এই বিশেষ কারণেই রণবীরের সঙ্গে বিয়ের আগে লিভ-ইনে থাকতেন আলিয়া, কারণ জানলে চমকে যাবেন

প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের।  তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিশেষত সেক্স লাইভ  থেকে লাভ লাইভ নিয়েও চর্চার শেষ নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাঁস হয়েছে রণবীর ও আলিয়ার লিভ-ইনের আসল কারণ। বিয়ের আগে আলিয়া ও রণবীরের লিভ-ইন নিয়ে চর্চা কম ছিল না এবার লিভ-ইনের আসল কারণ ফাঁস করলেন স্বয়ং আলিয়া ভাট, যা জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Aug 23, 2022 6:22 AM IST / Updated: Aug 23 2022, 02:59 PM IST

111
 এই বিশেষ কারণেই রণবীরের সঙ্গে বিয়ের আগে লিভ-ইনে থাকতেন আলিয়া, কারণ জানলে চমকে যাবেন


বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি বছরেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের।  তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। 
 

211

সেক্স লাইভ  থেকে লাভ লাইভ নিয়েও চর্চার শেষ নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাঁস হয়েছে রণবীর ও আলিয়ার লিভ-ইনের আসল কারণ। বিয়ের আগে আলিয়া ও রণবীরের লিভ-ইন নিয়ে চর্চা কম ছিল না এবার লিভ-ইনের আসল কারণ ফাঁস করলেন স্বয়ং আলিয়া ভাট।
 

311


আলিয়া সাক্ষাৎকারে জানান, লিভ-ইন করলে অনেকটা সময় একসঙ্গে কাটানো যায়। যার ফলে সঙ্গীকে আরও ভাল করে চেনা যায়। দুজনের মধ্যে এক সুন্দর স্মৃতি তৈরি হয়। আলিয়ার কথায় একসঙ্গে থাকার সুযোগ পেলে কেন থাকব না, এর ফলে একসঙ্গে থাকার অভ্যাস তৈরি হয়।

411


'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিংয়ের সময় থেকেই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। বিয়ের পরিকল্পনাও বারেবারে ভেস্তে যায়।  তবে আলিয়া স্পষ্ট করে জানান, আমরা বিয়ে করব ভেবেই লিভ-ইন করতে শুরু করেছিলাম। 
 

511


চলতি বছরের এপ্রিল মাসেই বিয়ে করেন রণবীর ও আলিয়া। তবেবিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া।  অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

611

প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। তবে প্রেগন্যান্ট অবস্থাতেও আলিয়া যেন সকলকে চমকে দিচ্ছেন। গর্ভবতী বলে কাজ থেমে নেই। ব্রহ্মাস্ত্র ছবির প্রচার চালিয়ে যাচ্ছেন বলিপাড়ার হবু মা। স্বামী রণবীরের সঙ্গে পাল্লা দিয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন আলিয়া ভাট। আপাতত হবু সন্তানের অপেক্ষায় কাপুর পরিবার।

711

জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া।  তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। রাখঢাক, লুকোছাপা এখন অতীত। আপকামিং ছবি ডার্লিংস-এর প্রমোশনের দিনই ফাঁস হয়েছে আলিয়ার বেবিবাম্প। তারপর থেকে বেশ কয়েকবারই ক্যামেরায় ধরা দিয়েছেন আলিয়া ভাট।

811


বরাবরই ফ্যাশন স্টেটমন্টে তাবড় তাবড় তারকাদের টেক্কা দেন আলিয়া। প্রেগন্যান্ট হওয়ার পরও তিনি থেমে নেই। বরং অন্তঃসত্ত্বাতেও পাল্লা দিয়েও তিনি নজর কাড়ছেন। কখনও ঢিলেঢালা কুর্তা, কখনও ব্যাগি টপ, কখনও আবার ব্লেজার স্যুট-সবেতেই তিনি যেন লাস্যময়ী। এর আগেও বেলুন ড্রেস পরে নজর কেড়েছিলেন আলিয়া ভাট।

911

 বিয়ের পর হানিমুনে আর যাওয়া হয়নি তাদের। বিয়ের মাস কয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। হানিমুনটা যখন হল না তবে কি বেবিমুন করতে যাবেন রণবীর ও আলিয়া ভাট। এর আগেও রণবীরকে জিজ্ঞাসা করা হয়েছিলে বিয়ের পর হানিমুনটা কি তারা আলাদা আলাদা দেশে করছেন। অভিনেতা জানিয়েছিলেন, খুব শীঘ্রই এক সপ্তাহের লম্বা ছুটিতে তারা যাবেন। কিন্তু তা আর হয়নি।

 

1011

অভিনেতা আরও জানিয়েছেন শামশেরা মুক্তি পাওয়ার পরই তারা একটা লম্বা ছুটি নিয়ে ঘুরতে যাবেন। তবে বেবিমুন করতে কোথায় যাবেন রণবীর ও হবু মা আলিয়া তা খোলসা করে জানাননি বলি অভিনেতা। যদিও তা জানার জন্যই একপ্রকার মুখিয়ে রয়েছেন দর্শকরা।

1111

কবে আসতে চলেছে রালিয়ার প্রথম সন্তান, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  সূত্রের খবর, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos