নীল সমুদ্রের মাঝে ফ্লোরাল বিকিনিতে দর্শকদের হার্টবিট বাড়িয়ে তুললেন ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা

ভোজপুরি অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় পারদ চড়ানোর কথা নতুনত্ব নয়। কখনো ভিডিও অ্যালবাম তো আবার কখনো সেক্সি পোশাকে দর্শকদের নজর কাড়েন অভিনেত্রীরা। রীতি অনুযায়ী এবার অনুরাগীদের মনে ঝড় তুললেন অভিনেত্রী নম্রতা মাল্লা। 

Rimpy Ghosh | Published : Oct 5, 2022 3:32 AM IST

14
নীল সমুদ্রের মাঝে ফ্লোরাল বিকিনিতে দর্শকদের হার্টবিট বাড়িয়ে তুললেন ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা

ভোজপুরি ইন্ডাস্ট্রির উষ্ণতার কথা নতুন করে আর বলার নয়। সম্প্রতি পুনম পান্ডে সোশ্যাল মিডিয়ায় থ্রোব্যাক ভিডিও শেয়ার করেন, এবার পুনমের পর ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লাও তার সোশ্যাল মিডিয়াতে একই রকম একটি ভিডিও পোস্ট করেন।  নম্রতা মাল্লা, ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুপরিচিত মুখ, সাধারণত নম্রতা সোশ্যাল মিডিয়ায় তার সেক্সি ছবি পোস্ট করার জন্য জনপ্রিয়, এদিন তিনি আবারও অনুরাগীদের মনে ঝড় তুলতে পোস্ট করেন বোল্ড কিছু ছবি।

24

ইনস্টাগ্রামে নম্রতা মাল্লা তার প্রোফাইলে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন যেখানে নম্রতাকে একটি ইয়টের উপরে চলাফেরা করতে দেখা যাচ্ছে। তবে ভিডিওটি কোথায় শ্যুট করা হয়েছে তা স্পষ্ট নয়। ভিডিওটি দেখে মনে করা হচ্ছে  ভিডিওটি তার ছুটি কাটানোর মুহূর্তগুলি তুলে ধরেছে।
 

34

নম্রতা মাল্লাকে তার পোস্ট করা সিজলিং হট ভিডিওতে ফ্লোরাল নীল বিকিনি পরা অবস্থায় ঘাম ঝরাচ্ছেন দর্শকদের। রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন অভিনীত 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' সিনেমার 'ইলাহি' গানের পুনঃ সংস্করণে ঘুরতে গিয়ে গর্বিতভাবে তার শরীরকে ফ্লান্ট করেছেন।
 

44

এদিকে মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয়েছে নম্রতা মাল্লার নতুন গান জগ্গু কি লালতেন’-এর টিজার।  ভিডিওটিতে অভিনেতা নীরজ গুপ্তার সাথে রয়েছে নম্রতা। এটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই  প্রায় ৬০,০০০ লাইক পেয়েছে।

আরও পড়ুন

মোনালিসা নাকি নম্রতা মাল্লা, বিকিনিতে কাকে বেশি সেক্সি লাগে?

সেক্সি বিকিনিতে নম্রতা মাল্লাকে জলে আগুন ধরাতে দেখেছেন কি?

বিল গেটসের সহজ-সরল আচরণে মুগ্ধ মহেশবাবু ও নম্রতা, তাঁদের এক ফ্রেমের ছবি এখন রাজ করছে

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos