেরায় পরিমণি নাকি এও জানিয়েছে যে নিজের বাড়িতে রেভ পার্টির আয়োজন করত নজরুল। আর সেখানে আমন্ত্রিত থাকতেন সমাজের বিত্তশালী পরিবারের ছেলে-মেয়েরা। পার্টিতে এসে অকাতরে মদ্যপান এবং মাদক নেওয়ার ভিডিও নাকি ক্যামেরাবন্দি করত নজরুলের ঠিক করা লোকজন। পরে সেই ভিডিও দেখিয়ে বিত্তশালী পরিবারের ছেলে-মেয়েদের ব্ল্যাকমেলিং-ও নাকি করত নজরুল। আদায় করা হত মোটা অঙ্কের টাকা। ব়্যাব অবশ্য এই বিষয়ে এখনও সরাসরি কোনও মন্তব্য করেনি। 

জানা গিয়েছে, বুধবার পরিমণির বাড়িতে তল্লাশি অভিযানে ব়্যাব আসবাবপত্রের কোঠর থেকে থরে থরে বিদেশি মদের বোতল উদ্ধার করেছে। এমনকী ফ্রিজের ভিতরেও ছিল নামি-দামী ব্র্যান্ডের মদ। এর সঙ্গে মিলেছে এলসিডি মাদক থেকে শুরু করে আইস ড্রাগস এবং ইয়াবা নামে আরও এক ধরনের মাদক। পরিমণির সঙ্গেই ব়্যাব গ্রেফতার করেছে তাঁর দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও সবুজ আলি। পরিমণি ও নজরুলের বিরুদ্ধে যে ধারায় মামলা হচ্ছে তাতেও এই দুজনকে আসামী করা হয়েছে। ব়্যাব দাবি করেছে তল্লাশি অভিযানে পরিমণি সাহায্য তো করেন-ই নি উল্টে তাদের ডাকাত বলে প্রতিপন্ন করার চেষ্টা করেছেন। ফেসবুক লাইভ করে জনগণকে উত্তেজিত করার চেষ্টা করেছিলেন। ব়্যাবের একটি সূত্রে দাবি করা হয়েছে পরিমণির ঘরের এমন একটা কোনা বা আসবাবপত্র বাদ ছিল না যেখানে বিদেশি ইমপোর্টেড মদ লুকিয়ে রাখা ছিল। ড্রইং রুমের কাবার্ড থেকে শুরু করে বেডরুম, ওয়াশরুমের কাবার্ডেও মদ লুকিয়ে রাখা ছিল। 
আরও পড়ুন- গ্ল্যামার কুইনের ভোলবদল, শহীদ বীরকন্যার পর পরীমনি এবার 'অ্যাডভাইজার'

ঢাকা চলচ্চিত্র মহলে প্রযোজক ইসমাইল নজরুল রাজ-এর সঙ্গে পরিমণির ঘণিষ্টতা সর্বজন বিদিত। কিছুদিন আগে একটি বোট ক্লাবের রাতের বেলায় তাঁকে ধর্ষণ এবং খুনের চেষ্টার অভিযোগে সরব হয়েছিলেন পরিমণি। সে সময় ফেসবুক লাইভে প্রায়শই নজরুলকে দেখা যেত পরিমণির পাশে বসে থাকতে। নজরুল প্রযোজনার সঙ্গে সঙ্গে অভিনয়ও করতেন। যদিও পরিমণি-র এখন পর্যন্ত দাবি তাঁকে ফাঁসানো হচ্ছে। কারণ তিনি বোট ক্লাবে যে প্রভাবশালী ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা এবং খুনের অভিযোগ এনেছিলেন তিনি আওয়ামি লিগের ঘণিষ্ট। 
আরও পড়ুন- লাস্যময়ী ভঙ্গিতে উষ্ণতা ছড়াচ্ছেন পরিমণি, ৪ নম্বর ছবিটি না দেখলেই মিস

এদিকে, সম্প্রতি ঢাকা পুলিশ এবং ব়্যাব বেআইনি মদের মজুতদারি এবং রেভ পার্টির নামে মাদক চক্রের শিকড়-কে উপরে ফেলার চেষ্টায়  আসরে নেমেছে। এর জের হিসাবে কিছুদিন আগেই আওয়ামি লিগের বহিষ্কৃত কেন্দ্রীয় উপকমিটির সদস্য হেলেনা জাহাঙ্গিরকে আটক করে ব়্যাব। এরপরই গ্রেফতার করা হয় বাংলাদেশের নামি মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মউ-কে। এদের সকলের বাড়ি থেকেই বেহিসেবি বিদেশি মদ এবং মাদক এলসিডি ও ইয়াবা উদ্ধার করেছে বলে দাবি করেছে ব়্যাব। এই তিন জনের বিরুদ্ধেই মাদক আইন-সহ ব্ল্যাকমেলিং-এর অভিযোগ দায়ের করা হয়েছে। সূত্রের খবর এদের জেরা করেই পরিমণির অনিয়ন্ত্রিত জীবন এবং বিদেশি মদ ও মাদকের প্রতি আসক্তির বিষয়গুলি সামনে আসে। এরপরই পরিমণির বাড়িতে তল্লাশি অভিযান করে ব়্যাব। 

Share this article
click me!