বিনামূল্যে ৩০ দিন, ওয়ার্ক ফ্রম হোম কর্মীদের বিলাসবহুল ভিলায় থেকে কাজ করার সুযোগ দিচ্ছে এই হোটেল

২০২০ সালে সোশ্যাল মিডিয়াকে লকডাউনের জেরে অনেক নতুন ট্রেন্ড দিয়েছে। তার মধ্যে বোধহয় এই বিষয়টি একেবারেই ভিন্ন। লকডাউন এবং সংক্রমণ এড়াতে বিশ্বের বিভিন্ন স্থানে কাজের নতুন ট্রেন্ড ওয়ার্ক ফ্রম হোম শুরু হয়েছে। ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে এবং বেশিরভাগ দেশে লকডাউনে থাকায় প্রায় সকলে বাড়ি থেকে কাজ করতে হয়েছিল। আর এর ফলে জীবনে দেখা দিয়েছে একঘেয়েমি। তবে বর্তমানে আনলক পর্বে অনেক দেশ তাঁদের পর্যটন ঘাঁটিগুলির দরজা আবারও খুলেছে। তবে এদেশের এই বিলাসবহুল ভিলা এক অনবদ্য অফার নিয়ে এসেছে। যা জানলে আপনি অবাক হবেন।

deblina dey | Published : Dec 29, 2020 10:09 AM IST

16
বিনামূল্যে ৩০ দিন, ওয়ার্ক ফ্রম হোম কর্মীদের বিলাসবহুল ভিলায় থেকে কাজ করার সুযোগ দিচ্ছে এই হোটেল

আপনি কি বাড়ি থেকে কাজ করতে করতে বোর হয়ে গেছেন! যদি এর উত্তর হ্যাঁ হয় তবে আপনার জন্য রয়েছে এক আকর্ষনীয় অফার। ওয়ার্ক ফ্রম হোম করা কর্মীদের বিনা খরচায় একমাস বিলাসবহুল ভিলায় কাটানোর সুযোগ দিচ্ছে এই সংস্থা। জেনে নেওয়া যাক কি ভাবে পাবেন এই সুযোগ।

26

জানা গিয়েছে, গ্রিসের করফুতে অবস্থিত সিভি ভিলা একটি ম্যাচ ঘোষণা করেছে। এই ম্যাচ জয়ী ভাগ্যবান দম্পতি এক মাসের জন্য বিনামূল্যে এই ভিলায় কাটানোর সুযোগ পাবেন।

36

গ্রিসের এই সিভি ভিলার করা সোশ্যাল মিডিয়া পোস্টে বলা হয়েছে যে, দলটি এমন দু'জন ব্যক্তির সন্ধান করছে যারা ওয়ার্ক ফ্রম হোমে অফিস সেটআপের জন্য অনবরত লড়াই করে চলেছে। 

46

এমনই সমস্যার সম্মুখীন হওয়া দম্পতিকেই বিলাসবহুল এবং ফাস্ট ওয়াইফাই কানেকশন দিয়ে নিশ্চিন্তে ওয়ার্ক ফ্রম হোমের আনন্দ উপভোগ করতে দেবে সিভি ভিলা।

56

এ ছাড়া যুক্তরাজ্যের গেটউইক বিমানবন্দর থেকে নিখরচায় থাকার জন্য বিমানের ব্যয়ও বহন করবে সংস্থাটি। অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে যে ওয়ার্ক-হেমের সুবিধার জন্য ফাইব স্টার ভিলাটি বিলাসবহুলভাবে সাজানো হয়েছে। 

66

সুযোগটি কাজে লাগাতে আপনাকে একটি ফর্মের উপর সম্পূর্ণ তথ্য দিতে হবে। এছাড়া আপনাকে অবশ্যই ব্যাখ্যা করতে হবে যে কেন আপনার একমাস ভিলা থেকে কাজ করার সুযোগটি পেতে চান।  বিস্তারিত জানতে চোখ রাখতে পারেন এই ভিলার সোশ্যাল মিডিয়া পেজটিতে-  https://www.instagram.com/cvvillas/

Share this Photo Gallery
click me!
Recommended Photos