লাল রঙের স্বল্প পোশাকে দিশা পাটানির টোন্ড সেক্সি ফিগারের ৭ টি আকর্ষণীয় ছবি দেখে নিন

লাল হট পোশাকে দিশা পাটানির এই সাতটি ছবিই প্রমাণ যে কেনো  'এক ভিলেন রিটার্নস' তারকা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুদর্শন অভিনেত্রী। যখন সুন্দর চেহারা এবং টোনড ফিগারের কথা আসে, তখন কেউই দিশা পাটানিকে পরাজিত করতে পারে না। বছরের পর বছর ধরে, দিশা প্রমাণ করেছেন যে তিনি কেবল একজন ভাল অভিনেত্রী নন যার চেহারা আকর্ষণীয়, কিন্তু তার ফিটনেস এমন যা প্রত্যেক মানুষকে তার বিশাল ভক্ত করে তোলে! টোনড অ্যাবস থেকে শুরু করে তার লম্বা পা পর্যন্ত, দিশা অনেকের কাছেই অনুপ্রেরণা। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ, তিনি সবসময়ই সব কিছুতেই আকর্ষণীয় দেখান তাই জন্য তিনি একজন জাতীয় ক্রাশ! এখানে অভিনেত্রীর লাল রঙের পোশাকে সাতটি ছবি রয়েছে যা প্রমাণ করে যে কেন তাকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সাহসী এবং সবচেয়ে সুন্দর অভিনেত্রীদের একজন হিসাবে বিবেচনা করা হয়।
করসেট টপ হোক বা বিকিনি, দিশা পাটানি তার  প্রতিটি পোশাকেই আকর্ষণীয়। যখন তার পোশাকের রঙ লাল তখন তিনি আকর্ষণ ফ্যাক্টরে বেশি স্কোর করেন, এতে তাকে কম উষ্ণ দেখায় না। বারবার, দিশা পাটানি নিজের শরীর-আলিঙ্গনকারী পোশাক এবং বিকিনি পরা ছবি পোস্ট করেছেন, যা তার শরীরি ভাজে ফোকাস করেছে। আর আপনার যখন দিশার মতো শরীর থাকবে, তখন কে না চাইবে তা ফ্লন্ট করতে?

Senjuti Dey | Published : Jul 3, 2022 2:02 PM IST

17
লাল রঙের স্বল্প পোশাকে দিশা পাটানির টোন্ড সেক্সি ফিগারের ৭ টি আকর্ষণীয় ছবি দেখে নিন

যখন সুন্দর চেহারা এবং টোনড ফিগারের কথা আসে, তখন কেউই দিশা পাটানিকে পরাজিত করতে পারে না। বছরের পর বছর ধরে, দিশা প্রমাণ করেছেন যে তিনি কেবল একজন ভাল অভিনেত্রী নন যার চেহারা আকর্ষণীয়, কিন্তু তার ফিটনেস এমন যা প্রত্যেক মানুষকে তার বিশাল ভক্ত করে তোলে! টোনড অ্যাবস থেকে শুরু করে তার লম্বা পা পর্যন্ত, দিশা অনেকের কাছেই অনুপ্রেরণা। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ, তিনি সবসময়ই সব কিছুতেই আকর্ষণীয় দেখান তাই জন্য তিনি একজন জাতীয় ক্রাশ! এখানে অভিনেত্রীর লাল রঙের পোশাকে সাতটি ছবি রয়েছে যা প্রমাণ করে যে কেন তাকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সাহসী এবং সবচেয়ে সুন্দর অভিনেত্রীদের একজন হিসাবে বিবেচনা করা হয়।

27

করসেট টপ হোক বা বিকিনি, দিশা পাটানি তার  প্রতিটি পোশাকেই আকর্ষণীয়। যখন তার পোশাকের রঙ লাল তখন তিনি আকর্ষণ ফ্যাক্টরে বেশি স্কোর করেন, এতে তাকে কম উষ্ণ দেখায় না।

 

আরও পড়ুনঃ বিশ্রীভাবে ট্রোলড হলেন দিশা পাটানি, কী এমন করেছেন তিনি জেনে নিন

37

বারবার, দিশা পাটানি নিজের শরীর-আলিঙ্গনকারী পোশাক এবং বিকিনি পরা ছবি পোস্ট করেছেন, যা তার শরীরি ভাজে ফোকাস করেছে। আর আপনার যখন দিশার মতো শরীর থাকবে, তখন কে না চাইবে তা ফ্লন্ট করতে?

 

আরও পড়ুনঃ শিয়ার- বডিকনে গোটা শরীরটাই মেলে ধরলেন দিশা, উন্মুক্ত ক্লিভেজ ছিনিয়ে নিচ্ছে নজর

47

দিশা পাটানি প্রায়ই নিজের জিমে ঘাম ঝরানোর ভিডিও পোস্ট করেন। এই ভিডিওগুলির মধ্যে একটিতে দিশাকে কিছু গ্রীষ্মকালীন সল্ট করতে দেখায় যখন অন্য ভিডিওতে দেখায় যে তিনি পিঠের ব্যায়াম করছেন। যদিও দিশা এই ব্যায়ামগুলিকে সহজ এবং শান্তির বলে মনে করে

 

আরও পড়ুনঃ স্পেনের সৈকত সাগর জলের ছোঁয়ায় দিশার 'হট পোজ', সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন উষ্ণতার ঢেউ

57

এদিকে, দিশা পাটানি সম্প্রতি তার চেহারার জন্য ব্যাপকভাবে ট্রোলড হয়েছেন। 'এক ভিলেন রিটার্নস'-এর ট্রেলার লঞ্চ থেকে দিশার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরপরই ট্রোলিং ঘটেছিল।

67

দিশা পাটানিকে একটি কালো স্ট্রেট-কাট স্কার্ট এবং ছোট ক্রপ টপ এবং ম্যাচিং কালো বুটে চটকদার দেখাচ্ছিল। তিনি তার সহ-অভিনেতা জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়ার সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

77

যাইহোক, অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী দিশা পাটানিকে ট্রোল করেছেন যে অভিনেতার প্লাস্টিক সার্জারি হয়েছে। কেউ কেউ তার পোশাক নিয়েও মন্তব্য করেছেন। যাইহোক, দিশাকে সেই পোশাকগুলির প্রতিটাতেই হট দেখাচ্ছিল। এদিকে, দিশা পাটানির আসন্ন ছবি 'এক ভিলেন রিটার্নস, ২৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এর আগে দিশাকে শেষবার সলমন খান অভিনীত 'রাধে'-তে দেখা গিয়েছিল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos