John Abraham Fees: ৩ বছরে তিন গুণ পারিশ্রমিক বাড়ালেন জন, এক ভিলেন রিটার্নস-এর জন্য কত কোটি দাবি

এক ধাক্কায় তিন গুণ পারিশ্রমিক বাড়িয়ে দিলেন। ১০ কোটির নিচেই থাকত জন আব্রাহমের পারিশ্রমিক। কিন্তু তা এবার বেশ কিছুটা বাড়ল। হাতে বেশ কিছু বড় প্রজেক্ট। 

Jayita Chandra | Published : Jan 18, 2022 11:47 AM IST

সময়ের সঙ্গে সঙ্গে বদলে গিয়েছে ছবির জ্যঁর, বদলে গিয়েছে অভিনয়ের ধরন, একের পর এক হিট ছবি উপহার দিয়ে জন আব্রাহম (John Abraham) এখন বিটাউনের (Bollywood Star) অন্যতম সেলেব, যার বাড়ছে এবার পারিশ্রমিক (Fees)। বাটলা হাউস, সত্য মেয়ব জয়তের মত ছবি উপহার দিয়েছেন তিনি সাধারণ মানুষকে। এবার সেই স্টারই এক ধাক্কায় তিন গুণ পারিশ্রমিক বাড়িয়ে দিলেন। ১০ কোটির নিচেই থাকত জন আব্রাহমের পারিশ্রমিক (John Abraham Fees)। কিন্তু তা এবার বেশ কিছুটা বাড়ল। হাতে বেশ কিছু বড় প্রজেক্ট। পাঠান (Pathan) ছবির কাজের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। সেই ছবির জন্যই তিনি নিয়েছে ২০ কোটি টাকা। এরপরই আসে এক ভিলেন ছবির প্রস্তাব, সেই ছবির জন্য তিনি মোহিত সুরি (Mohit Suri) ফিল্মের থেকে পকেটজাত করলেন ২১ কোটি টাকা। সত্য মেয়ব জয়েত বাটলা হউসর সময় তাঁর পারিশ্রমিক ছিল মাত্র সাত কোটি টাকা। তবে বর্তমানে তা বেড়ে দাঁড়ালো ২১ কোটি টাকা। 

ইদেই মুক্তি পাওয়ার কথা ছবি এক ভিলেন রিটার্নস (upcoming Movie), জুন মাসকে লক্ষ্য করেই তৈরি করা হচ্ছে ছবি। ছবিতে জন আব্রাহম (John Abraham) সহ রয়েছেন অর্জুন কাপুর (Arjun Kapoor), তারা সুতারিয়া (tara Sutaria) ও দিশা পাটানি (Disha Patani)। এক ভিলেন একটি বক্স অফিস হিট ছবি ছিল, এবার সেই ছবির সিক্যুয়েলেই নয়া চমক আনতে চলেছে পরিচালক। বর্তমানে চলছে পোস্ট প্রডাকশনের কাজ। এখন জন ব্যস্ত রয়েছেন পাঠান ছবির কাজ নিয়ে। সাজিদ খানের এই ছবির কাজ চলছে বর্তমানে লন্ডনে। 

আরও পড়ুন- VIRAL JANHVI KAPOOR: মুখে ফেস মাস্ক, সানবার্থে হটকুইন জাহ্নবী, শরীরী ভাঁজে নেটপাড়ায় আগুন

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: ICU-তে ভর্তি লতা মঙ্গেশকর অনেকটাই সুস্থ

কয়েকদিন আগেই কোভিডে আক্রান্ত হন জন, এরপর নিজেই সেই খবর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন জন আব্রাহাম (Covid Positive John Abraham )। নিজের ইনস্টাগ্রামে  বিবৃতি দিয়ে জানান তার পাশাপাশি করোনায় আক্রান্ত স্ত্রী প্রিয়া রুঞ্চাল। কীভাবে করোনায় আক্রান্ত হলেন জন (John Abraham ), সেকথাও জানিয়েছেন অভিনেতা। জন বিবৃতিতে জানিয়েছেন, 'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা  দুজনেইন পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' 

Read more Articles on
Share this article
click me!