Anushka Sharma Trolled: ঝুলন গোস্বামী লুকে অনুষ্কা 'বেমানান', নেট দুনিয়ায় ট্রোলের মুখে বিরাটপত্নী

বৃহস্পতিবারই প্রকাশ্যে আসে অনুষ্কা শর্মার ঝুলন গোস্বামী লুক। সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শেয়ার করেন অনুষ্কা চাকদা এক্সপ্রেসের ভিডিও। তা দেখা মাত্রই নেট দুনিয়ে বেজায় যায় চটে। কেউ সমালোচনা করে ছবির লক্ষ্য নিয়ে, কেউ আবার সমালোচনা করে অনুষ্কার লুক নিয়ে। 

Jayita Chandra | Published : Jan 6, 2022 10:02 AM IST

19
Anushka Sharma Trolled: ঝুলন গোস্বামী লুকে অনুষ্কা 'বেমানান', নেট দুনিয়ায় ট্রোলের মুখে বিরাটপত্নী

ঝুলন গোস্বামীর সঙ্গে অনুষ্কা শর্মার মুখের আদলে নেই তেমন কোনও মিল, অন্য়দিকে ছবিতে এই চরিত্রকে অভিনয়ের মধ্যে দিয়ে ফুঁটিয়ে তোলার যে চেষ্টা, নেটদুনিয়ার চোখে তা খুব একটা মনে ধরার মত নয়। প্রথম লুক শেয়ার করতেই বেজায় রোষের মুখে অনুষ্কা শর্মা। 

29

প্রথমেই সমালোচনার নিরিখে উঠে এলো প্রসঙ্গ লুক, ঝুল গোস্বামীর মত লুক অনুষ্কার আসেনি। ছবিতে স্পষ্টই বোঝা যেতে পারে এটি অনুষ্কার কোনও ছবি, তবে ঝুলন গোস্বামীকে সেই লুকে দর্শকদের পেতে বেশ কষ্ট হতে পারে। কারণ তাঁদের মখের আদলেও নেই মিল। 

39

দ্বিতীয়ত গায়ের রঙ, অনুষ্কার গায়ের আসল রঙই রেখে দেওয়া হয়েছে এই ছবিতে, যেখানে ঝুলন গোস্বামী বেশ কিছুটা শ্যামলা। চাপা গায়ের রঙ ছবিতে ধরা পড়ল না। ধরা পড়ল না বডি স্টাইল, ঝুলন গোস্বামীর বায়োপিক আর তাকেই চেনা যাচ্ছে না, অভিযোগ নেটিজেনদের। 

49

অন্যদিকে ছবির মূল মোটো নিয়েও আসে প্রশ্ন, ছবিতে ঠিক কোন দিকটিক বেশি প্রাধান্য দেওয়া হবে, তা স্পষ্ট নয়। ছোট ক্লিপিং-এ যে বাংলা বলতে দেখা গেল অনুষ্কাকে তা অতন্ত অল্প ও ঝুলনের কথা বলার স্টাইল ছিল না বললেই চলে। ফলে তাতেও মন বসল না ভক্তদের। 

59

দীর্ঘদিন ধরে পর্দায় নেই অনুষ্কা শর্মা (Anushka Sharma) , একের পর এক বছর পার, ঝুলন গোস্বামী (Jhulam Goswami) ছবির খবর নেট পাড়ায় ছড়িয়ে পড়লেও কবে তার মুক্তি, শ্যুটিং কতদূর কোনও আভাসই মিলছিল না ভক্তমহলের কাছে। অবশেষে নতুন বছর সুখবর শোনালেন খোদ অনুষ্কা শর্মা (Anushka Sharma), দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন তিনি। 

69

ভারতীয় ক্রিকেটের ফাস্ট ওমান এবার ক্রিকেটরের ভূমিকাতেই সকলের নজর কাড়তে চলেছেন। ভারতীয় মহিলা ক্রিকেট (Indian Women Cricket Team) দলের অধিকানয় ঝুলন গোস্বামীর ভূমিকাতে দেখা যাবে তাঁকে। 

79

সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন চাকদা এক্সপ্রেসের ভিডিও, সঙ্গে এক দীর্ঘ পোস্ট, ছবির টিজারেই উঠে এলো এক কঠিন লড়াইয়ের ইঙ্গিত, যেখানে মহিলা দলের নেই কোনও জার্সি, তা ধার করে মাঠে নামতে হচ্ছে তাঁদের। লড়াই শুরু সেখান তেকেই, যখন একটাও ছিল না ভক্তের সংখ্যা, তখন কীভাবে নিজেদের পরিচিতি তৈরির স্বপ্ন দেখেছিল ঝুলন বাহিনি এবার সেই গল্পই ফুঁটিয়ে তুলবে এই ছবি। 

89

ছবির ভিডিও শেয়ার করে একটি দীর্ঘ পোস্ট লেখেন অনুষ্কা শর্মা, জানান, যে সময় এই সিদ্ধান্ত নিয়েছিলেন ঝুল গোস্বামী, সেই সময় মেয়েরা এক কথায় বলতে গেলে এই কথা স্বপ্নেও ভাবতে পারত না। আর বর্তমানে সেই পথই কতটা হয়ে উঠেছে সহজ। 

99

২০২০ সালের শুরুতে ইডেনে ছবির লুকও টেস্টও সেরেছিলেন অনুষ্কা। কিন্তু ছবির নাম তখনও ঘোষণা হয়নি। এর মধ্যে মেয়ে ভামিকাকে নিয়ে ব্যস্ত বিরাট ঘরনি। বেশ কিছুদিন ধরেই স্থগিত ছিল বায়োপিকের কাজ। তবে এবার অপেক্ষার অবসান, লুক থেকে শুরু করে সমস্তটাই এলো প্রকাশ্যে, সেখানেই দৃঢ়তার সঙ্গে মাঠে দেখা গেল অনুষ্কা বাহিনির জোশ, তবে বড় পর্দায় নয়, ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে, এটাই অনুষ্কার ওটিটি-তে প্রথম কাজ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos