বিকিনিতে অনুষ্কা শর্মার হট ফটো শুট দেখে ক্লিন বোল্ড বিরাট কোহলি

  • লকডাউন পর্বে বিরুষ্কার প্রেমের সাক্ষী থেকেছে সকলেই
  • বিরুষ্কা সোশ্যাল মিডিয়ায় বারবার সেয়ার করেছে সেই ছবি 
  • এবার নিজের হট ফটো শুটের ছবি শেয়ার করলেন অনুষ্কা
  •  যা দেখে শূন্য রানেই পুরোপুরি ক্লিন বোল্ড বিরাট কোহলি
     

Sudip Paul | Published : Jul 15, 2020 7:56 AM IST / Updated: Jul 15 2020, 01:29 PM IST

করোনা ভাইরাস ও তার জেরে লকডাউনের জেরে দীর্ঘ দিব ঘর বন্দী জীবনযাপন করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার অভিনেত্রী বউ অনুষ্কা শর্মা। লকডাউন পর্বে তাদের মিষ্টি প্রেমের সম্পর্ক ছবিতে ধরা পড়েছে বারবার। কিন্তু দীর্ঘ দিন পর ফটোশুটে ফিরে নিজের রূপের মাধ্যমে বিরাট কোহলিকে কার্যত বোল্ড আউট করে দিলেন অনুষ্কা।

 

 

উপরে হলুদ রঙের স্লিভলেস শ্রাগ। তার নিচে পরনে সাদা-কালো রঙের চোখ ঝলসে যাওয়ার মত বিকিনি। যার ফাঁক থেকে উঁকি দিচ্ছে নিটোল ক্লিভেজ। সূর্যের আলোয় উজ্জ্বল হয়ে উঠেছে নাভি। এলোমেলো চুল আর চোখের চাহনিতে অদম্য এক চাহিদা। যে কোনও পুরুষকে আকৃষ্ট করার জন্য এই লুক যথেষ্ট।

 

 

অনুরাগীরা তো বটেই অনুষ্কা শর্মাকে এই রূপে দেখে একেবারে ক্লিন বোল্ড বিরাট কোহলি। স্ত্রীয়ের দিক থেকে যেন চোখই ফেরাতে পারছেন না। ছবি দেখামাত্র সোশ্যাল মিডিয়াতেই বেটারহাফের প্রতি ভালবাসা উজাড় করে দিয়েছেন ভারত অধিনায়ক। 

 

 

করোনার কারণে  দীর্ঘ দিন বন্ধ ছিল শুটিং। শুটিং ফ্লোরের মুখও দেখেননি অনুষ্কা। তবে নানা ছবি-ভিডিও পোস্ট করে তখনও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের চর্চায় থেকেছেন বলি সুন্দরী।

 

 

করোনা আবহেই সম্প্রতি একটি নমাকরা ইংরেজি ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেন অনুষ্কা। সেই ফটোশুটে বউয়ের হট ছবি দেখে কার্যত পাগল কোহলি।। ভালবাসার ইমোজি দিয়েই বুঝিয়ে দিয়েছেন, এই লুকে অনুষ্কাকে কতখানি আকর্ষণীয় লাগছে।

 

 

শুধু বিরাট কোহলিই নয়, সূর্যস্নাত আবার কখনও জলকেলিরত অনুষ্কার সুপার হট লুক দেখে দীর্ঘশ্বাস ফেলেছেন দেশজুড়ে তার ভক্ত ও অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল অনুষ্কার এই ফটো শুট।

 

 

অনুষ্কার এই ফটো শুট দেখে বিরাট কোহলি যে বোল্ড আউট হয়েছেন তা নিঃসন্দেহে বলা যায়। এই ফটো শুট তাদের ব্যক্তিগত জীবনের উষ্ণতা কতটা বাড়ায় সেদিকেই কৌতুহল বিরুষ্কা ভক্তদের।

 

 

Share this article
click me!