আসন্ন কমেডি 'গুড লাক জেরি'-র প্রচারে নীল রঙের বডি হাগিং স্বচ্ছ জাম্পস্যুটে স্পষ্ট দেখা যাচ্ছে জাহ্নবীর ক্লিভেজ

এদিন এক নীল রঙের জাম্পস্যুটে ধরা দিয়েছিলেন জাহ্নবী। জাম্পসুটটি থেকে তার ক্লিভেজ চোখে পড়ছে স্পষ্ট। বডি হাগিং জাম্পস্যুটটিতে কিছুটা অংশ স্বচ্ছ। সেখান  থেকে নায়িকার শরীর দেখা যাচ্ছে। নীল রঙ নাকি নায়িকার ভীষণই প্রিয়। মাঝে মধ্যেই নীল পোশাকে দেখা যায় তাকে। আসন্ন ছবি গুড লাক জেরির প্রচারে ব্যস্ত জাহ্নবী।
কিন্তু তিনি যত ব্যস্তই হোন না কেন ফ্যাশনেবল থাকতে কখনোই মিস করেননা শ্রীদেবী কন্যা। জাহ্নবী কাপুরের গুড লাক জেরি আগামী ২৯ জুলাই ডিজনি প্লাস হটস্টারে রিলিজ করবে। এর আগে মুম্বইতে ছবিটির একটি প্রচার ইভেন্টে নীলাম্বরী হয়ে এসেছিলেন জাহ্নবী। নীল প্রিন্ডেট ব্রালেট আর সঙ্গে শারারা সঙ্গে একটি নীল রঙা দোপাট্টা। ২৫ বছর বয়সী জাহ্নবী যিনি ২০১৮ সালের রোমান্টিক ছবি  'ধরক' দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন, তিনি 'রুহি', 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' এবং ওটিটি সংকলন 'ঘোস্ট স্টোরিজ'-এর মতো ছবিতে অভিনয় করেছেন। 'গুড লাক জেরি' হল নয়নতারা এবং যোগী বাবু অভিনীত ২০১৮ সালের তামিল ছবি 'কোলামাভু কোকিলা'-এর রিমেক। 
গুড লাক জেরি'-এ, তিনি জয়া কুমারী ওরফে জেরি চরিত্রে অভিনয় করেছেন, বিহারের একজন অভিবাসী যিনি পাঞ্জাবের একজন ড্রাগ ডিলার হয়ে ওঠেন তার মায়ের চিকিৎসার বিল জোগাড় করার জন্য যিনি স্টেজ ২ ক্যান্সারে আক্রান্ত।
 

Senjuti Dey | Published : Jul 20, 2022 2:58 PM IST / Updated: Jul 20 2022, 09:54 PM IST

110
আসন্ন কমেডি 'গুড লাক জেরি'-র প্রচারে নীল রঙের বডি হাগিং স্বচ্ছ জাম্পস্যুটে স্পষ্ট দেখা যাচ্ছে জাহ্নবীর ক্লিভেজ

এদিন এক নীল রঙের জাম্পস্যুটে ধরা দিয়েছিলেন জাহ্নবী। জাম্পসুটটি থেকে তার ক্লিভেজ চোখে পড়ছে স্পষ্ট। বডি হাগিং জাম্পস্যুটটিতে কিছুটা অংশ স্বচ্ছ। সেখান  থেকে নায়িকার শরীর দেখা যাচ্ছে।

210

নীল রঙ নাকি নায়িকার ভীষণই প্রিয়। মাঝে মধ্যেই নীল পোশাকে দেখা যায় তাকে।আসন্ন ছবি গুড লাক জেরির প্রচারে ব্যস্ত জাহ্নবী।

310

কিন্তু তিনি যত ব্যস্তই হোন না কেন ফ্যাশনেবল থাকতে কখনোই মিস করেননা শ্রীদেবী কন্যা। 

 

আরও পড়ুনঃ জাহ্নবী কাপুর নাকি সারা আলি খান বিকিনিতে কে বেশি হট

410

জাহ্নবী কাপুরের গুড লাক জেরি আগামী ২৯ জুলাই ডিজনি প্লাস হটস্টারে রিলিজ করবে। 

 

আরও পড়ুনঃ শিমারি-শর্ট ড্রেসে অসম্ভব সেক্সী জাহ্নবী, চোখ ফেরাতে পারবেন না গ্যারান্টি!

510

এর আগে মুম্বইতে ছবিটির একটি প্রচার ইভেন্টে নীলাম্বরী হয়ে এসেছিলেন জাহ্নবী। নীল প্রিন্ডেট ব্রালেট আর সঙ্গে শারারা সঙ্গে একটি নীল রঙা দোপাট্টা। 

 

আরও পড়ুনঃ বিগ সাইজ নিতম্বে যৌবনের উঁকি, সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী কন্যা জাহ্নবীর

610

সোশ্যাল মিডিয়ায় আগে  একবার  নীল রঙের পোশাক পরে ট্রোল্ড হয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর।জাহ্নবী ট্রোল্ড হয়েছিলেন তাঁর ব্যাকলেস জাম্পশ্যুটের জন্য। 

710

জাহ্নবী ২০১৮ সালের রোমান্টিক ছবি  'ধরক' দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর তিনি 'রুহি', 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' এবং ওটিটি সংকলন 'ঘোস্ট স্টোরিজ'-এর মতো ছবিতে অভিনয় করেছেন। 

810

 'গুড লাক জেরি'  নয়নতারা এবং যোগী বাবু অভিনীত ২০১৮ সালের তামিল ছবি 'কোলামাভু কোকিলা'-এর রিমেক। গুড লাক জেরি'-তে , তিনি জয়া কুমারী ওরফে জেরি চরিত্রে অভিনয় করেছেন

910

চরিত্রটি বিহারের একজন অভিবাসী যিনি পাঞ্জাবের একজন ড্রাগ ডিলার হয়ে ওঠেন, তার মা যিনি স্টেজ ২ ক্যান্সারে আক্রান্ত তার চিকিৎসার বিল জোগাড় করার জন্য। 

1010

পঙ্কজ মাত্তার লেখা, 'গুড লাক জেরি' তে জাহ্নবী ছাড়াও অভিনয় করছেন  দীপক ডোবরিয়াল, মিতা বশিষ্ট, নীরজ সুদ, সুশান্ত সিং এবং সৌরভ সচদেবা, ছবিটি ২৯শে জুলাই OTT-তে মুক্তি পাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos