মাত্র ৯৯৯ টাকায় নেহা কক্করের মতোন সেক্সি লুক পেতে চান, চোখ বুলিয়ে নিন পকেট ফ্রেন্ডলি Summer ফ্যাশনে


সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরের লাইমলাইটের শীর্ষে  সর্বদাই থাকেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর।  সম্প্রতি  রোহনপ্রীত, দিদি সোনু কক্কর এবং ভাই টোনির সঙ্গে বেরাতে গিয়েছিলেন নেহা। নীল রঙের  ক্যাজুয়াল ফ্লোরাল প্রিন্টের ওয়ানপিসে নজর কেড়েছিলেন গায়িকা। নেহার মতো সেক্সি লুক আপনিও পেতে পারেন তাও মাত্র ৯৯৯ টাকায়, জানুন কীভাবে।
 

Riya Das | Published : Feb 23, 2021 6:41 AM IST

18
মাত্র ৯৯৯ টাকায় নেহা কক্করের মতোন সেক্সি লুক পেতে চান, চোখ বুলিয়ে নিন পকেট ফ্রেন্ডলি Summer ফ্যাশনে

বলিউডের রিমেক কুইন নেহা কক্কর সর্বদাই শিরোনামে। গান নিয়ে হোক কিংবা ব্যক্তিগত জীবন কিংবা আদিত্যর সঙ্গে প্রেমের জল্পনা থেকে বিয়ে, গত বছর সর্বদাই ফোকাসে ছিলেন নেহা।

28

যদিও এবারও তার ব্যতিক্রম নয়। ইন্ডিয়ান আইডল ১২-র বিচারক নেহা কক্করকে নিয়ে ফের সরগরম অন্তর্জাল। সম্প্রতি  রোহনপ্রীত, দিদি সোনু কক্কর এবং ভাই টোনির সঙ্গে বেরাতে গিয়েছিলেন নেহা।

38

 নীল রঙের  ক্যাজুয়াল ফ্লোরাল প্রিন্টের ওয়ানপিসে নজর কেড়েছিলেন গায়িকা। ভি নেক এই ওয়ানপিস ড্রেস আপনারও হতে পারেন সামার ফ্যাশন কালেকশন।

48

ফ্লোরাল ওয়ানপিসের ক্যাজুয়াল সেক্সি লুকে নিজেকে অনায়াসেই নেহার মতোন সাজিয়ে তুলতে পারেন। তার জন্য খুব বেশি কষ্টও করতে হবে না।

58


নেহার পোশাকটি হল 'H&M' ব্র্যান্ডের। যার দাম ১৯৯৯ টাকা। তবে অফারে এই ড্রেসটির দাম মাত্র ৯৯৯ টাকা।

68

পকেট ফ্রেন্ডলি নেহার এই সামার কালেকশন খুব সহজেই নজর কেড়েছে টিন-এজারদের।  সুতরাং নেহার মতো সেক্সি লুক পেতে পারেন মাত্র ৯৯৯ টাকার বিনামূল্যে।

78


ইন্ডিয়ান আইডল ১২-র বিচারক নেহা কক্কর অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন।

88

বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। বি-টাউনে তার জনপ্রিয়তা তুঙ্গে। বর্তমানে একাধিক প্লে-ব্যাক রয়েছে নেহার হাতে। শীঘ্রই গুরু রানধাওয়ার সঙ্গে নতুন গান মুক্তির অপেক্ষায় নেহা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos