খুল্লামখুল্লা সেক্স নাকি গোপনে সঙ্গম,কেমন যৌনতা পছন্দ বলি তারকাদের, জানলে আঁতকে উঠবেন

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।   তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। বলিউড অভিনেতা-অভিনেত্রীরা শুধু  অভিনয় দক্ষতাই নয়, বরং তাদের হট অ্যান্ড সেক্সি চেহারার জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। বলিউডের এমন কয়েকজন অভিনেত্রী (Bollywood Celebs) আছেন যারা নিজেদের যৌনজীবন নিয়ে প্রকাশ্যেই মুখ খুলেছিলেন। যা শুনলে রীতিমতো হতবাক হবেন। সাহসী অভিনেত্রী হয়েও যৌনজীবন নিয়ে মুখ খুলতে অনেকেই দ্বিধা করেন। কিন্তু বি-টাউনের এমন অনকে সেলিব্রিটিরা রয়েছেন যারা প্রকাশ্যেই নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলে সকলকে অবাক করে দিয়েছেন। কেমন যৌনজীবন পছন্দ করেন আপনার প্রিয় সেলেবরা, তা জানলে রীতিমতো আঁতকে উঠবেন। কারা মুখ খুলেছিলেন যৌনতা নিয়ে, একনজরে দেখে নিন তালিকাটি।

Riya Das | Published : Mar 7, 2022 2:52 AM IST

19
খুল্লামখুল্লা সেক্স নাকি গোপনে সঙ্গম,কেমন যৌনতা পছন্দ বলি তারকাদের, জানলে আঁতকে উঠবেন


বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন তিনি শীর্ষে রয়েছেন (Salman Khan)। বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও।করণ জোহরের একটি সাক্ষাৎকারে সলমন খান জানিয়েছিলেন, তিনি এখনও ভার্জিন।
 

29


ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার  (Deepika Padukone) জীবনে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। দক্ষিণ ভারতীয় মডেল হিসেবেই কেরিয়ার শুরু দীপিকার। কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ীর আগে তার আগে মানসিক দিক থেকে ঘনিষ্ঠ হতে বেশি পছন্দ করেন দীপিকা।

39

বলি তারকাদের বেডরুম সিক্রেট জানার জন্য মুখিয়ে থাকেন আমজনতা। কেমন যৌনজীবন পছন্দ করেন প্রিয় তারকারা সেই সিক্রেট জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এমনকী এই নিয়ে হামেশা চর্চা লেগেই রয়েছে। খুব ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন এই অভিনেতা। যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে। যদিও বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন অভিনেতা রণবীর সিং। অনেক ছোট বয়সেই নিজের ভার্জিনিটি হারিয়েছেন রণবীর সিং (Ranveer Singh)। অনেক সাক্ষাৎকারেই তিনি জানিয়েছেন, মাত্র ১২ বছর বয়সেই তিনি ভার্জিনিটি ব্রেক করেছিলেন।

49

ফ্যাশন স্টেটমেন্টে সুপারহট তকমা রয়েছে মালাইকা আরোরার। বয়স যত বাড়ছে ততই যেন সেক্সি হচ্ছেন মালাইকা (Malaika Arora) । হট পোশাকে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মাল্লার চেয়ে আর ভাল কেউ জানেন না।  মালাইকা আরোরাও রাতের বেলা গেম খেলতে পছন্দ করেন এবং দাড়িওয়ালা ছেলেও তার পছন্দ। বেডরুম সিক্রেট জানিয়ে তিনি বলেছেন, তিনি সবসময়েই উপরে থাকতে পছন্দ করেন।

59

বয়সে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা আরোরা। তাদের প্রেম থেকে রোম্যান্স সবটাই যেন চুটিয়ে উপভোগ করেন নেটিজেনরা। তাদের সম্পর্ক নিয়ে হাজারো কাটাছেড়া হলেও সেসবকে পাত্তা না দিয়ে দিব্যি খোশমেজাজে রয়েছেন বলিউডের এই রোম্যান্টিক কাপল। করণ জোহরের চ্যাট শে অর্জুন জানিয়েছিলেন, যৌনতার জন্য নিজের প্রিয় খাবারও ছেড়ে দেন তিনি।

69

বলিউডে কেরিয়ার গড়ার আগে নীল ছবির তারকা হিসেবে সকলের কাছে পরিচিতি ছিলেন। যাকে নিয়ে দর্শকদের মনে আজও নানা প্রশ্ন ঘুরে বেড়ায়। নিজের অতীতের জন্য আজও নানা সমালোচনার মধ্যে থাকেন তিনি। যদিও সমালোচকদের কটুক্তিকে পাত্তা না নিয়ে তিনি  নিজের খেয়ালে থাকতেই বেশি পছন্দ করেন। ২০১২ সালে 'জিসম ২', নীল ছবির লাস্যময়ী সানি লিওনের (Sunny Leone)  বলিউডে আত্মপ্রকাশ। সলমন খানের বিগ বসের দৌলতে পরিচিতির শিখরে পৌছেছিলেন সানি লিওন। সেই পর্ন তারকাই আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন। । বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। স্কুলে থাকতেই মাত্র ১৬ বছর বয়সে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন সানি লিওন,  তারপর নিজেই উপলব্ধি করেন তিনি বাইসেক্সুয়াল। শুধু তাই নয়, নিজের পর্ন কেরিয়ারেও সানি ঠিক করেন তিনি লেসবিয়ান ফিল্মই বানাবেন। এমনকী স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে লেসবিয়ান ভেবেছিলেন।  

79

কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর (Ranbir Kapoor)। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। ঋষি পুত্র রণবীরও অনেক ছোট বয়সেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। মাত্র ১৫ বছর বয়সে যৌনমিলনে লিপ্ত হয়েছিলেন রণবীর। আজও সেই ভুল নিয়ে তিনি আফসোস করেন।

89

কামসূত্র অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra) জানিয়েছিলেন, নিজের শারীরিক সুখের জন্যই তিনি যৌনমিলন পছন্দ করেন।

99

জীবনে এসেছে একাধিক প্রেম। বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বলি অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor)।করণ জোহরের শো-তে এসেই শাহিদ কাপুর নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, যৌনতার জন্য কাজ ছেড়ে দিতেও রাজি ছিলেন তিনি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos