Sex Tips: সেক্সে সমস্যা? যৌন জীবনে স্ফূর্তি ফিরিয়ে আনতে মেনে চলুন কয়েকটি গুরুত্বপূর্ণ টিপস

সঙ্গী বা সঙ্গিনীর সাথে উদ্দাম যৌন সুখ পেতে গেলে এই কয়েকটি টিপস আপনার অবশ্যই জানা প্রয়োজন। 

 

Sahely Sen | Published : Jul 7, 2023 2:23 AM IST / Updated: Aug 14 2023, 06:27 PM IST

17

যৌন জীবনের বিবিধ সমস্যার সমাধান করতে কয়েকটি সহজ টিপস অপরিহার্য। সঙ্গী বা সঙ্গিনীর সাথে উদ্দাম যৌন সুখ পেতে গেলে এই কয়েকটি টিপস আপনার অবশ্যই জানা প্রয়োজন।

27

সারাদিনে একটাই নির্দিষ্ট সময়ে যৌন মিলন করেন? তাহলে সেই আইডিয়াটা এক্কেবারে ঝেড়ে ফেলুন। দিনের যেকোনও সময়ে নিজের সঙ্গীর সাথে উদ্দাম সেক্সের আনন্দ উপভোগ করতে পারেন।

37

দুদ্দাড় গতিতে হওয়া সেক্সকে উপভোগ করতে শুরু করুন। ব্যস্ততার সময়ে যৌন সঙ্গম হতে পারে খুব তাড়াতাড়ি। দিনের যেকোনও সময়ে সেক্স করতে গেলে সঙ্গম তাড়াতাড়ি করতে পারা এবং তার আনন্দ নিতে পারাটা খুব প্রয়োজনীয়।

47

সঙ্গীর সাথে যৌন সঙ্গম দুর্দান্ত করতে গেলে কিছু টুলস ব্যবহার করুন। যেমন, দুটো মজাদার হ্যান্ডকাফ, চোখ বেঁধে দেওয়ার জন্য একটা সিল্কের কাপড়, অথবা সারা গায়ে মাখানোর জন্য মধু, ক্রিম, বা চকোলেট।

57

সঙ্গী বা সঙ্গিনীর সাথে যৌন মিলন নিয়ে কথা বলুন। যৌন মিলন তিনি কেমন ভাবে চান, কোন পজিশনে তিনি আরাম বোধ করেন, এসব খোলাখুলি জিজ্ঞেস করুন।

67

যৌন চাহিদা জাগাতে অন্তর্বাসের ওপর বিশেষ নজর দিন। উন্মুক্ত স্তনে নিপল পেস্টি, কুরুশ বা নেটের কাজ করা ব্রা এবং প্যান্টি অথবা যেকোনও দুষ্টুমিষ্টি অন্তর্বাস ব্যবহার করতে পারেন। উলটোদিকে, পুরুষরা আবার অন্তর্বাস ছাড়া শুধু আলগা প্যান্ট পরতে পারেন।

77

মাঝেমাঝে সঙ্গীর সামনে জামাকাপড় বদল করতে পারেন। হাতে অতিরিক্ত সময় থাকলে কখনও কখনও একেবারে জামাকাপড় ছাড়া এসেই সারপ্রাইজ দিতে পারেন। এতে আপনার শরীরের প্রতি সঙ্গীর আকর্ষণ আরও বাড়বে।

আরও পড়ুন-
Benefits of Garlic For Sex: এক কোয়া রসুনেই মিলবে চরম যৌন সুখ, জেনে নিন টোটকা

Share this Photo Gallery
click me!
Recommended Photos