লাল ওয়ান পিসে ফেটে পড়ছে ভরা যৌবন, উরফির নয়া পোশাক দেখে কি বললেন রাখি সাওয়ান্ত

একটি অনুষ্ঠানের ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যায় যে উরফি জাভেদ এবং রাখি সাওয়ান্ত একটি রেস্তোরাঁর বাইরে দাঁড়িয়ে খোশ গল্প করছেন।
 

Jaydeep Das | Published : Mar 22, 2022 8:15 PM IST

সাহসী ছবি হোক বা অদ্ভূত পোশাক, বরাবরই নিজের অদ্ভূত পোশাকের জন্য বারেবারেই খবরের শিরোনামে থাকেন বিগ বস(Big Boss) খ্যাত উরফি জাভেদ(Urfi Javed) তার। তাঁর ‘অস্বাভাবিক’ ফ্যাশন সেন্সের কারণে লাইমলাইটে রয়েছেন। সে প্রায়ই অনুরূপ কিছু পরে বেরিয়ে আসে, যা দেখে মানুষের হুঁশ উড়ে যায়। এমনকী তাঁর রূপের ছটা দেখে প্রায়শই ভিরমি খায় নেটিজেন মহলও। কিন্তু এখন রাখি সাওয়ান্তও উরফি জাভেদের পোশাক দেখে অবাক। উরফি এবং রাখি সাওয়ান্ত(Rakhi Swawant) দুজনেই ভালো বন্ধু এবং প্রায়ই একসঙ্গে মজা করতে দেখা যায়। সম্প্রতি দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে একটি অনুষ্ঠানে। আর এখানেই সাংবাদিকদের সামনে উরফির পোশাক নিয়ে এমন কথা বললেন রাখি সাওয়ান্ত, যা শুনে সবাই হেসে ফেলেছেন। সাথে সাথে উরফি জাভেদের গাল লজ্জায় লাল হয়ে যায়।

এই অনুষ্ঠানের ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যায় যে উরফি জাভেদ এবং রাখি সাওয়ান্ত একটি রেস্তোরাঁর বাইরে দাঁড়িয়ে খোশ গল্প করছেন। সঙ্গে রয়েছেন আরও কিছু বন্ধু। সেখানেই উরফিকে নিয়ে মজার মন্তব্য করতে দেখা যায় তাঁকে। যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। ভিডিওতে দেখা যায় উরফি জাভেদ একটি লাল রঙের ওয়ানপিস পরেছেন, যা সামনে থেকে সম্পূর্ণ খোলা। তাতেই ফেটে পড়ছে তাঁর ভরা যৌবন। সামন্য কাপড়ের আড়ালে ঢাকা রয়েছে বক্ষ যুগল। একইসঙ্গে রাখি পরেছেন লেগিংস ও টপ। তখনই উরফির চেহারা দেখে রাখি বলেন, 'এখানে দালানে আগুন লেগেছে।' জবাবে উরফি বলেন, 'তোমার জন্য বুক ভরা ভালোবাসা নিয়ে এসেছি।' উরফির উত্তর শুনে শান্ত থাকতে পারেননি রাখিও। সে বলে, 'কিতনা বড় দিল হ্যায় ভাই উরফি কা।' রাখির কাছ থেকে এই কথা শুনে উরফি হতবাক হয়ে যায় এবং লজ্জায় লাল হয়ে যায়।

এদিকে এর আগে সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদের একটি ভিডিও প্রকাশিত হয়েছিল। এই ভিডিওতে উরফি জাভেদকে হাই হিল পরে রাস্তায় দৌড়াতে দেখা গেছে। এই ভিডিওটি শেয়ার করার সময়, উরফি জাভেদ ভক্তদের জিজ্ঞাসা করেছিলেন যে তারা সমস্তরকমের হিল পরে পালাতে পারে কিনা। যাও মূহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল পাড়ায়। এবার নতুন ভিডিওই ট্রেন্ড করছে ইন্সটাগ্রামে। 

আরও পড়ুন- ‘গ্রেফতার করলে দোষী হয় না, আদালতে প্রমান করতে হয়’, অভিষেক ইস্যুতে ফের সরব কুণাল

আরও পড়ুন- আর যেতে হবে না সিনেমা হল, স্মার্টফোনেই চলবে থ্রিডি ভিডিও, নয়া আবিষ্কারে সাড়া ফেলল আইআইটি মাদ্রাজ

Read more Articles on
Share this article
click me!