অন্তর্বাস ছাড়াই গায়ে চাপালেন সাদা শার্ট, অনাবৃত উরুর হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া


নিজের সোশ্যাল মিডিয়ায় হট লুকে ছবি পোস্ট করে ভক্তদেক হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন। পরনে নেই অন্তর্বাস, খালি গায়ে সাদা শার্ট পরেই অপলক চাহনিতে ছবিতে পোজ দিয়েছেন রাইমা সেন। ন্যুড মেক আপ, সাইড করে বাধা চুল, হাতে ঘড়ি, ছিমছাম সাজেই ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন রাইমা সেন। অনাবৃত উরুতে জ্বলছে আগুন। হাই থাই স্লিটে রাইমার শরীরী আবেদনে পুড়ে ছাই নেটিজেনরা। সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা। ফের একগুচ্ছ ছবি নিজের সোশ্যালে  শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন (Raima Sen)।

Riya Das | Published : Mar 23, 2022 10:33 AM IST / Updated: Mar 23 2022, 04:12 PM IST

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন (Raima Sen)।  অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন (Raima Sen)।  নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা। ফের একগুচ্ছ ছবি নিজের সোশ্যালে  শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন।

নিজের সোশ্যাল মিডিয়ায় হট লুকে ছবি পোস্ট করে ভক্তদেক হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন। পরনে নেই অন্তর্বাস, খালি গায়ে সাদা শার্ট পরেই অপলক চাহনিতে ছবিতে পোজ দিয়েছেন রাইমা সেন। ন্যুড মেক আপ, সাইড করে বাধা চুল, হাতে ঘড়ি, ছিমছাম সাজেই ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন রাইমা সেন (Raima Sen)। অনাবৃত উরুতে জ্বলছে আগুন। হাই থাই স্লিটে রাইমার শরীরী আবেদনে পুড়ে ছাই নেটিজেনরা। 

 

 

আরও পড়ুন-অজয় দেবগণ থেকে সোনু সুদ, ভগৎ সিং-য়ের চরিত্রে ঝড় তুলেছিলেন যে অভিনেতারা

আরও পড়ুন-চোখে চোখ, কোমর জড়িয়ে নুসরতকে কাছে টেনে নিল যশ, রেড হট লুকে শিহরণ তারকা দম্পতির

আরও পড়ুন-ব্রালেট থেকে বিকিনি, হট ক্লিভেজে বুকের খাঁজে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন কঙ্গনা

 

উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড'। টলি কুইনরাও বারবারে প্রমাণ দিচ্ছেন এই ফ্যাশনের। ক্লিভেজ ঢাকতে নারাজ তারা। সেই তালিকায় প্রথম থেকেই প্রথম সারিতে রয়েছেন রাইমা সেন।  উন্মুক্ত বক্ষ বিভাজিকায় বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা।  বোতাম খোলা শার্টের  ভিতর দিয়ে উঁকি মারছে ক্লিভেজ। সাহসীকতার সব সীমা পার করে বোল্ড লুকে (Bold Look) ধরা দিলেন রাইমা। অনাবৃত উরুতে পা তুলে বসে ছবিতে হট পোজ ভক্তদের পাগল করে দিয়েছেন রাইমা সেন। মা ও দিদার জনপ্রিয়তাতে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা (Raima Sen)।গরম পড়তেই উষ্ণতার পারদ দ্বিগুণ চড়ালেন টলি অভিনেত্রী রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা (Raima Sen)।  বয়স ৪২ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেন বঙ্গতনয়া রাইমা সেন। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী ।  অনাবৃত উরু বার করে বসে রয়েছেন মুনমুন কন্যা। খোলা চুল, অপলক চাহনিতে রাইমার রূপের ছটায় ঘায়েল হয়েছেন ভক্তরা।

Read more Articles on
Share this article
click me!