Madhumita Sarcar : বুকচেরা জ্যাকেটে বেরিয়ে 'ব্রা'-এর কাপ, অনাবৃত উরুতে আগুন জ্বালালেন মধুমিতা

শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে  প্রস্তুত মধুমিতা সরকার। আকাশছোঁয়া অনুরাগীর সংখ্যা। টলিউডেও সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করছেন মধুমিতা।  বোল্ড থেকে খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বাচ্ছন্দ মধুমিতা। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। ফের হট ফটোশ্যুটে রাতের ঘুম উড়ালেন মধুমিতা সরকার।

Riya Das | Published : Nov 29, 2021 5:36 PM IST

110
Madhumita Sarcar : বুকচেরা জ্যাকেটে বেরিয়ে 'ব্রা'-এর কাপ, অনাবৃত উরুতে আগুন জ্বালালেন মধুমিতা

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। বঙ্গনারী থেকে ওয়েস্টার্ন যে কোনও লুকেই নিজের শরীরী ভাঁজে ঝড় তুলছেন মধুমিতা  (Madhumita Sarcar)।

210


 শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। বক্ষ-বিভাজিকা যেন সর্বদাই বেরিয়ে রয়েছে। টলিপাড়ার দেশি গার্লের এহেন অবতারেই ক্লিন বোল্ড নেটিজেনরা।  বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতার  (Madhumita Sarcar)। 

310

শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখান পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে  (Madhumita Sarcar)। চাবুক ফিগার, বক্ষ- বিভাজিকার ভাঁজে চোখ আটকে নেটিজেনদের।

410

মধুমিতার হাইভোল্টেজে তাপমাত্রার পারদ যেন তুঙ্গে। শীতের মরশুম পড়তে পারদ যেমন চড়চড়িয়ে বাড়ছে তেমনই শরীরী উত্তাপে রীতিমতো আগুন জ্বালিয়েছেন অভিনেত্রী মধুমিতা  (Madhumita Sarcar)। বিকিনি ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিয়েছেন  বঙ্গতনয়া মধুমিতা সরকার ।

510

বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে মধুমিতার। টলিপাড়ার এই হট ডিভার গা গরম করা ফটোশ্যুটই এখন টক অফ দ্য টাউন। সম্প্রতি উষ্ণ ফোটোশ্যুটে রাতের ঘুম উড়িয়েছেন মধুমিতা সরকার  (Madhumita Sarcar)।

610


বরাবরই সাহসী ছবিতে পোজ দিতে অনেকটাই এগিয়ে মধুমিতা  (Madhumita Sarcar)। যদিও ট্রোলারদের কুরুচিকর মন্তব্যতেও তিনি নিজের জায়গা থেকে নড়েননি। বরং ট্রোলিংয়ের কড়া জবাব বারংবার দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। 

710

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ।বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করেন।  শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা  (Madhumita Sarcar)। লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু।

810

কয়েকদিন আগেও সৌরভ দাসের সঙ্গে মধুমিতাকে  (Madhumita Sarcar) নিয়ে ফের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই জল্পনায় জল ঢেলে তিনি স্পষ্ট জানিয়েছেন তিনি এখন সিঙ্গল। জীবনের কঠিন অধ্যায় পেরিয়ে এসে মধুমিতা এথন দৃঢ়চেতা এবং সাবলম্বী। 

910

কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল  (Madhumita Sarcar) মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর  ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। 

1010


কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু  (Madhumita Sarcar)। বেশ কিছুদিন আগেই বোল্ড সিনে অর্জুনের বিপরীতে 'লভ আজ কাল পরশু' সিনেমায় সকলকে চমকে দিয়েছিলেন সকলের প্রিয় পাখি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos