এবার সাদা বডিকন পোষাকে ক্লিভেজ দেখিয়ে নেটপাড়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর

বরূন ধাওয়ানের সাথে সবেমাত্র শুটিং শেষ করেছেন জাহ্নবী কাপুর। শুটিংয়ের রেশ কাটতে না কাটতে ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী। সাদা বডিকন পোষাকের সাথে বোল্ড লুকে নজর কাড়লেন অনুরাগীদের।
 

Rimpy Ghosh | Published : Sep 18, 2022 1:44 PM IST

17
এবার সাদা বডিকন পোষাকে ক্লিভেজ দেখিয়ে নেটপাড়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর সবেমাত্র বরূন ধাওয়ানের সাথে তার অন্য একটি সিনেমার শুটিং শেষ করেছেন। শুটিং শেষ না হতেই সাদা বডিকন পোষাকে উষ্ণ শরীরে নজর কাড়লেন অনুরাগীদের। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর শর্ট ড্রেসে ফুটে উঠেছে ক্লিভেজ। তার এই নজরকাড়া ছবি ১৮ সেপ্টেম্বর রবিবার জ্বালাতে পারে গোটা নেট দুনিয়া। 

27

জাহ্নবী কাপুর তার সিনেমা গুড লাক জেরির সাফল্য উপভোগ করছেন।  যদিও সিনেমাটি একটি ওটিটি প্ল্যাটফর্মে চালু হয়েছিল, তার ভক্তরা প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন তার দুর্দান্ত অভিনয়ে। 
 

37

তারা ধারাবাহিকভাবে অভিনেত্রী দ্বারা অভিভূত হয়, যার একটি বিশাল সামাজিক মিডিয়া ফ্যান বেস রয়েছে।  জাহ্নবী কাপুর তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার ভক্তদের বিমোহিত করার মতোই ছবি পোস্ট করেছেন।
 

47

দ্য গুঞ্জন সাক্সেনা বলেন কার্গিল গার্ল অভিনেত্রীকে একটি ছোট সাদা বডিকন পোষাক পরার পাশাপাশি একটি সুন্দর বানে ও নিখুঁত মেক আপে মনোমুগ্ধকর লাগছে।
 

57

তার ঠোঁট আঁকা হয়েছে বাদামী রঙের।  তার চোখের মেকআপ উপেক্ষা করা  অবশ্য কঠিন।  ক্যাপশনের জন্য জাহ্নবী লিখেছেন, "আপনি যা বলছেন তা নিয়ে প্যাসিভ, মাইল দূর থেকে আবেগপ্রবণ।"  মহীপ কাপুরও মন্তব্য করেছেন এবং তার টুইটের জবাবে হার্ট ইমোজি ব্যবহার করেছেন।  মণীশ মালহোত্রা, একজন বিখ্যাত ডিজাইনার, মন্তব্য বক্সে ফায়ার ইমোজিও যোগ করেছেন।
 

67

জাহ্নবীর চুলের স্টাইল ফ্যাশন ডিজাইনার চাঁদিনী ওয়াবি করেছিলেন এবং তার মুখের চারপাশে আলগাভাবে  কয়েকটি স্ট্র্যান্ড সহ একটি ঢালু বান তৈরী হয়েছিল।  জাহ্নবী নিউড আইশ্যাডো, কালো আইলাইনার, মাস্কারা-কোটেড আইল্যাশ, কনটরড গাল এবং ব্যবহার করেছিলেন নিউড শেডের লিপস্টিক। জাহ্নবীর এই লাস্যময়ী লুকটি তৈরী করেন প্রখ্যাত মেক আপ আর্টিস্ট রিভেরা লিন।
 

77

অন্যদিকে বরুণ ধাওয়ানের সাথে তার সহ-অভিনেত্রীকে দেখা যাবে আরো  একটি ছবিতে।ছবির নাম বাওয়াল।  এই প্রথম দুজনে একসঙ্গে আসছেন।  বাওয়ালের পোস্টার শেয়ার করে বরুণ লিখেছেন, “আব হোগা #বাওয়াল!  #সাজিদনাদিয়াদওয়ালা এবং @niteshtiwari২২-এর সাথে @janhvikapoor-এর সাথে ৭ই এপ্রিল ২০২৩-এ প্রেক্ষাগৃহে আপনাকে দেখার জন্য অপেক্ষা করতে পারছি না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos