উন্মুক্ত উরু থেকে ক্লিভেজ, একাধিক হট পোজে ফের ট্রোলড শামি পত্নী হাসিন, দেখুন ছবি

ফের একবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। নিজের একের পর এক হট ছবি শেয়ার করেন নেট দুনিয়ায় ঝড় তোলেন হাসিন। আর তাতেই ট্রোলের শিকার হন। এবারও তার ব্যতিক্রম হল না।
 

Sudip Paul | Published : Sep 2, 2021 7:27 AM IST

112
উন্মুক্ত উরু থেকে ক্লিভেজ, একাধিক হট পোজে ফের ট্রোলড শামি পত্নী হাসিন, দেখুন ছবি

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুবই সক্রিয় হাসিন জাহান। ঘনঘন নিজের বিভিন্ন পোজের ছবিও শেয়ার করেন তিনি। নিজের হট লকুসের ছবিও শেয়ার করেন হাসিন। যা ঝড় তোলে নেট দুনিয়ায়।
 

212

কখনও কখনও এমন ছবি শেয়ার করেন হাসিন যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্কে তৈরি হয়। বিতর্ককে কোনও দিনই পাত্তা দেননি হাসিন জাহান। তিনি জারি রেখেছেন নিজের ফটো শুট ও শেয়ার।
 

312

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের আরও বেশ কিছু ফটো শেয়ার করেছেন হাসিন জাহান। যেই ছবিগুলিতে বেশ হট অ্যান্ড সেক্সি লাগছে মহম্মদ শানমির স্ত্রীকে।

412

ছবিগুলিতে হট প্যান্ট ও কালো জ্যাকেট পড়ে দেখা যাচ্ছে হাসিন জাহানকে। সঙ্গে আকর্ষনীয় পোজ ও হাসি। এমন একাধিক ছবি শেয়ার করেছেন। আর তাতেই ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। 

512

তবে এবারও এই ছবিগুলি শেয়াক করে ট্রোলড হয়েছেন হাসিন জাহান।  নেটিজেনদের রোষর মুখে পড়েছেন তিনি। হাসিন জাহানের ছবি তোলার ধরন নিয়েও প্রশ্ন তুলছেন এক নেটাগরিক।
 

612

মহম্মদ শামির সঙ্গে পারিবারিক বিবাদের পর মেয়েকে নিয়ে একাই থাকেন হাসিন জাহান। এই ছবিগুলি দেখার পর নেটিজেনরা অনেকেই কেন শামি তাকে ছেড়ে দিয়েছে সেই কারণও বাতলে দিয়েছেন।

712

সম্প্রতি হাসিন জাহান ইনস্টাগ্রামে তার একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে তিনি ব্রালেট পড়ে উন্মুক্ত ক্লিভেজে ধরা দিয়েছিলেন। সঙ্গে  সাদা প্যান্টের সাথে একটি কালো খোলা জ্যাকেট পরে ছিলেন।

812

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া হাসিন জাহানের এই ছবিটিও বিতর্ক তৈরি করেছে। যা নিয়ে নেটিজেনরা সমালোচনা করতেও পিছ পা হয়নি। অশালীন পোষাক পড়া নিয়েও মন্তব্য করেছেন নেটাগরিকরা।

912

একইসঙ্গে নিজের শাড়ি পড়া একটি ছবি শেয়ার করেছিলেন হাসিন জাহান। একেবারে হিন্দু বাঙালি ঘরোয়া বউ হিসেবে সেজে উঠেছেন হাসিন জাহান৷ হাতে শাঁখা -পলা, পরণে সাধাসিধে করে পরা হলুদ তাঁতের শাড়ি৷
 

1012

সম্পূর্ণ ভিন্ন লুকসে হাসিন জাহানের এই ছবিও নেট দুনিয়ায় মুহূর্তে ঝড় তুলেছে। একইসঙ্গে ট্রোলড হয়েছেন হাসিন জাহান। নেটিজেনরা ভালো-মন্দ নানা ধরনের কমেন্ট করেন  তার ছবিতে।

1112

বিয়ের আগে  মডেলিং, অভিনয় ও চিয়ার লিডারের কাজের সঙ্গে যুক্ত ছিলেন হাসিন জাহান। মাঝে বিয়ের পর পেশা ছাড়লেও, শামির সঙ্গে বিবাদের পর ফের সেই পেশায় ফিরে এসেছেন হাসিন।

1212

তার ছবিতে যতই বিতর্ক হোক বা নেটিজেনরা তাকে যতই ভালো-মন্দ বলুক, নিজের ছবি তোলার প্যাশন থেকে কখনও পিছ পা হননি হাসিন জাহান।  ট্রোলড হলেও, তার অসংক্য ফ্যানেরা পছন্দও করেন তার বিভিন্ন রূপ।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos