পপ গায়িকা বেয়ন্সে সেক্সি সোনালী গাউনে তার সুন্দর কার্ভি শরীর প্রদর্শন করলেন

দীর্ঘ ছয় বছরের মিউজিক্যাল বিরতির পর, বিয়ন্সে নোলস-কার্টার ব্রিটিশ পত্রিকা ভোগের একটি আইকনিক ফটোশ্যুট করে পুনরায় স্পটলাইটে ফিরে এসেছেন।

Senjuti Dey | Published : Jun 17, 2022 2:37 PM IST

17
পপ গায়িকা বেয়ন্সে সেক্সি সোনালী গাউনে তার সুন্দর কার্ভি শরীর প্রদর্শন করলেন

বিয়ন্সের নতুন অ্যালবামটি ২৯ জুলাই প্রকাশিত হবে। সোশ্যাল মিডিয়ায় বেয়ন্সের ভক্তরা এটি নিয়ে উন্মাদনায় রয়েছে৷ ছয় বছরের মিউজিক্যাল বিরতির পর, বিয়ন্সে নোলস-কার্টার ব্রিটিশ ভোগ পত্রিকায় একটি আইকনিক ফটোশ্যুট করে স্পটলাইটে ফিরে এসেছেন।

27

বেয়ন্সের সর্বশেষ অ্যালবাম রেনেসাঁ ২৯শে জুলাই প্রকাশিত হবে৷ তার আগের ষ্টুডিও অ্যালবাম, লেমনেড, ছয় বছর আগে প্রকাশিত হয়েছিল। অর্থাৎ ছয় বছরের মধ্যে রেনেসাঁই বেয়ন্সের প্রথম অ্যালবাম।

37

অ্যালবামটির সম্পূর্ণ শিরোনাম রেনেসাঁ – এক্ট ১ I মনে করা হচ্ছে, বেয়ন্সের এই নতুন অ্যালবামটি পর্যায়ক্রমে প্রকাশ করা হবে। স্পটিফাই, অ্যাপল মিউজিক, টাইডাল এবং ইউটিউব মিউজিক সহ সমস্ত প্রাথমিক মিউজিক স্ট্রিমিং পরিষেবার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এই খবরটি অফিসিয়ালি প্রকাশিত হয়েছে।

47

৪০ বছর-বয়সী গায়িকা, যিনি ২০১৬ সালে লেমোনেড প্রকাশ করেছিলেন, একটি নিমজ্জিত নেকলাইন সহ একটি সূক্ষ্ম সোনার ধাতুর হুডযুক্ত শিয়াপারেলি পোশাকে ক্যামেরার সামনে তার দুর্দান্ত ফিগার দেখিয়েছিলেন।

57

তিনি একটি লাল রঙের ব্যাকড্রপের সামনে বসেছিলেন। ব্যাকড্রপটিতে লেখা ছিল 'বিয়োন্সে উত্তাপ বাড়িয়ে দেয়। '

67

দ্বিতীয় ছবিতে, সঙ্গীতশিল্পীকে একটি মোটরসাইকেলের ওপর শুয়ে থাকতে দেখা যায়, জুনিয়া ওয়াতানাবে লেদার এবং খসখসে হ্যারিস রিড এবং রোকার প্ল্যাটফর্মের বুট , কালো লিপস্টিক এবং গোটা ফ্রেম জুড়ে ধোঁয়া ভর্তি।

77

'আমি একটি নবজাগরণ তৈরি করতে দেখছি,'আমেরিকান গায়িকা হার্পার'স বাজারের সাথে ২০২১ সালের একটি সাক্ষাত্কারে নতুন গানে কাজ করার কথা উল্লেখ করেছিলেন। তিনি আগের বছরে 'বিচ্ছিন্নতা এবং অন্যায়' সহ্য করার পরে খুশি হওয়ার কথাও উল্লেখ করেছিলেন।
'আমি যেভাবে পারি সেই পালানোতে পুষ্টি দিতে চাই,' তিনি বলেছিলেন। গত দেড় বছর ধরে, আমি স্টুডিওতে কাজ করছি। নিখুঁত ফাঁদ শনাক্ত করতে শত শত শব্দের মধ্য দিয়ে অনুসন্ধান করতে আমার এক বছর সময় লাগতে পারে,' সে বলে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos