বিকিনি পরে ইউভানকে কোলে তুলে উদ্দাম নাচ শুভশ্রীর, সেক্সি মাম্মার Dance মুভসে কাঁপছে নেটপাড়া

মলদ্বীপে চুটিয়ে ছুটি উপভোগ করে ফিরেও এলেও ভ্যাকেশন মুড থেকে বেরোতে পারছেন না রাজ -শুভশ্রী। সম্প্রতি ইনস্টা-তে  মা ও ছেলের ডান্স ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। যা পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। লাইক আর কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Riya Das | Published : Oct 23, 2021 7:32 AM IST

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে নিভৃতে সময় কাটিয়ে সদ্যই ফিরেছেন রাজ-শুভশ্রী। খোলা আকাশ আর নির্জনতাই ছিল তাদের সঙ্গী। মলদ্বীপে চুটিয়ে ছুটি উপভোগ করে ফিরেও এলেও ভ্যাকেশন মুড থেকে বেরোতে পারছেন না রাজ -শুভশ্রী। সম্প্রতি ইনস্টা-তে  মা ও ছেলের ডান্স ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। যা পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। লাইক আর কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 

সম্প্রতি রাজের পোস্ট করা ভিডিওতে ইউভানকে কোলে তুলে নিয়ে নাচতে দেখা গেছে শুভশ্রীকে। মলদ্বীপের সি ফেসিং বিচ রিসর্টে সুইমিং পুলের সামনেই আপন মনে ছেলেকে নিয়ে নাচ করছেন শুভশ্রী। পরণে প্রিন্টেড বিকিনি, তার উপর লং সাদা শ্রাগ,খোলা চুল,  নো মেক আপ লুকেই নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়েছেন শুভশ্রী। ইউভানের সেক্সি মাম্মার হট ডান্স মুভসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ইউভানও মায়ের এই নাচ কোলের মধ্যেই উপভোগ করছেন।

 

 

আরও পড়ুন-১৫ কোটি টাকা খোরপোষ, আরবাজের সঙ্গে 'Divorce'-এর আগের রাতটা কেন এত ভয়ঙ্কর মালাইকার জীবনে

আরও পড়ুন-৬ হাজার মেয়ের বিয়ের প্রস্তাব Reject প্রভাসের, বন্ধ করে দিয়েছিলেন অনুষ্কার বিয়েও, কেন জানেন

 

কখনও ব্রালেটে আবার কখনও জলের তলায় বিকিনিতে নজর কেড়েছেন শুভশ্রী। প্রতিটি ছবিতেই স্পষ্ট শরীরী ভাঁজ। মলদ্বীপে গিয়ে পুরোপুরি বিচ কন্যা হয়ে উঠেছেন ইউভানের মাম্মা। ব্রালেটে বেরিয়ে রয়েছে বক্ষ- বিভাজিকা। হাই থাই স্লিটে বেরিয়ে রয়েছে উন্মুক্ত উরু। রাজ ঘরনির সেক্সি অবতার দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।
মা হওয়ার পর শরীরে জমেছিল বেবি ফ্যাট। যদিও তাতে কোনও সমস্যা ছিল না শুভশ্রীর। বাড়তি মেদ নিয়েই একের পর এক ছবিতে নিজেকে মেলে ধরছিলেন শুভশ্রী। এবার যেন  বেশ খানিকটা ওজন ঝরিয়েছেন নায়িকা, ছবিতেই যার  প্রমাণ মিলেছে। তবু বডি শেমিং তার পিছু ছাড়ছে না। কিন্তু নিজের শরীরকে ভালবেসে একের পর এক বড় পদক্ষেপ নিয়েই চলেছেন শুভশ্রী।

Share this article
click me!