কার সঙ্গে দিওয়ালিতে চুপিচুপি ঘুরছেন জাহ্নবী? সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী-কন্যার

বলিউডও ব্যস্ত ধামাকাদার দিওয়ালি সেলিব্রেশন। দিওয়ালির আমেজ এখন সর্বত্র। দিওয়ালির এই কটা দিন তারকারাও ডুবে থাকেন পার্টিতে। প্রতিদিন কোনও না কোনও তারকা দিওয়ালি পার্টিতে নজর কাড়ছে, সেই তালিকায় রয়েছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। সম্প্রতি বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে দেখা গেছে জাহ্নবীকে। ব্যস তা দেখার পর থেকেই উত্তাল হয়েছে নেটদুনিয়া।

Web Desk - ANB | Published : Oct 24, 2022 5:45 AM IST

19
কার সঙ্গে দিওয়ালিতে চুপিচুপি ঘুরছেন জাহ্নবী? সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী-কন্যার


মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী । 

29


পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে নিয়ে চর্চা চলেই আসছে। স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর। সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। 

39


বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে উঠে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। ফের নেটদুনিয়ায় ভাইরাল জাহ্নবী। সম্প্রতি বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে দেখা গেছে জাহ্নবীকে। ব্যস তা দেখার পর থেকেই উত্তাল হয়েছে নেটদুনিয়া।

49

দিওয়ালির ঠিক আগেরদিন লেন্সবন্দি হলেন জাহ্নবী কাপুর। অভিনেত্রীকে একটি ইটারি থেকে বের হতে দেখা গিয়েছে। হাতে খাবারের প্যাকেট ও কুলারও দেখা গিয়েছে। অভিনেত্রীকে দেখতেই এগিয়ে যান পাপারাৎজিরা। তবে মিডিয়ার দিকে তাকিয়ে মুচকি হাসলেও ছবির তোলার জন্য একটুও না দাঁড়িয়ে সোজা ওঠেন গাড়িতে।  তারপরেই দেখা যায় ড্রাইভারের সিটে বসে রয়েছেন শিখর পাহারিয়া।

59


জাহ্নবী এবং শিখরের প্রেম নিয়ে জল্পনা কম হয়নি। প্রেম নিয়ে হামেশাই চর্চায় থেকেছেন বলিউডের এই স্টারকিড। তবে শুধু শিখর নন  জাহ্নবীর প্রেমের কেচ্ছা বেশ দীর্ঘ। যা নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া।

69

ঈশান খট্টর থেকে মুম্বইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গে রিলেশনশিপে ছিলেন জাহন্বী কাপুর। ছোটবেলা থেকেই একে অপরকে চেনেন জাহ্নবী ও অক্ষত। ডিয়ার জিন্দেগির প্রিমিয়ারেও অক্ষতের সঙ্গে এসেছিলেন জাহ্নবী কাপুর। এমনকী শ্রীদেবীর মৃত্যুর পর দেখা দিয়েছিল অক্ষতকে। তবে সেই সম্পর্কও খুব বেশিদিন টেকেনি।
 

79


আপাতত আপকামিং ছবি 'মিলি' নিয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী কাপুর।  মিলি-র প্রমোশনে রীতিমতো ভক্তদের পাগল করে দিলেন জাহ্নবী কাপুর। বডি হাগিং পোশাকে বক্ষ-বিভাজিকা ফ্লন্টস করে নেটপাড়ায় উত্তাপ বাড়ালেন জাহ্নবী কাপুর। অভিনেত্রীর সেক্সি ফিগারে চোখ আটকে ভক্তদের। 

89

বলিউড ডিভা  জাহ্নবী 'মিলি'-র প্রমোশনে কালো ও সাদা রঙের কাট-আউট পোশাক পরেছিলেন যা দেখে চক্ষু কপালে উঠেছে ভক্তদের।  অভিনেত্রীর গর্জিয়াস লুক দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। একাধিক ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া পাতা। লাস্যময়ীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।  

99

 জাতীয় পুরস্কার বিজয়ী মাথুকুট্টি জেভিয়ার মালয়ালম ছবি 'হেলেন'-এর রিমেক এই 'মিলি'। ছবির প্রযোজনা করছেন জাহ্নবীর বাবা বনি কাপুর। জাহ্নবী ছাড়াও মিলি-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সানি কৌশল এবং মনোজ পাহওয়া। এই প্রথমবার একসঙ্গে ছবিতে কাজ করলেন জাহ্নবী ও বনি কাপুর। আগামী মাসের ৪ নভেম্বর ছবিটি মুক্তি পাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos