জরিমানার টাকা না দিতে পারলে নির্বাসন হতে পারে আনোয়ারের, আর দিলে ইস্টবেঙ্গলে পাকা

আনোয়ার আলিকে (Anwar Ali) নিয়ে জট অব্যাহত। শুক্রবারও এই বিষয়টি নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নিতে পারল না সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি (Players Status Committee)।

Subhankar Das | Published : Aug 4, 2024 1:22 PM IST

আনোয়ার আলিকে (Anwar Ali) নিয়ে জট অব্যাহত। শুক্রবারও এই বিষয়টি নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নিতে পারল না সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি (Players Status Committee)।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, কমিটির সদস্যরা দুই তরফ থেকে পাঠানো কাগজপত্র খতিয়ে দেখেছেন। সেখানে আপাতদৃষ্টিতে দেখা যাচ্ছে যে, মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant) সঙ্গে আনোয়ার আলির চুক্তি রয়েছে। ঠিক এমন পরিস্থিতিতে দাঁড়িয়েই আনোয়ার বলেছেন যে, তিনি এই চুক্তি বাতিল করতে চান।

Latest Videos

এমতাবস্থায় একমাত্র জরিমানার টাকা দিতে পারলেই তিনি ইস্টবেঙ্গলের (East Bengal) জার্সি গায়ে চাপাতে পারবেন। নাহলে নিয়ম বহির্ভূতভাবে চুক্তি ভঙ্গ করার অপরাধে নির্বাসনের আওতায় পড়বেন জাতীয় দলের এই ডিফেন্ডার। সেইসঙ্গে, নির্দিষ্ট ক্লাবকেও পরপর দুটি ট্রান্সফার উইন্ডোতে ফুটবলার সই করানোর বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা হবে।

সেক্ষেত্রে ইস্টবেঙ্গল নাকি দিল্লী এফসি, কোন ক্লাবের ক্ষেত্রে এই শাস্তি প্রয়োগ করা হবে, তা অবশ্য পরিষ্কার করে বলা হয়নি। এদিকে শুক্রবার, সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির বৈঠকে অন্তত একটি বিষয় পরিষ্কার করে দেওয়া হয়েছে যে, আনোয়ার যেহেতু মোহনবাগানে খেলতে ইচ্ছুক নন তাই তিনি মোহনবাগানের তরফে ‘নো অবজেকশন সার্টিফিকেট পেয়ে যাবেন।

কিন্তু আনোয়ার যেহেতু সঠিক পদ্ধতি মেনে চুক্তি থেকে বেরিয়ে আসেননি, তাই তাঁকে জরিমানা দিতে হবে। তবে এই জরিমানার অঙ্ক এখনও ঠিক হয়নি। জানা যাচ্ছে, প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা একবার দিল্লী এফসি (Delhi FC) এবং ইস্টবেঙ্গলের সঙ্গেও কথা বলতে চাইছেন। তাদের বক্তব্য আরও ভালোভাবে শুনতে চাইছেন তারা।

সবমিলিয়ে, চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নিতে পারেনি ফেডারেশন। এখন দেখার বিষয়, কবে সম্পূর্ণভাবে সমস্যাটি মেটে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today