সেক্সি হট ক্লিভেজে যৌনতা জাগালেন শ্রাবন্তী, লাল বিকিনির ভরা যৌবনের নেশায় বুঁদ ভক্তরা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেক্সি ভিডিও পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।  লাল রঙের বিকিনি কাট ব্লাউজে লাস্যময়ী শ্রাবন্তী। বুকের হট ক্লিভেজের নেশায় পাগল হয়েছেন ভক্তরা। সাদা রঙের ট্রান্সপারেন্ট শাড়ির ভিতর দিয়ে স্পষ্ট শরীরের খাঁজ। শ্রাবন্তীকে দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।

Riya Das | Published : Aug 12, 2022 5:14 AM IST / Updated: Aug 12 2022, 10:53 AM IST

টলিপাড়ার হটেস্ট নায়িকার রূপের জাঁদুতে কাঁপছে নেটপাড়া। অভিনেত্রীর ছবি কিংবা ভিডিও দেখার জন্য সর্বদাই হামলে পড়েন ভক্তরা। তার হটনেসে ভিড়মি খান না এমন পুরুষের সংখ্যা যেন হাতেগোনা। তিনি আর কেউ নন, সকলের প্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় দিয়ে দর্শকমন যেমন জিতে নিয়েছেন তেমনই সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ শ্রাবন্তী। তাকে ঘিরে সর্বদাই চর্চা নেটদুনিয়ায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেক্সি ভিডিও পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

লাল রঙের বিকিনি কাট ব্লাউজে লাস্যময়ী শ্রাবন্তী। বুকের হট ক্লিভেজের নেশায় পাগল হয়েছেন ভক্তরা। সাদা রঙের ট্রান্সপারেন্ট শাড়ির ভিতর দিয়ে স্পষ্ট শরীরের খাঁজ। শ্রাবন্তীকে দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। লাল-সাদা শাড়ি থেকেই  ভোলবদলে কালো রঙের গ্লিটারস শাড়ি, সঙ্গে বিকিনি কাট ব্লাউজে ধরা দিলেন লাস্যময়ী শ্রাবন্তী। বক্ষ-বিভাজিকা ঢাকা হিরের ভারী নেকলেস, হাতে হিরের ব্যাঙ্গেলস,  অভিনেত্রীর সৌন্দর্যকে দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। শ্রাবন্তীর কিলার অ্যাটিটিউটে মুগ্ধ হয়েছেন ভক্তরা। কালো বিকিনি কাট ব্লাউজে উঁকি মারছে হট ক্লিভেজ। অভিনেত্রীর বুকের খাঁজে পাগল হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। লাস্যময়ীর লুকে মুগ্ধ অনুরাগীরা। উষ্ণতায় মাখামাখি শ্রাবন্তীর জন্য পাগল হয়েছেন ভক্তরা। অভিনেত্রীর হট আদায় পাগল হবেন আপনিও।

 

 

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। হট অ্যান্ড বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে ধুকপুকানি বেড়ে গিয়েছে ভক্তদের। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।   টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী।  খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত প্রায় এক বছর  ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। তবে সমালোচনা, শিরোনামে থাকাটা যে শ্রাবন্তীর সিদ্ধহস্ত তা হাতে কলমে প্রমাণ দিলেন। বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। 

আরও পড়ুন-গোলাপি অন্তর্বাসে উঁকি মারছে হট ক্লিভেজ, নুসরতের ক্রপটপের হটকায় চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-ছিঃ ছিঃ প্রাইভেট গাড়িতেই নাকি সেক্স করেছেন জ্যাকলিন, নোংরা কীর্তি ভাইরাল হতেই শোরগোল

আরও পড়ুন-লিভ-ইন সহবাসের পর অবশেষে ছাদনাতলায়, কবে বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন?

Share this article
click me!