শতচ্ছিন্ন জিনস সঙ্গে দুর্দান্ত টপ, কখনও আবার পাতার আড়ালে সাহসী পোশাক, নেটদুনিয়ায় আগুন মধুমিতার

এ মুহূর্তে নেট দুনিয়ার নতুন সেনসেশন মধুমিতা সরকার। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই হাইপ ক্রিয়েট করেছে তাঁর কিছু ছবি। ফ্যান থেকে নেটিজদন সকলেই মুগ্ধ তাঁর গ্ল্যামারে।
 

Web Desk - ANB | Published : May 28, 2022 10:43 AM IST

টলিউডের নতুন ইন্টারনেট সেনসেশন মধুমিতা সরকার। বোঝেনা সে বোঝেনা দিয়ে টেলিভিশন দুনিয়ায় পা রাখেন তিনি। তারপর থেকে একেরপর সিরিয়াল ও সিনেমায় দেখা গেছে তাঁকে, তবে ইদানিং ওটিটি প্ল্যাটফর্মেও বেশ জমিয়ে অভিনয় করছেন তিনি| তাঁর অভিনীত চিনি ছবিটি খুবই প্রশংসা পেয়েছে দর্শক মহলে। এখানে অপরাজিতা আঢ্যের মেয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর রাজদীপ মুখোপাধ্যায়ের বিপরীতে উত্তরণ ওয়েব সিরিজ-টিও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে সমালোচকদের।

অভিনয় জগত ছাড়াও সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় তিনি। এত ব্যস্ততার মধ্যেও কিন্তু নিজের জনসংযোগ কি ভাবে মেন্টেন করতে হয়, কি ভাবে ফ্যানদের কে ধরে রাখতে -- তা খুব ভালো ভাবেই জানেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ মধুমিতা, তাঁর ফেসবুক ও ইন্সটা প্রোফাইলে গেলেই দেখা যায় তাঁর নিত্য-নতুন  ফটো শ্যুটের ছবি, কোনওটা খুব বোল্ড আবার কোনওটা একদমই ন্যাচারাল নো মেকআপ মেকআপ লুকে।

আরও পড়ুন- টলিউডে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়লেন ঋতজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা

আরও পড়ুন- 'নতুন প্রজন্মের অভিনেত্রীদের উচ্চকাঙ্ক্ষাই তাঁদের অবসাদের কারণ' - ৩ অভিনেত্রীর মৃত্যুতে প্রতিক্রিয়া নুসরাতের

আরও পড়ুন- 'আমায় জোর করতে বিদিশার মত অবস্থা হবে' মৃত্যুর আগে রাতে কাকে এই হুমকি দিয়েছিলেন মঞ্জুষা?

সব লুকেই সমান সাবলীল ও গ্ল্যামারাস মধুমিতা, তাঁর ইনস্টাগ্রামে পরপর কত গুলো ছবি পোস্ট করেছেন, যার মধ্যে কতগুলো ছবিতে ইতিমধ্যেই কয়েক লাখ কমেন্ট ও লাভ ইমোজি দিয়ে ভরিয়ে ফেলেছেন  ভক্তরা। তার মধ্যে একটি ছবি তে দেখা যাচ্ছে একটি হোয়াইট ক্রপ টপের সঙ্গে ব্লু রিপড জিন্স পড়েছেন তিনি, সঙ্গে খোলা চুল, রোদের আলো এসে পড়েছে তার মুখে, এবং ক্যাপশন দিয়েছেন "Sunkissed" সত্যিই  সান কিসড।  রাস্তার নরম আলোয় রিপড জিন্স ও ক্রপ টপে সত্যি তাকে খুবই সুন্দর দেখাচ্ছিল। যেন ন্যাচারাল বিউটি ও বোল্ডনেসের ককটেল। স্বভাবতই গ্ল্যামারে মুগ্ধ ভক্তরা তাঁদের প্রিয় নায়িকার প্রশংসায় পঞ্চমুখ।

 

আবার আরেকটি ছবি তে দেখা যাচ্ছে সবুজ নরম ঘাসের উপর পিচ কালারের একটি ল্যাহেঙ্গা কম গাউন পর পোজ দিচ্ছেন তিনি, এই একই পোশাকে কিছু রিলস ভিডিও ও পোস্ট করেন তিনি, যেন সত্যি কোনো রূপকথার রাজকন্যা, ছবিটি পোস্ট করার পর মধুমিতা ইন্সটা প্রোফাইল ফ্যানদের লাখ লাখ কমেন্ট ও হার্ট ইমোজি তে ভরে গিয়েছে।

 

এছাড়াও ফ্লোরাল প্রিন্টেড ক্রপ টপ ও রিপড জিন্স পরে শহরের একটি পাঁচ তারা হোটেলের ব্যালকনি তে দাঁড়িয়ে আরেকটি ছবি পোস্ট করেন তিনি যেখানে ক্যাপশন দিয়েছেন ওয়েটিং ফর লাঞ্চ। মধুমিতা যে ফুডি সে কথা তিনি নিজেই স্বীকার করেন। ব্লু রিপড জিন্স ও ফ্লোরাল ক্রপ টপ ও খোলা চুলে ও খুব অল্প মদকাপে সত্যি দারুন মহময়ী লাগছে তাঁকে, যে কোনো মডেলকে অনায়াসেই টেক্কা দেবেন তিনি।  অভিনয়ের সাথে সাথে তাঁর ফ্যাশন সেন্স ও যে দারুন তা একবাক্যে স্বীকার করবেন নেটিজেন রাও।

 

Share this article
click me!