T20 World Cup 2021-গর্ভবতী অবস্থায় কী করেছিলেন আন্দ্রে রাসেলের সুন্দরী বউ, দেখুন ভাইরাল ছবি

ওয়েস্ট ইন্ডিজের (West Indies) তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল সবসময়তেই চর্চায় থাকেন। তা সে তিনি ফর্মে থাকুন আর না থাকুন। বর্তমানে তিনি টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2021) খেলতে ব্যস্ত রয়েছেন। কিছু কম যান না তার স্ত্রী জেসিম লোরাও (Jassym Lora)। রাসেলের পাশাপাশি তার স্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় ক্রিকেট প্রেমিদের। জেসিম লোরা খুবই হট ও সেক্সি (Hot nad Sexy)। তার প্রতি ছবিই ঝড় তোলে নেট দুনিয়ায়। আজ আপনাদের জানাবো গর্ভবতী (Pregnancy)অবস্থায় কী করেছিলেন রাসেলের বউ। 
 

Sudip Paul | Published : Oct 27, 2021 7:45 PM IST

110
T20 World Cup 2021-গর্ভবতী অবস্থায় কী করেছিলেন আন্দ্রে রাসেলের সুন্দরী বউ, দেখুন ভাইরাল ছবি

আন্দ্রে রাসেলের স্ত্রী স্ত্রী জাসিম লোরা একজন পেশাদার মডেল। ক্রিকেট বিশ্বে আন্দ্রে রাসেল যতটাই বন্দিত, ততটাই মডেলিং বিশ্বে লোরা। রাসেল যখন নিজেকে ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, তেমনই জাসিম লোরাও ধারাবাহিকভাবে মডেলিং জগতে কাজ করে চলেছেন।

210

আন্দ্রে রাসেলের এবং জাসিম লোরার একটি কন্যা সন্তান রয়েছে। নাম আলিয়া রাসেল। গর্ভবতী অবস্থাতেও চূড়ান্ত সেক্সি অবতারে ধরা দিয়েছিলেন লোরা। সন্তানের জন্ম দেওয়ার পরও তাঁর হট শরীরে তার কোনও ছাপ পড়েনি। নিজের শরীর এতটাই ধরে রেখেছেন জাসিম।
 

310

রাসেলের বউ জাসিম লোরা খুবই হট অ্যান্ড সেক্সি। তার এক একটি ছলি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ঝড় জোলে। স্বামীর জনপ্রিয়তাকেও টেক্কা দেন জাসিম লোরা। গর্ভবতী থাকা অবস্থাতেই আন্দ্রে রাসেলর বউয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। 

410

২০২০ সালের জানুয়ারি মাসে কেকেআর কারকা আন্দ্রে রাসেল ও জেসিম লোরার পরিবারের আসেন নতুন অতিথি। কন্যা সন্তানের জন্ম দেন জেসিম লোরা।  ক্যারেবিয়ান তারকা নিজেই সোশাল মিডিয়ায় বাবা হওয়ার খবর প্রথম খবর জানান। তারপরই শুভেচ্ছার জোয়ারে ভাসেন তারকা ক্রিকেটার ও তার মডেল স্ত্রী।
 

510

এই ছবিটি তোলার সময় মাত্র দুই মাসের সন্তান সম্ভবা ছিলেন রাসেলের স্ত্রী জেসিম লোরা। ছবিটিতে তাকে উজ্জ্বল এবং প্রাণবন্ত ও সুন্দরী দেখাচ্ছে। ছবিটি খুবই পছন্দ করেছিলেন তার ফ্যান ফলোয়ার্সরা। তখনই জাসিম লোরাকে শুভেচ্ছা জানিয়েছিলেন সকলেই।

610

এমনিতে খুবই হট ও সেক্সি রাসেলের স্ত্রী। তার হট পোজের ছবির পাশাপাশি প্রেগন্য়ান্সির শুরুতে এই ছবিটি তুলেছিলেন জাসিম লোরা। ছবিটিতে তাকে খুবই মিষ্টি ও কিউট দেখায়। কালো পোষাকে এই ছবি নেট দুনিয়ায় সকলের মন চুরি করেছিল। 
 

710

হটনেস তার রন্ধ্রে রন্ধ্রে। তাই প্রেগনেন্ট অবস্থাতেও সকলকে তার রূপের মোহে আকৃষ্ট করতে সমস্যা হয়নি। এই ছবিটিতে তাকে খুবই সুন্দরী ও হট দেখায়। প্রেগনেন্ট অবস্থায় একই পোষাকে আরও ছবি শেয়ার করেছিলেন জাসিম লোরা। যা খুবই পছন্দ করেছিলেন নেটাগরিকরা।

810

সমুদ্র তটেও প্রেগনেন্ট অবস্থায় ফটো শুট করেছিলেন জাসিম লোরা। ছবি তোলা যা তার নেশা। গর্ভবতী অবস্থায় এই ছবিটি তার সবথেকে সেরা ছবিদের মধ্যে অন্যতম। যেখানে সাগরতীরে সাদা ড্রেস পড়ে বেবি বাম্পে হাত দিয়ে দাঁড়িয়েছিলেন তিনি। 
 

910

কন্যা সন্তান হওয়ার পরও ফটো সন্তানকে নিয়ে একই কালো পোষাকে ছবি তুলেছিলেন জাসিম লোরা।  একেবারে সদ্যজাত শিশু কন্যার ছবি দেখে সকলেই আদরে ভরিয়ে দিয়েছিল। এই ছবি দেখে শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন জাসিম।

1010

এছাড়াও মেয়েকে নিয়ে ছোট বেলা থেকে এখনও পর্যন্ত নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন জাসিম লোরা। নিজের মডেলিংয়ের পাশাপাশি সন্তানের দেখাশোনাতেও কোনও খামতি রাখেন না রাসেলের স্ত্রী। সন্তানকে নিয়ে বর্তমানে সুখী পরিবার রাসেল ও জাসিম লোরার।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos