খোলা পিঠ, ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, সাংসদ অভিনেত্রীর চোখের ইশারায় ঘুম উড়ল ভক্তদের

নুসরতের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে খোলা পিঠ, ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চোখে মোটা কাজল, ন্যুড মেকআপে লাস্যময়ী নুসরত। কাজল কালো চোখের চাহনিতে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন সাংসদ অভিনেত্রী। নুসরতের সেক্সি অ্যাটায়ারে আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়।

Web Desk - ANB | Published : Oct 18, 2022 7:13 AM IST / Updated: Oct 18 2022, 02:24 PM IST

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। এককথায় টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে বিকিনি ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান।

নুসরতের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে খোলা পিঠ, ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চোখে মোটা কাজল, ন্যুড মেকআপে লাস্যময়ী নুসরত। কাজল কালো চোখের চাহনিতে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন সাংসদ অভিনেত্রী। নুসরতের সেক্সি অ্যাটায়ারে আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা। 

 

 

পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান।প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।
 

Read more Articles on
Share this article
click me!