দেশ জুড়ে হাহাকার, মিলছে না অক্সিজেন, ভয়ঙ্কর পরিস্থিতিতে একের পর এক হেল্পলাইনের নম্বর শেয়ার করলেন সৃজিত

  • দেশ জুড়ে অক্সিজেনের অভাব 
  • ভয়ানক পরিস্থিতিতে তৎপর সৃজিত 
  • একের পর এক গুরুত্বপূর্ণ পোস্ট
  • মুহূর্তে ঝড় তুলল নেট দুনিয়ায় 

Jayita Chandra | Published : Apr 22, 2021 11:53 AM IST

ক্রমেই দেশের পরিস্থিতি ভয়ঙ্কর আকার ধারন করছে। একের পর এক তারকা যেমন করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন, ঠিক তেমন ভাবেই হাহাকার নেমে এসেছে সাধারণ মানুষের মধ্যে। আর এই সময়ই চেনা ছন্দে ধরা দিলেন সেলেবরা। একের পর এক তারকা সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। 

আরও পড়ুন- ঠিক এক বছর আগের ছবি, পুলিশের ব্যবহারের জন্য আবারও বরাদ্দ বলিউড সেলেবদের ভ্যানিটি ভ্যান 

এই পরিস্থিতিতে খবরের শিরোনামে একটাই ব্রেকিং, দেশ জুড়ে মিলছে না অক্সিজেন। নেই যথাযত সরবরাহ। একের পর এক রোগী মারা যাচ্ছেন অ্যাম্বুলেন্সে অপেক্ষা করে। সেই ছবি চমকে দিয়েছে সাধারণ মানুষকে। দিনের পর দিন গাফিলতি আর জমায়েতের ফলাফল এবার প্রকাশ্যে। 

 

দেশ জুড়ে ছবিটাই গেল রাতারাতি যেন পাল্টে। হাসপাতালে নেই বেড, নেই অক্সিজেন, মানুষ করোনায় নয়, মানুষ মারা যাচ্ছেন বিনা চিকিৎসায়। নানা প্রান্ত থেকে খবর সামনে উঠে আসতে দেখা যাচ্ছে করোনায় ভয়ানক পরিস্থিতি সৃষ্টি হয়েছে। ডাক্তারেরা একের পর এক করোনাতে আক্রান্ত হচ্ছেন। 

এমন সময় বাড়িতে রেখেই রোগীদের চিকিৎসা করানোর পরামর্শ দিচ্ছেন ডাক্তারেরা। তবে অনেকেরই অভিযোগ মিলছে না অক্সিজেন, তাই একের পর এক গুরুত্বপূরণ পোস্ট করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 

অক্সিজেন সরবরাহ থেকে শুরু করে ডিলারের নাম, ঠিকানা, ফোননম্বর, সবই একের পর এক পোস্ট করতে থাকলেন তিনি। এই পোস্ট মুহূর্তে নজর কাড়ল সকলের। ঝড়ের বেগে শেয়ার হতে থাকে এই গুরুত্বপূর্ণ তথ্য। 

Share this article
click me!