স্বামীর অত্যাচারে একাধিকবার আত্মহত্যার চেষ্টা, বিবাহিত জীবন নিয়ে বোমা ফাটালেন পুনম পান্ডে

কন্ট্রোভার্সি মানেই পুনম পান্ডে। শরীর দেখিয়ে হোক কিংবা অন্তর্বাস না পরে অশ্লীলতার সীমা ছাড়িয়ে যাওয়া পুনমকে নিয়ে চর্চা অব্যাহত। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার পুনমের। শারীরিক সৌন্দর্য এবং নগ্নতা যেন তার সঙ্গী। সম্প্রতি বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) রিয়্যালিটি শো 'লক আপ'-এ এসে নিজের বিবাহিত জীবন নিয়ে বোমা ফাটালেন পুনম পান্ডে (Poonam Pandey) । স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতন, মারধরের অভিযোগ আনেন পুনম পান্ডে। এমনকী স্বামীর অত্যাচারে বহুবার আত্মহত্যা করার চেষ্টাও করেন পুনম, সেকথাও ফাঁস করলেন পুনম পান্ডে।
 

Riya Das | Published : Mar 7, 2022 3:45 AM IST

19
স্বামীর অত্যাচারে একাধিকবার আত্মহত্যার চেষ্টা, বিবাহিত জীবন নিয়ে বোমা ফাটালেন পুনম পান্ডে

সিনেমা হোক কিংবা হট পোজ বরাবরই শিরোনামে থাকেন পুনম পান্ডে। নামটা শুনলেই যেন বম্ব শেলের বোল্ড লুক চোখের সামনে ভেসে আসে। নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম (Poonam Pandey)। তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা নেহাতই হাতে গোনা।

29


সোশ্যাল মিডিয়ায় একের পর এক শরীরী আবেদন পূর্ণ ছবি দিয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন পুনম (Poonam Pandey)। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার। শারীরিক সৌন্দর্য এবং নগ্নতা যেন তার সঙ্গী। 

39


সম্প্রতি বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো 'লক আপ'-এ এসে নিজের বিবাহিত জীবন নিয়ে বোমা ফাটালেন পুনম পান্ডে (Poonam Pandey) । স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতন, মারধরের অভিযোগ আনেন পুনম পান্ডে। এমনকী স্বামীর অত্যাচারে বহুবার আত্মহত্যা করার চেষ্টাও করেন পুনম, সেকথাও ফাঁস করলেন পুনম পান্ডে।
 

49


 রিয়্যালিটি শো 'লক আপ'-এ এসে পুনম (Poonam Pandey) স্যামকে নিয়ে বলেন, এই জেল, এই খাবার, এই ঘুম আমার কাছে বিলাসিতা। আমার জীবনে এই চার বছর আমি ঘুমোতে পারিনি। এমনকী খেতে পর্যন্ত পারিনি বহুদিন। স্বামীকে নিয়ে একাধিক বিস্ফোরক অভিযোগ তোলেন পুনম পান্ডে।

59

কঙ্গনার শো-তে এসে পুনম (Poonam Pandey) বলেন, খেতে চাইলেই আমাকে মারধর করা হতো। আমাকে ঘরে বন্দি করে রাখা হতো। আমার ফোন  ভেঙে দেওয়া হতো, যাতে আমি কাউকে ফোন না করতে পারি। আর তখন আমার মনে হতো আমি মেরে ফেলি নিজেকে।

69


পুনম (Poonam Pandey) এর আগেও জানিয়েছিলেন, স্যামের মার খেয়ে নাকি তার ব্রেন হ্যামারেজ হয়ে গিয়েছিব। বহুবার চেষ্টা করেছি নিজেকে শেষ করে দেওয়ার। এমন কুকুরের মতো মারত যে আমার কোনও ক্ষমতাই থাকত না।
 

79

পুনম পান্ডে (Poonam Pandey) জানিয়েছেন, হাসপাতাল থেকে তার রক্তাক্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাকে বলেছিল তার সঙ্গে এমনটাই হওয়া ইইচিত। তার মার খাওয়া নিয়েও অনেকে কমেন্ট করতে থাকে। যা ভীষণই কষ্টের।

89

পুনম (Poonam Pandey) আরও বলেন, আমি যে বেঁচে আছি, আপনাদের সামনে বসে আছি, এটাই আমার জন্য অনেক। তবে এখন আমি অনেক বেশি খুশি কারণ আমি পুরো বিষয়টা থেকে বেরিয়ে আসতে পেরেছি। এমনকী যে সমস্ত মহিলা ও পুরুষ  গার্হস্থ্য হিংসার শিকার তাদের উদ্দেশ্যও পুনম বলেন, আপনারাও এই সম্পর্ক থেকে বেরিয়ে আসুন। নিজের উপর ভরসা রেখে বেরিয়ে আসুন। জীবনটা অনেক মূল্যবান, সেটাকে সম্মান দিন।

99

পেশায় ফিল্মমেকার, স্যাম পুনমের থেকে বয়সে প্রায় ১৮ বছরের বড়। ২০১৮ সাল থেকেই খুল্লামখুল্লা প্রেমে মত্ত পুনম-স্যাম। বয়স যে নিছক একটা সংখ্যামাত্র তা আবারও প্রমাণ করেছিলেন পুনম পান্ডে। কিন্তু সেই সম্পর্কও টিকল না (Poonam Pandey)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos