আইপিএলের পরই বাগদান সারলেন নিকোলাস পুরান, জানুন পুরান ও তার হট অ্যান্ড সেক্সি বান্ধবীর প্রেম কাহিনি

আইপিএল ২০২০-তে কিংস ইলেভেন পঞ্জাব দলের হয়ে  বেশ কিছু গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন ক্যারেবিয়ান তারকা নিকোলাস পুরান। এবারের আইপিএলে সব থেকে বড় ছয়ের রেকর্ডটা রয়েছে পুরানের ঝুলিতেই। গোটা আইপিএল পর্বে তার সঙ্গে ছিলেন বান্ধবী ক্যাথরিনা মিগুয়েল। আর আইপিএল শেষেই দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে বাগদানটা সেরে ফেললেন নিকোলাস পুরান। তাও আবার ফিল্মি কায়দায়। যেই রোমান্টিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারের পর শুভেচ্ছার জোয়ারে ভাসলেন পুরান ও তার বান্ধবী।

Sudip Paul | Published : Nov 18, 2020 12:57 PM IST / Updated: Nov 18 2020, 06:28 PM IST

112
আইপিএলের পরই বাগদান সারলেন নিকোলাস পুরান, জানুন পুরান ও তার হট অ্যান্ড সেক্সি বান্ধবীর প্রেম কাহিনি

আইপিএল ২০২০ শেষ হতেই নিজের দীর্ঘ দিনের বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের সঙ্গে বাগদান সেরে ফেললেন ক্যারেবিয়ান তারকা ব্যাটসম্যান নিকোলাস পুরান।

212

ফিল্মি কায়দায় সেই বাদগানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিকোলাস পুরান। যেখানে দেখা যাচ্ছে বসে পড়ে ক্যাথরিনা আংটি পড়াচ্ছেন নিকোলাস পুরান।

312

আংটি পড়ানোর পরের দৃশ্যটি আরও রোমান্টিক। বাগদানের পর আবেগ ধরে রাখতে না পেরে একে-অপরকে আলিঙ্গন করতে দেখা যায় নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনাকে।

412

নিকোলাস পুরানে সঙ্গে ছোট বেলা থেকেই সম্পর্ক ছিল তার বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের। দীর্ঘ বছরের প্রেম তাদের। দুজনকে একাধিকবার দেখা গিয়েছে সময় কাটাতে।

512

আইপিএল ২০২০ চলাকালীনও ক্যাথরিনা সঙ্গে ছিলেন নিকোলাস পুরানের। কিংস ইলেভেন পঞ্জাবের ম্য়াচের সময় নিকোলাস পুরানকে উৎসাহ দিতেও দেখা গিয়েছে ক্যাথরিনা মিগুয়েলকে।

612

ছোট বেলা থেকে সম্পর্ক থাকায়া পুরান ও ক্যাথরিনা খুব ভাল বন্ধু।  আইপিএল চলাকালীনও বান্ধবীকে নিয়ে সমুদ্র তটে রোমান্টিক অবস্থায় ধরা দিয়েছেন পুরান।

712

নিকোলাস পুরানের স্ত্রী ক্যাথরিনা খুবই হট ও সেক্সি। আনন্দে থাকতে ভালোবাসেন তিনি। পার্টি করতে তিনি খুবই পছন্দ করেন । একাধিক পার্টিতেও দেখা যায় তাকে।

812

এই কাপল যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন। ক্যাথরিনা ও পুরান মাঝে মধ্যে একসঙ্গে সমুদ্রে স্নানে যান। তারা দুজনেই সমুদ্র স্নান খুব পছন্দ করেন। 

912

সোশাল মিডিয়ায় খুব সক্রিয় ক্যাথরিনা মিগুয়েল। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় নিজের ঘন ঘন হট ছবি শেয়ার করে  তিনি।

1012

তার বিকিনি পড়া যাবে ছবি সোশাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়। বিকিনি পরিহিত ক্যাথরিনাকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখায়। যা খুবই পছন্দ করেন তার ফ্যান ফলোয়ার্সরা।.

1112

নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনা তাদের ঘনিষ্ঠ মুহূর্তের রোমান্টিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। শেয়ার করার সঙ্গে তা লাইক ও কমেন্টের বন্যায় ভেসে যায়।

1212

তবে আইপিএল শেষে বান্ধবীর সঙ্গে বাগদান সেরে সকলকে চমক দিলেন নিকোলাস পুরান। শুভেচ্ছা জানালো তার আইপিএল দল কিংস ইলেভেন পঞ্জাব থেকে শুরু করে ওয়েস্ট ইন্ডিজ ও পঞ্জাব দলের সদস্যরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos