'ভ্যাকসিন নিয়ে চূড়ান্ত দুর্নীতি', উত্তাল দুর্গাপুর হাসপাতাল এলাকা

  • কোভিডের মাঝেই ভ্যাকসিন দুর্নীতিতে উত্তাল দুর্গাপুর  
  •   স্বীকার করে নিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরাও 
  •  এই ঘটনার জেরে ভ্যাকসিন দেওয়ার কাজ বন্ধ করে দেয়
  •  পরিস্থিতির সামাল দিতে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ 

Asianet News Bangla | Published : Jun 3, 2021 9:07 AM IST

কোভিড পরিস্থিতির মাঝেই ভ্যাকসিন দুর্নীতিতে উত্তাল দুর্গাপুর। 'ভ্যাকসিন নিয়ে চূড়ান্ত দুর্নীতি চলছে', এই অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত হল দুর্গাপুর মহকুমা হাসপাতাল চত্বরে। ভ্যাকসিন নিয়ে কার্যত অসহায় অবস্থার কথা স্বীকার করে নিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরাও।

আরও পড়ুন, কেমন আছেন মুকুল রায়ের স্ত্রী, অভিষেক যেতেই ঘর ভাঙার আশঙ্কায় কি ড্যামেজ কন্ট্রোলে মোদী 


বৃহস্পতিবার সকালে এই ঘটনার জেরে উত্তেজিত গ্রহীতারা হাসপাতালে ভ্যাকসিন দেওয়ার কাজ বন্ধ করে দেয়, একযোগে হাসপাতাল সুপার, দুর্গাপুরের এক ডেপুটি ম্যাজিস্ট্রেট, ও স্থানীয় কাউন্সিলারকে ঘিরে ধরে ব্যাপক ক্ষোভ প্রকাশ করতে থাকে। পরিস্থিতির সামাল দিতে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। কিন্তু উত্তেজিত গ্রহীতারা কিছুতেই কোনো কথা শুনতে রাজি ছিল না। গ্রহীতাদের অভিযোগ ভোর রাত থেকে লাইনে দাঁড়ানোর পর সকাল দশটায় হাসপাতাল কর্তৃপক্ষ বলছেন সাধারণ মানুষের জন্য ভ্যাকসিন আজ দেওয়া যাবে না। এরপরই পরিস্থিতি আরো  উত্তপ্ত হয়ে ওঠে, শুরু হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালের ভ্যাকসিন সেন্টারের সামনে গ্রহীতাদের তুমুল বিক্ষোভ, বন্ধ করে দেওয়া হয় ভ্যাকসিন দেওয়ার কাজ। গ্রহীতাদের অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষ বলছে ভ্যাকসিন নেই অথচ বৃহস্পতিবার ভ্যাকসিন নেওয়ার জন্য  ভ্যাকসিন সেন্টারের সামনে কুপন নিয়ে দাঁড়িয়ে আছে বেশ কিছু মানুষ, আর এতেই তৈরী হচ্ছে জটিলতা এমনটাই অভিযোগ উত্তেজিত গ্রহীতাদের। 

আরও পড়ুন, সুখবর, দ্রুত নামছে বাংলার কোভিড গ্রাফ, আরও একবার পুরোনো শহর দেখার অপেক্ষায় কলকাতা 


দুর্গাপুর মহকুমা হাসপাতালের সামনে ভ্যাকসিন দেওয়ার কাজ বন্ধ করে দিয়ে  এখন তুমুল বিক্ষোভ করছে গ্রহীতারা, সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত কোনোভাবেই তারা ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করতে দেবেন না বলে সাফ জানিয়ে দেন গ্রহীতারা। ঘটনাস্থলে রয়েছে পুলিশ। ভ্যাকসিন নিয়ে কার্যত অসহায় অবস্থার কথা স্বীকার করে নিয়েছেন হাসপাতাল সুপার চিকিৎসক ধীমান মন্ডল ও কাউন্সিলর দীপেন মাজি ।

Share this article
click me!