এ কেমন চেহারা হয়েছে শুভশ্রীর, বেবি ফ্যাট ঝরাতে জিম সেশনে Click 'সেক্সি মাম্মা'র

  • মা হওয়ার সময় বেশ অনেকটাই ওজন বেড়েছে শুভশ্রীর
  • সবকিছু সামলে নিজেকে আর সময় দিতে পারছেন না অভিনেত্রী
  • জিম সেশনের ছবি করে বাবা যাদবকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন
  • পুরোনো রোজনামচার অপেক্ষাতেই রয়েছেন সেক্সি মাম্মা
     

Riya Das | Published : Oct 29, 2020 4:59 PM IST

 সদ্যই শেষ হয়েছে পুজো। করোনা আবহের মধ্যেও নিউনর্মালে পুজোর রং ফিকে হলেও ফ্যাশনে কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। সদ্যই মা হয়েছেন শুভশ্রী। ছোট্ট ইউভানের এইবার প্রথম পুজো। দেড় মাত্রের ছোট্ট সিম্বাকে নিয়েই দিন কাটছে শুভশ্রীর। মা হওয়ার পর দায়িত্বও বেড়েছে অনেকগুন। ছেলের খেয়াল রাখা, পরিবারের দায়িত্ব, এসব সামলে নিজেকে আর সময় দিতে পারছেন না অভিনেত্রী। নিজেকে নিয়ে অনেক বেশি সচেতন হলে মা হওয়ার সময় বেশ অনেকটাই ওজন বেড়েছে অভিনেত্রী। আর তা বেশ চুটিয়েই উপভোগ করেছেন অভিনেত্রী। এবার নিজেকে দেখার সময়।

আরও পড়ুন-হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন ঐশ্বর্য, ফিরিয়েছিলেন ছবির অফারও, জানুন কী এমন ঘটেছিল...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে আবারও নজর কেড়েছেন টলিপাড়ার নায়িকা। জিম সেশনের পুরোনো একটা ছবি শেয়ার করে মনে করালেন এই জায়গাতেই তাকে আবারও ফিরতে হবে। বেবি ফ্যাট ঝরাতে ওয়ার্কআউট করতে হবে।  মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। 

 

 

বর্তমানে কাজ থেকে ছুটি মিললেও মাসখানেক পরই ফিরতে হবে শ্যুটিং ফ্লোরে। আর রূপোলি পর্দায় ফেরার আগেই নিজেকে পুরোনো জায়গায় ফেরাতে মরিয়া শুভশ্রী। তবে জিম সেশনের ছবি করে পরিচালক-কোরিওগ্রাফার বাবা যাদবকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী। কারণ তিনিই এই মোটিভেশনের পিছনে রয়েছেন। ওয়ার্কআউটের ছবি পোস্ট করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, 'ধন্যবাদ বাবা এই মোটিভেশনের জন্য'। আপাতত পুরোনো রোজনামচার অপেক্ষাতেই রয়েছেন সেক্সি মাম্মা। রাজের বাবা চলে যাওয়ার পর দুঃখের কালো মেঘ অনেকটাই কেটেছে রাজ-শুভশ্রীর জীবনে। খুশির হাওয়া বইছে রাজশ্রী-র পরিবারে। সদ্যোজাতকে নিয়েই দিন কাটছে তাদের। সমস্ত ঝড়  পেরিয়ে আবার নিউ নর্মালে ফিরেছেন রাজ-শুভশ্রী।

Share this article
click me!