ঘুম কাড়ছে টলিপাড়া, করোনায় আক্রান্ত এবার অভিনেত্রী গার্গী রায়চৌধুরী

  • অভিনেত্রী গার্গী রায়চৌধুরী করোনায় আক্রান্ত  
  • এই নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী
  • বর্তমানে ছবির শ্যুটিং-এ  ছিলেন ব্যস্ত
  • করোনার জেরে বন্ধ করা হল সেই শ্যুটিং

Jayita Chandra | Published : May 1, 2021 3:21 AM IST

বর্তমানে করোনা পরিস্থিতি যে দিকে  এগোচ্ছে তা থেকে একটা বিষয় স্পষ্ট, সকর্তকা, সামাজিক দূরত্ব ও করোনা বিধির সামান্য উপেক্ষা মানেই বিপদ। তাই এই সময় বন্ধের  মুখে একের পর এক  সেক্টর। একই ভাবে ভয়ানক পরিস্থিতির সন্মুখীন আবারও টলিজগতে। গত একমাস ধরে একের পর এক তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। সেই তালিকাতে যোগ হল এবার অভিনেত্রী গার্গী রায়চৌধুরীর নাম। 

আরও পড়ুন- প্রয়াত সংগীত শিল্পী, পদ্মভূষণ পন্ডিত দেবু চৌধুরী, করোনার কোপে শোকের ছায়া শিল্পী মহলে 

করোনায় আক্রান্ত হয়েছেন গার্গী, টলিপাড়ায় কান পাতলেই এখন এই খবর স্পষ্ট। যদিও এই নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। তবে শ্যুটিং সেটে তিনি যথেষ্ট সতর্ক থাকতেন। তা একাধিকবার জানিয়েছেন তিনি। প্রযোজক সংস্থার থেকেও সুরক্ষার দিকেই প্রথম নজর দেওয়ার কথা বলা হচচ্ছে। তবে যে হারে  কলকাতার বুকে ছড়িয়ে পড়ছে করোনা, তা থেকে একটি বিষয় স্পষ্ট যে এই সময় শ্যুটি করা বেজায় কষ্টসাধ্য বিষয়। 

আরও পড়ুন- 'ICU'-তে ভর্তি রণধীর কাপুর, করোনার টিকা নিয়েও 'Covid' পজিটিভ করিনার বাবা, চিন্তায় বলিমহল 

সদ্য মহানন্দা  ছবির শ্যুটিং-এ  উত্তর কলকাতায় ছিলেন অভিনেত্রী। সেখানেই চলছিল পুরো দমে কাজ। সেই কাজের ফাঁকেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরই খবর মেলে তিনি করোনা পজিটিভ। বন্ধ করে দেওয়া হয় ছবির শ্যুটিং। এই নিয়ে বেশ কিছু  ছবির শ্যুটিং করোনার কোপে বন্ধ হয়ে গেল। সদ্য আক্রান্ত হয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সেখানেও বন্ধ হল কাবাডি কাবাডি ছবির শ্যুটিং।  

Share this article
click me!