কোভিডে একদিনের মৃত্যুতে শীর্ষে উত্তর ২৪ পরগণা, সংক্রমণ রুখতে রাজ্য এল ৭৫ হাজার কোভ্যাক্সিন


 কোভিডে  ফের লাগামছাড়া মৃত্যু কলকাতা সহ রাজ্যে। এদিন কোভিড মোকাবিলায় সাতসকালে রাজ্য এলো ৭৫ হাজার কোভ্যাক্সিন। আজ সকালে আটটা নাগাদ এয়ার ইন্ডিয়ার বিমানে হায়দ্রাবাদের ভারত বায়োটেক থেকে কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছায় কোভ্যাক্সিন।  শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ১৩৬ জন এবং সংক্রমণ ২০ হাজার ৮৪৬ জন।   এই মুহূর্তে কলকাতা তথা রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ে যাবতীয় পরিস্থিতি সহ বুলেটিনের আবডেট থাকল, দেখুন ছবিতে-ছবিতে।
 

Asianet News Bangla | Published : May 15, 2021 5:45 AM IST

16
কোভিডে একদিনের মৃত্যুতে শীর্ষে উত্তর ২৪ পরগণা,  সংক্রমণ রুখতে রাজ্য এল ৭৫ হাজার কোভ্যাক্সিন


এদিন কোভিড মোকাবিলায় সাতসকালে রাজ্য এল ৭৫ হাজার কোভ্যাক্সিন। শনিবার সকালে আটটা নাগাদ এয়ার ইন্ডিয়ার বিমানে হায়দ্রাবাদের ভারত বায়োটেক থেকে কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছায় কোভ্যাক্সিন। স্বাস্থ্য দপ্তরের আধিকারিকদের উপস্থিত বিমানবন্দর থেকে বাগবাজার সেন্ট্রাল ফ্যামিলি ওয়েলফেয়ার স্টোরে নিয়ে যাওয়া হলো।

26

শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১৩৬ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৩৪ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৩,৮৬৬।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৪২ জনের।

36

শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৩৯৯ জন থেকে বেড়ে ৩৯৫৫ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ২৪৬,৬৭২ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১০৫৩, ১১৭ জন।  

46

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৮৮৭ থেকে বেড়ে ৪১৯৭ জন।  চিন্তা বাড়িয়ে সব জেলা সহ কলকাতাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ২০ হাজার ৮৪৬ জন।  
 

56


শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া বেড়ে ১৩১,৭৯২ জন।  
 

66

 


শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯,১৩১ জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯৫০, ০১৭ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশ থেকে কমে ৮৬.৭৮ শতাংশ।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos